1. admin@kholanewsbd24.com : admin :
নেত্রকোনার কলমাকান্দায় দুই সিএনজি মুখোমুখি সংঘর্ষে শিশু সহ ১৫ জন আহত - খোলা নিউজ বিডি ২৪
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:০৫ অপরাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
“Aid to Good Investigation Course” এর ১০৫তম ব্যাচের শুভ উদ্বোধন জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যাক্ত ৩টি ওয়ানশুটার গান উদ্ধার কোটাসহ সাত দফা দাবিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উদ্যোগে ২৩ ই ফেব্রুয়ারি শাহবাগে অবস্থান কর্মসূচি এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্বারকলিপি জমা দেওয়ার কর্মসূচি ঘোষনা গৌরীপুরে মোতালিব বিন আয়েতের স্মরণ সভা অনুষ্ঠিত জয়পুরহাটে ক্ষেতলালে জমি-জমাকে কেন্দ্র করে মারামারি আহত ২ চাঁপাইনবাবগঞ্জে আপেল প্রতীক কাঁপাচ্ছে মাঠ জয় করাতে জনগণ একমত ময়মনসিংহে পুলিশের উদ্যোগে ৫ শতাধিক দুস্থ পেল কম্বল পৃথক অভিযানে নোয়াখালীতে ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার-৪ শ্যামপুরের কহিনুর হত্যাকারীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন দেশের জনগন ও পুলিশ সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর

নেত্রকোনার কলমাকান্দায় দুই সিএনজি মুখোমুখি সংঘর্ষে শিশু সহ ১৫ জন আহত

প্রশাসন
  • সময় : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ৩৫ বার পঠিত

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিনিধি।

নেত্রকোনার কলমাকান্দায় দুই সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই শিশু ও এক বিজিবি সদস্যসহ ১৫ জন আহত হয়েছেন।

রবিবার (৪ ডিসেম্বর ) রাত সাড়ে ৭টার দিকে নেত্রকোনা-কলমাকান্দা আঞ্চলিক মহাসড়কের সড়কে পাচুরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতের মধ্যে রাজিয়া (৫৫) নামে গুরুত আহত এক নারীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতদের মধ্যে সিপাহী সাদ্দাম (২৯) কলমাকান্দা উপজেলার মহেশখলা ক্যাম্পের কর্মরত বিজিবির সদস্য তিনি জামালপুর জেলার নাগরিক। 

অন্যান্য আহতেরা হলেন- খোকন (৪০), মাজিদ (৫৯), মামুন (১৯), আওয়াল (২২), সোহেল (৩৫), নুর ইসলাম, রাজিয়া (৪৫), রসিদ, নাজিম (৩০), শাজাহান এবং শিশু আরিফ (৮) ও নুসরাত (৭)। তারা সকলে কলমাকান্দা উপজেলার বাসিন্দা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসাধীন। বাকি আহতেরা প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে ফিরে গেছেন।

আহত যাত্রী নাজিম জানান, কলামাকান্দার আমগড়া বাজার থেকে সন্ধ্যার দিকে নেত্রকোনার উদ্দেশ্যে সিএনজিতে করে যাত্রা করি। আমাদের সিএনজি গাড়ির হেডলাইট জ্বলছিল না। সামনে বসা এক যাত্রীর মোবাইলের আলোর সাহায্যে চালক সিএনজি চালাচ্ছিলেন। অনুমান রাতে সাড়ে ৭টায় বিপরীত দিক থেকে আরেকটি সিএনজি সড়কের পাচুরা নামক স্থানে এলে দুটি গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে দুই গাড়ীর যাত্রীদের মধ্যে অনেকে আহত হন। স্থানীয় ইউপি সদস্য আরশাদ ও এলাকাবাসীরা উদ্ধার করে কলমাকান্দা হাসপাতালে নিয়ে আসেন।

কলমাকান্দা থানার ওসি মো. আবদুল আহাদ খান সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজে অংশ নেয়। সিএনজি দুটি পুলিশ হেফাজতে রয়েছে। দুই গাড়ির চালকও আহত হয়েছেন। সিএনজি দুটির নাম্বার প্লেট ছিল না। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা