1. admin@kholanewsbd24.com : admin :
গাজীপুর মহানগরীর পূবাইলে হাফেজ মাওলানার ঝুলন্ত লাশ উদ্ধার  - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩১ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পলাশবাড়ীতে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে গভর্নিং বডির তিন সদস্যের সংবাদ সম্মেলন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক

গাজীপুর মহানগরীর পূবাইলে হাফেজ মাওলানার ঝুলন্ত লাশ উদ্ধার 

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩
  • ১৯ বার পঠিত

সাহাজুদ্দিন সরকার, স্টাফ রিপোর্টার।

গাজীপুর মহানগরীর পূবাইল থানা ৩৯ নং ওয়ার্ডের হায়দারাবাদ পশ্চিমপাড়া এলাকা‌‌য় গলায় পাগড়ি পেঁচানো অবস্থায় ব্যাবসায়ীর    ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।সে হাফেজ মাওলানা ছিল।

গত সোমবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় শয়ন কক্ষের ফ্যানের সাথে  ঝুলন্ত অবস্থা থেকে লাশটি উদ্ধার করা হয়

সত্যতা নিশ্চিত করেছেন জিএমপি’র পূবাইল থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ূন কবির।

নিহতের নাম  হাফেজ মাওলানা আমজাদ হোসেন (৪৫)। তিনি গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার পলাশপুর এলাকার মাওলানা আব্দুল আউয়ালের ছেলে। আমজাদ হোসেন পূবাইলের হায়দারাবাদ শুক্কুর  মিয়ার  বাসায় সাতবছর যাবৎ পরিবার নিয়ে বসবাস করতেন এবং ঢাকার পল্টন এলাকায় একটি ট্রাভেল এজেন্সি পরিচালনা করতেন বলে জানা গেছে।এলাকাবাসী আরও জানায় দক্ষিণ খান এলাকায় আইসক্রিম ফ্যাক্টরি ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আমজাদ হোসেনর স্ত্রী সন্তানদের নিয়ে তার বাবার বাড়ি বেড়াতে গিয়েছেন। রোববার রাতে আমজাদ হোসেন হায়দারাবাদ  এলাকায় তার বাসায় এসে একাই অবস্থান করছিল । সোমবার মোবাইল ফোনে‌ কল করে আমজাদ হোসেনকে না পেয়ে বাসার‌ মালিকের সঙ্গে যোগাযোগ করে তার খোঁজ নিতে অনুরোধ করেন সন্তানেরা। পরে বিকেলে ৪টার‌ দিকে তার বাসার দরজা ভেতর থেকে বন্ধ পেয়ে কাজের মেয়ে এসে চাবি দিয়ে দরজা খোলার পর  রুমের ভেতরে আমজাদ হোসেনকে ঝুলন্ত অবস্থা দেখতে পান। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ এসে ঝুলন্ত অবস্থা থেকে লাশ উদ্ধার করে।

পূবাইল থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ূন কবির বলেন, সোমবার সন্ধ্যায় ঘটনাস্থল থেকে গলায় ফাঁস লাগানো অবস্থা থেকে আমজাদ হোসেনের লাশ উদ্ধার করা হয়। মাথার পাগড়ি দিয়ে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখা যায় ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা