1. admin@kholanewsbd24.com : admin :
মহানগরের নেতা-কর্মীদের নিয়ে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাওয়ার অঙ্গীকার মেয়র টিটু মহোদয় - খোলা নিউজ বিডি ২৪
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৩২ অপরাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
“Aid to Good Investigation Course” এর ১০৫তম ব্যাচের শুভ উদ্বোধন জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যাক্ত ৩টি ওয়ানশুটার গান উদ্ধার কোটাসহ সাত দফা দাবিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উদ্যোগে ২৩ ই ফেব্রুয়ারি শাহবাগে অবস্থান কর্মসূচি এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্বারকলিপি জমা দেওয়ার কর্মসূচি ঘোষনা গৌরীপুরে মোতালিব বিন আয়েতের স্মরণ সভা অনুষ্ঠিত জয়পুরহাটে ক্ষেতলালে জমি-জমাকে কেন্দ্র করে মারামারি আহত ২ চাঁপাইনবাবগঞ্জে আপেল প্রতীক কাঁপাচ্ছে মাঠ জয় করাতে জনগণ একমত ময়মনসিংহে পুলিশের উদ্যোগে ৫ শতাধিক দুস্থ পেল কম্বল পৃথক অভিযানে নোয়াখালীতে ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার-৪ শ্যামপুরের কহিনুর হত্যাকারীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন দেশের জনগন ও পুলিশ সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর

মহানগরের নেতা-কর্মীদের নিয়ে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাওয়ার অঙ্গীকার মেয়র টিটু মহোদয়

প্রশাসন
  • সময় : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ২৯ বার পঠিত

…..ইমরুল হাসানঃ স্টাফ রিপোর্টার

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু মহোদয় নবগঠিত ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি পদে নির্বাচিত হওয়ার অনুভূতি প্রকাশ করে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়কে নিশ্চিত করতে কাজ করবো। মহানগরের নেতা-কর্মীদের নিয়ে সকল অপশক্তির বিরূদ্ধে ঐক্যবদ্ধ থেকে দলকে সামনের দিকে এগিয়ে নেওয়ার চেষ্টা করবো।

মোঃ ইকরামুল হক টিটু মহোদয় ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় আজ বিকেল ০৪ টায় শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারিবৃন্দের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে একথা বলেন মেয়র।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমৃদ্ধ বাংলাদেশ অর্জনে কাজ করছেন। মাননীয় প্রধানমন্ত্রী ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব দিয়ে দলীয় কর্মকাণ্ডকে বেগবান করার যে দায়িত্ব দিয়েছেন এজন্য আমি কৃতজ্ঞ। মহানগরের সকল নেতা-কর্মী ও সহযোগী সংগঠনকে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর ম্যান্ডেট পূরণের মাধ্যমে তাঁর হাতকে শক্তিশালী করবো।

এছাড়াও মেয়র মহোদয় তার নতুন দায়িত্ব প্রাপ্তিতে মহানগরে সকল নেতা-কর্মী ও সাধারণ জনগণের অকুণ্ঠ সমর্থনের জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এ দায়িত্ব পালনে তিনি সকলের সহযোগিতা কামনা করেন এবং জানান, এ দায়িত্ব তার দায়িত্ববোধ ও প্রেরণাকে বৃদ্ধি করবে।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্যানেল মেয়র ০২ মোঃ মাহবুবুর রহমান, প্যানেল মেয়র ০৩ সামীমা আক্তার, কাউন্সিলরবৃন্দ, সংরক্ষিত আসনের কাউন্সিলরবৃন্দ, ভারপ্রাপ্ত সচিব অন্নপূর্ণা দেবনাথ, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা রাফিকুজ্জামান ও দীপায়ন দাস শুভ, অন্যান্য বিভাগ ও শাখা প্রধানগণ, অন্যান্য কর্মকর্তা-কর্মচারিবৃন্দ, সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা