1. admin@kholanewsbd24.com : admin :
পাটগ্রামে ট্রেনে কাটা পড়ে মা ও মেয়ের মৃত্যু, হাসপাতালে ছেলে - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৩ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পলাশবাড়ীতে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে গভর্নিং বডির তিন সদস্যের সংবাদ সম্মেলন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক

পাটগ্রামে ট্রেনে কাটা পড়ে মা ও মেয়ের মৃত্যু, হাসপাতালে ছেলে

প্রশাসন
  • সময় : শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩
  • ৬৭৫ বার পঠিত

মিনহাজুল হক বাপ্পী, লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ

লালমনিরহাটের পাটগ্রাম ঘুন্টি এলাকায় রেললাইনে দুই সন্তানকে নিয়ে হাঁটতে গিয়ে ট্রেনের ধাক্কায় মা-মেয়ে নিহত, দুই বছরের এক শিশুকে গুরুতর আহত অবস্থায় পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত সুমি আক্তার (২৮) ও মেয়ে তাসমিরা তাবাসসুম তাসিন (৫)। আহত দুই বছরের শিশুর নাম জানা যায়নি।

শুক্রবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় পাটগ্রাম উপজেলার ঘুন্টি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুমি আক্তার পাটগ্রাম উপজেলার রহমানপুর ধবসুতি এলাকার রাশেদুজ্জামানের স্ত্রী। এবং তার মেয়ে তাসমিরা তাবাসসুম তাসিন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে লালমনিরহাট থেকে বুড়িমারীগামী একটি লোকাল ট্রেন বুড়িমারী বাজারের দিকে আসার সময় রেললাইন ধরে হেঁটে পড়ে যায়। ঘটনাস্থলেই মা ও মেয়ের মৃত্যু হয়। এ সময় এক শিশু আহত হয়।

প্রত্যক্ষদর্শীরা বলেন, আমরা ভুট্টা খেতে কাজ করছিলাম এমন সময় ট্রেনের হর্ন বাজালে রেলের ধাক্কায় দুজনের মৃত্যু হয়। আহত এক শিশুকে উদ্ধার করে পাটগ্রামের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রেনে কাটা পড়ে একই পরিবারের মা ও মেয়ে নিহত হয়েছেন। অপর দুই বছরের শিশুকে আহত অবস্থায় পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুড়িমারী রেলওয়ে স্টেশন মাস্টার নূরে আলম বলেন, ট্রেনের যাত্রীদের মাধ্যমে জানতে পারি ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু হয়েছে। এক জন হাসপাতালে

গুরুতর আহত শিশু তৌহিদ (২) কে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছে।

পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক বলেন পাটগ্রামে মা-মেয়ে ও ছেলের মৃত্যুর ঘটনায় সুমি আক্তারের স্বামী রাশেদুজ্জামানকে গ্রেফতার করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা