1. admin@kholanewsbd24.com : admin :
বেলকুচিতে সাংবাদিককে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি, থানায় জিডি - খোলা নিউজ বিডি ২৪
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:০৫ অপরাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
“Aid to Good Investigation Course” এর ১০৫তম ব্যাচের শুভ উদ্বোধন জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যাক্ত ৩টি ওয়ানশুটার গান উদ্ধার কোটাসহ সাত দফা দাবিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উদ্যোগে ২৩ ই ফেব্রুয়ারি শাহবাগে অবস্থান কর্মসূচি এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্বারকলিপি জমা দেওয়ার কর্মসূচি ঘোষনা গৌরীপুরে মোতালিব বিন আয়েতের স্মরণ সভা অনুষ্ঠিত জয়পুরহাটে ক্ষেতলালে জমি-জমাকে কেন্দ্র করে মারামারি আহত ২ চাঁপাইনবাবগঞ্জে আপেল প্রতীক কাঁপাচ্ছে মাঠ জয় করাতে জনগণ একমত ময়মনসিংহে পুলিশের উদ্যোগে ৫ শতাধিক দুস্থ পেল কম্বল পৃথক অভিযানে নোয়াখালীতে ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার-৪ শ্যামপুরের কহিনুর হত্যাকারীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন দেশের জনগন ও পুলিশ সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর

বেলকুচিতে সাংবাদিককে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

প্রশাসন
  • সময় : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ৮৩ বার পঠিত

আব্দুর রাজ্জাক বাবু,বেলকুচি সিরাজগন্জ:
সিরাজগঞ্জের বেলকুচিতে এক সাংবাদিকে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় সাংবাদিক উজ্জল কুমার শনিবার দুপুরে জীবনের নিরাপত্তা চেয়ে বেলকুচি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।
উজ্জ্বল কুমার বেলকুচি প্রেসক্লাবের সদস্য এবং স্যাটালাইট টেলিভিশন ৭১ টিভির বেলকুচি সংবাদ সংগ্রাহক ও দৈনিক আমার সংবাদ পত্রিকা ও অনলাইন সময়ের কন্ঠস্বরের বেলকুচি উপজেলা প্রতিনিধি। তিনি বলেন, বসত বাড়ির জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল প্রতিবেশী আক্কাশ আলী শেখ ও খালেক শেখের সাথে।

পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সেলর আলম প্রামাণিক সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ বসে জায়গা মাপজড়িপ করে দুই পক্ষের লিখিত সাক্ষ্যরের মাধ্যমে পক্ষদয়কে জায়গা বুঝিয়ে দেয়।  সেখানে আক্কাজ আলী শেখ ও খালেক শেখের তাঁত ঘর ও দোকানের মধ্যে উজ্জল কুমারের কিছু জায়গা চলে গেলে তিন মাসের মধ্যে জায়গা খালি করে দেওয়ার কথা দেয়,কিন্তু তিন মাস পুর্ণ হওয়ার আগেই সাংবাদিক উজ্জলের বাবা মারা যায়,আর এই সুযোগে পরের দিন আক্কাছ শেখ জোরপূর্বক উজ্জলের জায়গার উপরে ঘর তোলার কাজ শুরু করে,এতে বাঁধা দিতে গেলে কোন কথা না শুনে কাজ করতে থাকে। যেখানে তিন মাস পরে ঘর সরিয়ে দেওয়ার কথা,সেটা না করে, ৩রা ডিসেম্বর শনিবার সকালে জোরপূর্বক ঘর তোলার কাজ শুরু করলে বাঁধা দিলে সকলের সামনে সাংবাদিক উজ্জল কুমারকে উদ্দ্যেশ করে প্রকাশ্যে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণ নাশের হুমকি দেয় আক্কাজ আলী শেখের মেজো ছেলে নূর ইসলাম। তিনি তখন বলেন তোকে মারার জন্য ৫ লক্ষ টাকা দিয়েছি। তুই সাংবাদিক কি করতে পারবি করিস। এর পর সকালেই জীবনের নিরাপত্তা চেয়ে জিডি করি।

বিষয়টি নিয়ে আক্কাজ আলী শেখ বলেন,  আগের গ্রামের মাতব্বরদের দুইবার মাপ ভুল ছিলো তাই গত সপ্তাহে আমার ভাই কাউন্সেলর আলম এসে মেপে দিয়ে গেছে এখন এটাই সঠিক মাপ। তাই আমি এখানে কাজ করবো। কেউ বাধা দিলে খুনা খুনি করে ফেলবো। 

বিষয়টি জানতে চেয়ে কাউন্সেলর আলম প্রামানিককে ফোন করলে তিনি বলেন  আমি রাজশাহীতে বিএনপির জনসভায় এসেছি এখন কোন কথা বলতে পারবোনা। 

জিডির বিষয়টি নিশ্চিত করে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজমিলুর রহমান বলেন, আমার কাছে একটা অভিযোগ এসেছে। অভিযোগটি তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা