1. admin@kholanewsbd24.com : admin :
ঠাকুরগাঁওয়ে ব্যতিক্রমী স্বাস্থ্যসেবা ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩৯ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পলাশবাড়ীতে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে গভর্নিং বডির তিন সদস্যের সংবাদ সম্মেলন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক

ঠাকুরগাঁওয়ে ব্যতিক্রমী স্বাস্থ্যসেবা ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩
  • ২৮ বার পঠিত

মোঃ মজিবর রহমান শেখ,
ঠাকুরগাঁওয়ে জমকালো আয়োজনে ব্যতিক্রমী “স্বাস্থ্যসেবা ফুটবল টুর্নামেন্ট” উদ্বোধন করা হয়। ২৪ জানুয়ারী মঙ্গলবার সরকারী বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা বিএমএ’র সভাপতি ডা: আবু মো: খয়রুল কবীর।
ঠাকুরগাঁওয়ে কর্মরত চিকিৎসক ও স্বাস্থ্যসেবার সাথে জড়িতদের আয়োজনে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন, প্রধান অতিথি জেলা বিএমএ’র সভাপতি ও সাবেক সিভিল সার্জন ডা: আবু মো: খয়রুল কবীর, খেলা পরিচালনা কমিটির অন্যতম সদস্য ডা: শিহাব মাহম্মুদ শাহরিয়ার সুজন, কমিটির সদস্য ডা: শেখ মাসুদ, ডা: মামুন ইবনে আশরাফী, ডা: আবু বক্কর সিদ্দিক, ডা: অনুপম ঝা অপু, ডা: মো: হাবি-ই-রসুল(লিটন), ডা: শাহ আজমীর রাসেল, ডা: রোকনুল হক, ডা: জাহিন মিঠু, সিনিয়র ফুটবলার জাহাঙ্গীর হোসেন, নিরাপদ ডায়াগনস্টিক সেন্টারের মাহেল প্রমুখ। উদ্বোধনী খেলায় “নিরাপদ ডায়াগনষ্টিক সেন্টার” তুমুলভাবে প্রতিদ্বন্দিতা করে “ফ্রেন্ডস এ্যাপোলো হাসপাতাল, নিউজ আপডেট ডায়াগনষ্টিক সেন্টার” টিমের সাথে। খেলা গোলশুন্য ড্র হয়। প্রথম রাউন্ডের খেলা লীগ পদ্ধতিতে পরিচালিত হবে। খেলা পরিচালকের দায়িত্ব পালন করেন প্রেসকাবের ক্রীড়া সম্পাদক ও দৈনিক ভোরের দর্পন পত্রিকার জেলা প্রতিনিধি আসাদুজ্জামান শামিম। সহকারী পরিচালকের দায়িত্ব পালন করেন দুলাল হোসেন ও সোহরাব আলী। উল্লেখ্য, টুর্নামেন্টে ৪টি গ্রæপে মোট ১৪টি টিম অংশগ্রহন করছে। টিমগুলো হলো উদ্বোধনীর ২টিম, সুশী কিনিক, সেবা হাসপাতাল, ডে-নাইট নার্সিং হোম, একতা সংঘ, দেশ এক্স-রে এন্ড কিনিক, রেইনবো হাসপাতাল, ফেয়ার হাসপাতাল এন্ড ডায়গনষ্টিক সেন্টার, সেভেন ডে নার্সিং হোম, মাম হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার, এলিজা+লাইফ এইড+হোম কেয়ার+একতা কিনিক, সিটি কিনিক টিম ও স্টার ডায়গনস্টিক সেন্টার। সকাল ৯টা ও দুপুর ২টা হিসেবে প্রতিদিন ২টি করে খেলা অনুষ্ঠিত হবে। প্রথম রাউন্ডে লীগ সিস্টেম ও দ্বিতীয় রাউন্ডে প্রতিটি গ্রæপ থেকে সর্বোচ্চ পয়েন্টধারী ২টি করে মোট ৮টি টিম অংশগ্রহন করবে।

মোঃ মজিবর রহমান শেখ
০১৭১৭৫৯০৪৪৪

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা