1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:৩৭ অপরাহ্ন
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
১০ই ডিসেম্বর আওয়ামীলীগ নেতাকর্মীরা পাহারায় থাকবে -ওবায়দুল কাদের সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে মায়ের ভূমিকা অপরিসীম ,বক্তব্যে বললেন- সদর উপজেলা চেয়ারম্যান– টিটো ঠাকুরগাঁওয়ে ২শত কেজি পলিথিন জব্দ, ৫০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় ৩ কেজি গাঁজাসহ আটক ২ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ৪৪তম বিজ্ঞান প্রযুক্তি সপ্তাহে বিজ্ঞান মেলা টঙ্গীতে ন্যায় বিচার চেয়ে সংবাদ সম্মেলন কোভিড ১৯ ১ম, ২য় ও বুস্টার ডোজ টিকা প্রদানে মসিকের বিশেষ ক্যাম্পেইন ইয়ারপুর ইউপি উপ-নির্বাচনে নৌকার মতবিনিময় সভা অনুষ্ঠিত বিরামপুরে মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত সিলেট রিপোর্টার্স ক্লাব নেতৃবৃন্দের সাথে বিএমএসএস চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ

ময়মনসিংহে ২১সেচ পাম্প উদ্ধারসহ ২জনকে গ্রেফতার করেছে কোতোয়ালী পুলিশ

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ২৩ বার পঠিত

ইমরুল হাসানঃ স্টাফ রিপোর্টার
ময়মনসিংহে কৃষকদের আবাদী জমির সেচ পাম্পের মোটর চুরির চোর চক্রের ০২ সদস্যকে গ্রেফতারসহ চুরি করা ২১টি সেচ পাম্প উদ্ধার করেছে কোতোয়ালী মডেল থানার পুলিশ।

জেলা সদরের চরাঞ্চল এলাকা চর ঈশ্বরদিয়া ইউনিয়ন থেকে কৃষকদের আবাদী জমির সেচ পাম্পের এসব মোটর চুরি করেছে বলে জানা গেছে। গ্রেফতারকৃত আসামিরা হলেন উপজেলার ভবানিপুর এলাকার সালাম খাঁ এর পুত্র সাব্বির(২৬), পাশ্ববর্তী তারাকান্দা উপজেলার পলাশকান্দা এলাকার সালামের পুত্র আজাহারুল ইসলাম (২২)। অভিযানে বিভিন্ন কোম্পানীর পুরাতন মোটর ০২টি ০২ ঘোড়া, ১১টি দেড় ঘোড়া, ০৮টি ০১ ঘোড়া মোট ২১টি পুরাতন মোটর যার সর্বমোট মূল্য ১,৩৮,০০০/-(এক লক্ষ আটত্রিশ হাজার)টাকা উদ্ধার করেছে পুলিশ। কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক তদন্ত ফারুক হোসেন, ইন্সপেক্টর অপারেশন ওয়াজেদ আলীর তত্বাবধানে এসআই উত্তম কুমার দাস, আনোয়ার হোসেন-২ ও এস আই অসিম যৌথভাবে উক্ত অভিযান পরিচালনা করেন।

বুধবার (২৩নভেম্বর) দুপুরে কোতোয়ালি মডেল থানার এক প্রেস ব্রিফিং এ কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ জানান-
কোতোয়ালী থানাধীন চর ঈশ্বরদিয়া চরাঞ্চলের কৃষকদের আবাদী জমির সেচ পাম্পের মোটর চোরদলের সদস্য দীর্ঘদিন যাবত চুরি করে আসছিল। উক্ত বিষয়ে এলাকাবাসী থানার অফিসার ইনচার্জকে জানালে তিনি এলাকাবাসীদের সাথে নিয়ে চুরি রোধ কল্পে বিট পুলিশিং সভা করা হয়। সভায় চুরি,ডাকাতি,মাদক প্রতিরোধ কল্পে সহযোগিতা প্রত্যাশা করা হলে পরে স্থানীয় লোকজনদের সহায়তায় কোতোয়ালী থানা পুলিশ অভিযান পরিচালনা করে অত্র থানাধীন জয়বাংলা বাজার হতে আসামী উপজেলার ভবানিপুর এলাকার সালাম খাঁ এর পুত্র সাব্বির(২৬) গ্রেফতার করে পুলিশ। পরে তাকে নিয়ে সাব্বির এর দেখানো পথে পুনরায় অভিযান পরিচালনা করে পাশ্ববর্তী তারাকান্দা উপজেলার পলাশকান্দা এলাকার সালামের পুত্র আজাহারুল ইসলাম (২২) গ্রেফতার করে পুলিশ। এসময় তার নিজস্ব শরীফ এন্টারপ্রাইজ ইলেকট্রনিক্স নামক দোকান হতে চোরাই যাওয়া মালামাল বিভিন্ন কোম্পানীর পুরাতন মোটর ০২টি ০২ ঘোড়া, ১১টি দেড় ঘোড়া, ০৮টি ০১ ঘোড়া মোট ২১টি পুরাতন মোটর যার সর্বমোট মূল্য ১,৩৮,০০০/-(এক লক্ষ আটত্রিশ হাজার)টাকা উদ্ধার করা হয়। উল্লেখিত বিষয়ে কোতোয়ালী থানায় কোতোয়ালী মডেল থানার মামলা নং-১০১/১২৩৪, তারিখ ২৩/১১/২০২২ খ্রিঃ ধারা-৪৫৭/৩৭৯ পেনাল কোড রুজু করা হয়েছে বলে জানিয়ে ওসি শাহ কামাল আকন্দ জানান- চোরাই চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে। এদিকে দীর্ঘ দিনের এই চুর চক্রের সন্ধান ও গ্রেফতারে স্থানীয় কৃষকদের মাঝে স্বস্তি ফিরে এসেছে। অনেকেই উক্ত অভিযান কে ধন্যবাদ জানিয়ে ওসি শাহ কামাল আকন্দ সহ অভিযানিক টিম পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছেন চরাঞ্চলের সর্বস্তরের জনগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Shakil IT Park