1. admin@kholanewsbd24.com : admin :
বেলকুচি বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে আ'লীগের মামলা - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫০ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পলাশবাড়ীতে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে গভর্নিং বডির তিন সদস্যের সংবাদ সম্মেলন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক

বেলকুচি বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে আ’লীগের মামলা

প্রশাসন
  • সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ৮৭ বার পঠিত

আব্দুর রাজ্জাক বাবু বেলকুচি সিরাজগন্জ:
সিরাজগঞ্জের বেলকুচি ও এনায়েতপুরে আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতাদের লক্ষ্য করে ককটেল বিস্ফোরণের অভিযোগ এনে বিএনপি ও সহযোগি সংগঠনের বেলকুচি ২৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ১১৬ জন এনায়েতপুরে ৩৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ২০৫ জনের বিরুদ্ধে পৃথক দুইটি মামলা হয়েছে।
গত রোববার(২৭ নভেম্বর) বেলকুচি থানায় পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক সৌরভ আহম্মেদ উৎস এবং বুধবার(৩০নভেম্বর) এনায়েতপুর থানায় খুকনী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন আফাজ উদ্দিন বেপারী বাদি হয়ে বিস্ফোরক আইনে বেলকুচি ও এনায়েতপুর থানায় দুইটি মামলা দায়ের করেন।
মামলা সুত্রে জানাযায় ভাঙ্গাবাড়ি ইউনিয়নের আদাচাকি গ্রামে ছাত্রলীগের নেতাকর্মীদের উপর অতর্কিত ভাবে ককটেল বিস্ফোরন ও হামলা করে বিএনপি-ছাত্রদলের নেতারা,একই ভাবে এনায়েতপুর কেজির মোড়ে আফাজ উদ্দিন বেপারী মঙ্গলবার রাতে দলীয় নেতাকর্মীদের নিয়ে কেজি মোড় যাচ্ছিলেন,এ সময় বিএনপির নেতাকর্মীরা তাদের লক্ষ্য করে পরপর বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়।
এবিষয়ে বেলকুটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজমিলুর রহমান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। দুস্কৃতিকারিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এনায়েতপুর থানার ওসি আনিছুর রহমান জানান, খবর পেয়ে সেখানে পৌঁছে ঘটনার আলামত সংগ্রহ করা হয়েছে। লিখিত অভিযোগে দায়ের হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা