1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ইবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল ও ভলিবল প্রতিযোগিতা শুরু লালমনিরহাটে ইউনাইটেড গোল্ডেন সিটিজেনস ফাউন্ডেশন ক্রিকেট দলের অনুশীলন ক্যাম্পের সমাপনী অনুষ্ঠান নেত্রকোনার কলমাকান্দায় রোটা ভাইরাসের সংক্রমণ সভাপতি ইকবাল হোসেন জুয়েল সাধারণ সম্পাদক আবু কাউসার চৌধুরী রন্টি তুরাগতীরে অনুষ্ঠিত হচ্ছে জোড় ইজতেমার আনুষ্ঠানিক কার্যক্রম দিনাজপুরে আদিবাসী ও দলিত সম্প্রদায়ের জীবন মান উন্নয়নে গণশুনানি অনুষ্ঠিত ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক হলেন যারা জমি নিয়ে বিরোধঃ বড় ভাইয়ের জমির ৬ শতাধিক গাছ উপড়ে ফেললো ছোট ভাই! মোটরসাইকেলের ধাক্কায় শ্রমিক নিহত ঠাকুরগাঁওয়ে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত

ধামইরহাটে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদে ক্লাবে অগ্নিসংযোগ আতঙ্কিত হামলায় আহত-২

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ২৮ বার পঠিত

সাইদ স্টাফ রিপোর্টার:
নওগাঁর ধামইরহাটে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ক্লাবে আতঙ্কিত হামলা ককটেল বিস্ফোরণসহ অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।
উপজেলার টিএন্ডটি মোড়সংলগ্ন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদে এই ঘটনায় হামলাকারীদের আক্রমনে ২জন আহত হয়েছে।

উক্ত ঘটনার প্রেক্ষিতে জানা যায়,সন্ধা ৭ টায় টিএন্ডটি মোড় উত্তর দিগন্ত রোড হতে‘শেখ হাসিনার গদিতে আগুন জালাও একসাথে,আওয়ামীলীগের চামচাদের চামরা তুলে দিব আমরা’সহ এমন অনেক সরকার বিরোধী স্লোগানে ২০/২৫ জনের একটি সংঘবদ্ধ দল শেখ রাসেল পরিষদে প্রবেশ করে চেয়ার-টেবিল ভাংচুর করে সেই সাথে প্রধানমন্ত্রীর ছবি ও ঘরের ভেতর আগুন লাগিয়ে দেয়।
এসময় উক্ত ক্লাবে থাকা উপজেলার খেলনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিঠুন কুমার ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাবেক সভাপতি ও পৌর শ্রমিকলীগের সহ-সভাপতি মো.রশিদুল ইসলামকে উক্ত ক্লাবের দক্ষিণে টেলিফোন অফিস সংলগ্ন জঙ্গল অঞ্চলে টেনে হিচড়ে নিয়ে গিয়ে এলোপাথাড়ি মারপিট করে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উক্ত অগ্নিসংযোগের খবর পেয়ে ঘটনাস্থলে থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।
এবিষয়ে যুবলীগনেতা ইনজামামুন হক সরকার(শিমুল)জানান,আজ রাতে বিশ্বকাপের ব্রাজিল দলের খেলা থাকায় আমরা সকল ব্রাজিল সমর্থকরা পিকনিকের আয়োজনে ব্যস্ত থাকায় সুযোগ পেয়ে পরিকল্পিতভাবে এই এই আতঙ্কিত অগ্নিসংযোগ হামলা চালিয়েছে জামায়াত বিএনপির সন্ত্রাসীরা। আমরা এ অগ্নি সংযোগসহ সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ জানাই।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক কাজী জানান,ঘটনাস্থলে আতঙ্কিতা হামলাসহ অগ্নিসংযোগের সত্যতা পাওয়া গেছে,ককটেল বিস্ফোরণের সত্যতা যাচাই চলছে,সঠিক তদন্তের মাধ্যমে হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Shakil IT Park