1. admin@kholanewsbd24.com : admin :
ঠাকুরগাঁওয়ে ধর্ষকের যাবজ্জীবন সশ্রম কারাদন্ডদেশ - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:১১ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পলাশবাড়ীতে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে গভর্নিং বডির তিন সদস্যের সংবাদ সম্মেলন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক

ঠাকুরগাঁওয়ে ধর্ষকের যাবজ্জীবন সশ্রম কারাদন্ডদেশ

প্রশাসন
  • সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ৫৭ বার পঠিত

মোঃ মজিবর রহমান শেখ,,
ঠাকুরগাঁও জেলায় ধর্ষন মামলায় মো: আমিনুল (৩০) নামে এক ব্যক্তির যাবজ্জীবন সশ্রম কারাদন্ড এবং ২০ হাজার টাকা জরিমানার আদেশ প্রদান করেছে আদালত। ৩০ নভেম্বর বুধবার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মো: গোলাম ফারুক এ রায় প্রদান করেন।
মামলার বিবরণে জানা যায়, ২০১১ সালের ১৭ মে ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার বহরমপুর পশ্চিমপাড়া গ্রামে ১৪ বছরের এক শিশুকে গোসলরত অবস্থায় বাথরুম থেকে অপহরণ করে এইক গ্রামের মো: আমজাদ আলীর ছেলে আমিনুল। পরে পাশ^বর্তী খরকারি পালার উত্তরে নিয়ে গিয়ে প্রাণনাশের হুমকী প্রদান করে জোরপুর্বক ঘর্ষন করে শিশুটিকে। এ সময় ঐ শিশুর চিৎকারে তার মা ঘটনাস্থলে গিয়ে আমিনুলকে আটক করে। পরে আপোষ মিমাংসার কথা বলে কয়েকদিন অতিবাহিত হলে সুরাহা না হওয়ায় ৪ দিন পর ১১ মে হরিপুর থানায় ঐ শিশুর মা বাদী হয়ে আমিনুলকে আসামী করে একটি মামলা দায়ের করেন। অবশেষে দীর্ঘদিন মামলার বিচার কার্য শেষে আদালতের বিচারক আমিনুল ইসলামকে দোষী সাবস্ত করে তাকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড এবং ২০ হাজার টাকা জরিমানার আদেশ প্রদান করেন। অনাদায়ে তাকে আরও ১ বছর সশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়।

মোঃ মজিবর রহমান শেখ
০১৭১৭৫৯০৪৪৪

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা