1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:৪৩ অপরাহ্ন
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁয়ে আখ চাষে আবার আগ্রহ কৃষকরা বিরামপুরে জাতীয় বস্ত্র দিবস পালিত শাহজাদপুরে ভ্যান চালকের লাশ উদ্ধার ঠাকুরগাঁওয়ে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা বিএমএসএফ’র জাফরকে মোবাইল ফোনে হুমকি: এ্যাবজার প্রতিবাদ কমিউনিস্ট চীন হংকংয়ের স্কুল শিশুদের মগজ ধোলাই করার জন্য প্রচারের নতুন অস্ত্র হিসাবে পাঠ্যপুস্তক ব্যবহার করছে ভোরের কাগজের দেশসেরা সাংবাদিক নোয়াখালীর সোহেল প্রশাসনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে আলীকদম এবং নাইক্ষ্যংছড়ি পাহাড়ি সীমান্তে দিয়ে এসে প্রতিদিন দেশের বিভিন্ন প্রান্তে যাচ্ছে শত শত অবৈধ গরু মহিষ ইবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল ও ভলিবল প্রতিযোগিতা শুরু লালমনিরহাটে ইউনাইটেড গোল্ডেন সিটিজেনস ফাউন্ডেশন ক্রিকেট দলের অনুশীলন ক্যাম্পের সমাপনী অনুষ্ঠান

৫ আওয়ামী লীগ নেতার মধ্যে উপ-নির্বাচনে কে পাচ্ছেন দলীয় মনোনয়ন

প্রশাসন
  • সময় : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ২২ বার পঠিত

মোঃ রিপন মিয়া, সি: স্টাফ রিপোর্ট :
ঢাকা জেলার আশুলিয়া থানা ৪ নং ইয়ারপুর ইউনিয়ন পরিষদের তিন বারের নির্বাচিত স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান সৈয়দ আহমেদ মাস্টারের মৃত্যুর পর ২৯শে ডিসেম্বর ২২ ইং ইউনিয়নটির উপনির্বাচনকে সামনে রেখে চলছে ব্যাপক প্রচার প্রচারণা।

স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী সহ বাংলাদেশ আওয়ামীলীগ অঙ্গসংগঠনের আশুলিয়া থানা ও ইউনিয়ন কমিটির একাধিক জনপ্রিয় নেতাকর্মী অংশ করছেন ৪ নং ইয়ারপুর ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে।

এর মধ্যে লোকো মুখে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন পাঁচ নেতা। তাঁরা হলেন , কবির হোসেন সরকার – আহ্বায়ক যুবলীগ আশুলিয়া থানা কমিটি, সাবেক চেয়ারম্যান মরহুম সৈয়দ আহমেদ মাস্টারের পুত্র শামীম হোসেন সুমন ভুঁইয়া – সাংগঠনিক সম্পাদক আওয়ামী লীগ আশুলিয়া থানা কমিটি, মোল্লা মোশাররফ হোসেন মূঁসা- সাধারণ সম্পাদক ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগ ।কাদের দেওয়ান- সহ-সভাপতি ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগ, দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু – যুগ্ম সাধারণ সম্পাদক সাভার উপজেলা আওয়ামী লীগ , তাঁদের মধ্যে প্রত্যেকেই বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক প্রত্যাশী।

অনেকে আবার দলীয় মনোনয়ন না পেলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপনির্বাচনে অংশ গ্রহণ করবেন বলে গুঞ্জন শুনা যাচ্ছে।

একই সঙ্গে স্বতন্ত্র প্রার্থীরাও প্রচার প্রচারণা চালাচ্ছেন বিরামহীন ভাবে।তবে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার খোশগল্পে মন্তব্য করে বলেন আমাদের নেত্রী দেশরত্ন শেখ হাসিনার কথার বাহিরে যাওয়ার কোন সুযোগ নেই তিনি যাকে যোগ্য মনে করেন তাকে মনোনয়ন দিবেন। আমি এবং আমরা তার পক্ষেই কাজ করবো ইনশাআল্লাহ। তবে মনোনয়ন ও প্রতীকের বিষয়টি এখনো নিশ্চিত করেন নি মুল দলের নেতাকর্মীরা।

অন্যদিকে প্রবীণ রাজনৈতিক সংশ্লিষ্ট ব্যক্তিরা বলছেন দলবল নীর্বিশেষে এলাকার উন্নয়নের সার্থে এমন একজন ব্যাক্তিকে ব্যালট পেপারের মধ্যেমে চেয়ারম্যান নির্বাচিত করবেন ইয়ারপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণ, যিনি সর্বক্ষন সাধারণ মানুষের পাশে থেকে ইউনিয়নের উন্নয়ন মুলক কাজ করে যাবেন বলে আমরা আশাবাদী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Shakil IT Park