1. admin@kholanewsbd24.com : admin :
বিদেশি পিস্তল দুইটি ম্যাগাজিন সহ একজনকে গ্রেফতার করেছে যাত্রাবাড়ী থানা পুলিশ - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩৮ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পলাশবাড়ীতে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে গভর্নিং বডির তিন সদস্যের সংবাদ সম্মেলন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক

বিদেশি পিস্তল দুইটি ম্যাগাজিন সহ একজনকে গ্রেফতার করেছে যাত্রাবাড়ী থানা পুলিশ

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩
  • ২০ বার পঠিত

…………ইমরুল হাসানঃ স্টাফ রিপোর্টার

যাত্রাবাড়ীতে বিদেশী পিস্তলসহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ২৪ জানুয়ারি রাতে গোপন সংবাদের ভিত্তিতে যাত্রাবাড়ী থানার এসআই চঞ্চল কুমার বিশ্বাসের নেতৃত্বে বিদেশি পিস্তলসহ নজরুল (৫০) কে কুতুবখালি মেয়র হানিফ ফ্লাই ওভারএর পকেট গেট থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নজরুল বরিশালের ঝালকাঠি জেলার সদর থানার ধেউর গ্রামের দুলু মিয়ার ছেলে। গ্রেফতারকৃত ব্যক্তি অস্ত্র ব্যবসায়ী বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ। পূর্বেও একাধিকবার অস্ত্রের চালান সীমান্ত এলাকা থেকে ঢাকায় ডেলিভারি দিয়েছে বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে সে।
যাত্রাবাড়ী থানার সাব-ইন্সপেক্টর চঞ্চল কুমার বিশ্বাস দৈনিক সকালের সময়কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কুমিল্লা থেকে একজন অস্ত্র ব্যবসায়ী বিদেশী পিস্তল সহ ঢাকায় প্রবেশ করছে, গাড়ি থেকে নামার পরপরই তার দেহ তল্লাশি করে একটি বিদেশী পিস্তল দুটি ম্যাগাজিন পাওয়া যায়।

গ্রেফতারকৃত নজরুলের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় অস্ত্র আইনে মামলা রজ্জু করা হয়েছে। যাত্রাবাড়ি থানার মামলা নাম্বার৭৩ তারিখ ২৪/১/২০২২ ।
অস্ত্র উদ্ধার অভিযানে এস আই চঞ্চল কুমার বিশ্বাসের সাথে সঙ্গীয় ফোর্স হিসেবে উপস্থিত ছিলেন এএসআই মোরশেদুল ইসলাম, কনস্টেবল জিল্লুর রহমান, আনসার সদস্য এরশাদ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা