1. admin@kholanewsbd24.com : admin :
পটুয়াখালীতে কোষ্টগার্ডের পৃথক অভিযানে জাটকা ও বাগদা রেনু জব্দ - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০৯ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পলাশবাড়ীতে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে গভর্নিং বডির তিন সদস্যের সংবাদ সম্মেলন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক

পটুয়াখালীতে কোষ্টগার্ডের পৃথক অভিযানে জাটকা ও বাগদা রেনু জব্দ

প্রশাসন
  • সময় : বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩
  • ১৮ বার পঠিত

অপূর্ব সরকার
স্টাফ রিপোর্টার,পটুয়াখালী।

পটুয়াখালীতে কোষ্টগার্ডের পৃথক অভিযানে ৫০ মন জাটকা ইলিশ ও দেড় লাখ পিস বাগদা চিংড়ির রেনু পোনা জব্দ করা হয়েছে।
নিজামপুর কোষ্টগার্ডের কন্টিজেন্ট কমান্ডার আরিফ মাহমুদ জানান,মঙ্গলবার সকালে সমুদ্রে টহল চলাকালে সন্দেহ হওয়ায় ধাওয়া দিয়ে সোনাতলা নদী থেকে ট্রলারটি আটক করা হয়। ট্রলার থেকে ৫০ মন জাটকা উদ্ধার করা হয়। এ সময় মাছ ও ট্রলার জব্দ করলেও চালক ও তার সহকারীরা পালিয়ে যায়। পর এসব জাটকা বিভিন্ন এতিমখানা ও গরীব মানুষের মাঝে বিতরন করা হয়।

জেলা মৎস্য বিভাগের খামার ব্যবস্থাপক শাহনাজ পারভিন জানান, সকালে গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী সেতুর ‌টোলপ্লাজায় অভিযান চালিয়ে একটি মিনিট্রাক থেকে বাগদা চিংড়ির রেনু জব্দ করে কোষ্টগার্ড পটুয়াখালীর সদস্যরা। এ সময় আটক করা হয় ট্রাকের চালকসহ তিনজনকে।

পরে পটুয়াখালী সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুর রহমান ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটক তিনজনকে ৫ হাজার করে মোট ১৫ হাজার টাকা জরিমানা করেন। জব্দকৃত বাগদা চিংড়ির রেনু কলাপাড়া উপ‌জেলার সোনাতলা নদীতে অবমুক্ত করা হয়ে‌ছে।

আটক ব্যক্তিরা জানায়, ব‌্যবসায়ীরা নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও ভোলার চরফ্যাশন থেকে ট্রলার যোগে বাগদা রেনু এনে পটুয়াখালী থেকে ট্রাকযোগে বাগেরহাট নি‌য়ে যা‌চ্ছিল।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা