1. admin@kholanewsbd24.com : admin :
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ৮০ বছরের বৃদ্ধকে গভীর রাতে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে - খোলা নিউজ বিডি ২৪
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৪০ অপরাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
“Aid to Good Investigation Course” এর ১০৫তম ব্যাচের শুভ উদ্বোধন জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যাক্ত ৩টি ওয়ানশুটার গান উদ্ধার কোটাসহ সাত দফা দাবিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উদ্যোগে ২৩ ই ফেব্রুয়ারি শাহবাগে অবস্থান কর্মসূচি এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্বারকলিপি জমা দেওয়ার কর্মসূচি ঘোষনা গৌরীপুরে মোতালিব বিন আয়েতের স্মরণ সভা অনুষ্ঠিত জয়পুরহাটে ক্ষেতলালে জমি-জমাকে কেন্দ্র করে মারামারি আহত ২ চাঁপাইনবাবগঞ্জে আপেল প্রতীক কাঁপাচ্ছে মাঠ জয় করাতে জনগণ একমত ময়মনসিংহে পুলিশের উদ্যোগে ৫ শতাধিক দুস্থ পেল কম্বল পৃথক অভিযানে নোয়াখালীতে ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার-৪ শ্যামপুরের কহিনুর হত্যাকারীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন দেশের জনগন ও পুলিশ সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ৮০ বছরের বৃদ্ধকে গভীর রাতে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ১৪৩ বার পঠিত

মোঃ মজিবর রহমান শেখ,,
জমি সংক্রান্ত বিরোধের জেরে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় সমশের আলী নামে ৮০ বছরের এক বৃদ্ধকে গভীর রাতে ঘর থেকে বের মাথায় কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ৩০ নভেম্বর বুধবার রাতের তিনটার সময় বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের সাধুবান্দা গ্রামে এ ঘটনা ঘটে। বৃদ্ধ ঐএলাকার মৃত বসির মুন্সির ছেলে। সে সাধুবান্ধা পুকুর পারের গুচ্ছগ্রামে বসবাস করে আসছিলেন।
স্থানীয়রা জানান, গত ৩০ নভেম্বর বুধবার সকালে প্রতিবেশী খমির উদ্দীনের ছেলে রহিম উদ্দীনের সাথে জমি নিয়ে বিরোধে জেরে দুপক্ষের মধ্যে মারধরের ঘটনা ঘটে। এতে হত্যাকাণ্ডের শিকার বৃদ্ধ সমশের আলীর ৬/৭ জন গুরুতর আহত হয়ে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন। এরই মধ্যে ৩০ নভেম্বর বুধবার গভীর রাতে রহিম উদ্দীন ও তার সাথে ৭/৮ জন লোক এসে সমশের আলীকে ঘর থেকে বের করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। বারান্দায় বের করার পর চিৎকার দিলে তার মাথায় কোপ মেরে পালিয়ে যায়, রহিম উদ্দীন ও তার লোকজন। এতে ঘটনাস্থলেই মারা যায় ঐ বৃদ্ধ।
নিহত বৃদ্ধের ছেলে ফজিল উদ্দীন বলেন, রাতে আমার মা হত্যাকারীদের চিনতে পেরেছেন। আমি তাদের চিকিৎসা কাজে আমি ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে ছিলাম। রাতে খবর পেয়ে বাড়ীতে ছুটে এসেছি। এ ঘটনায় বাবাকে হত্যার বিচার চান তিনি।
তবে এমন ঘটনার জন্য পুলিশের অবহেলা দেখছেন দুওসুও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহেল রানা। তাঁর অভিযোগ, পুলিশ ৩০ নভেম্বর বুধবার সকালের ঘটনায় ব্যবস্থা নিলে রাতে এ হত্যাকাণ্ড ঘটতো না। মারধরের ঘটনা মানেই আইনশৃংখলার অবনতি।

মোঃ মজিবর রহমান শেখ
০১৭১৭৫৯০৪৪৪

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা