1. admin@kholanewsbd24.com : admin :
একসাথে তিনকন্যা সন্তানের জন্ম দিলেন ফুলপুরের সীমা - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩৪ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পলাশবাড়ীতে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে গভর্নিং বডির তিন সদস্যের সংবাদ সম্মেলন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক

একসাথে তিনকন্যা সন্তানের জন্ম দিলেন ফুলপুরের সীমা

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩
  • ২২ বার পঠিত

দিলীপ কুমার দাস ময়মনসিংহ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নরমাল ডেলিভারিতে তিন কন্যাসন্তানের জন্ম দিলেন সীমা আক্তার নামের এক নারী। সোমবার বিকেলে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিন সন্তান জন্ম দেন সীমা। তিনি উপজেলার রামভদ্রপুর গ্রামের মোহাম্মদ আমিনুল হকের স্ত্রী।

সীমার স্বামী মো. আমিনুল হক জানান, সোমবার সকালে তার স্ত্রীর প্রসব বেদনা শুরু হলে একটি অটোরিকশা করে দ্রুত ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। পরে চিকিৎসকদের তত্ত্বাবধানে ফুটফুটে তিনটি কন্যা শিশুর জন্ম হয়।

ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার এরশাদ ফরাজি বলেন, সীমা আক্তার প্রসবব্যথা অনুভব করলে হাসপাতালে নিয়ে আসেন তাঁর পরিবারের সদস্যরা। স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স শিল্পী পারভিন ও মিডওয়াইফ মৌসুমী আক্তারের তত্ত্বাবধানে বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টার মধ্যে এক ঘণ্টায় তিনটি কন্যাসন্তান জন্ম দেন। দুটি সন্তানের ওজন ঠিক থাকলেও একটির ওজন কম। তিন নবজাতক ও মা সুস্থ আছেন বলেও জানান তিনি।

এদিকে, এ ঘটনা জানাজানি হলে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নবজাতকদের দেখার জন্য ভিড় করেন স্থানীয়রা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা