1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:৪৮ অপরাহ্ন
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিরামপুরে জাতীয় বস্ত্র দিবস পালিত শাহজাদপুরে ভ্যান চালকের লাশ উদ্ধার ঠাকুরগাঁওয়ে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা বিএমএসএফ’র জাফরকে মোবাইল ফোনে হুমকি: এ্যাবজার প্রতিবাদ কমিউনিস্ট চীন হংকংয়ের স্কুল শিশুদের মগজ ধোলাই করার জন্য প্রচারের নতুন অস্ত্র হিসাবে পাঠ্যপুস্তক ব্যবহার করছে ভোরের কাগজের দেশসেরা সাংবাদিক নোয়াখালীর সোহেল প্রশাসনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে আলীকদম এবং নাইক্ষ্যংছড়ি পাহাড়ি সীমান্তে দিয়ে এসে প্রতিদিন দেশের বিভিন্ন প্রান্তে যাচ্ছে শত শত অবৈধ গরু মহিষ ইবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল ও ভলিবল প্রতিযোগিতা শুরু লালমনিরহাটে ইউনাইটেড গোল্ডেন সিটিজেনস ফাউন্ডেশন ক্রিকেট দলের অনুশীলন ক্যাম্পের সমাপনী অনুষ্ঠান নেত্রকোনার কলমাকান্দায় রোটা ভাইরাসের সংক্রমণ

নওগাঁর এমপি ছলিমের পুত্রকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপে যুবদল নেতা এরশাদ আলী শ্রীঘরে

প্রশাসন
  • সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১০ বার পঠিত

স্টাফ রিপোর্টার নওগাঁ:
নওগাঁর মহাদেবপুরে এমপি ছলিম উদ্দীন তরফদার সেলিম এর পুত্র যুবলীগ নেতা সাকলাইন মাহমুদ রকি ও এমপির ভাগনে সদর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাঈদ হাসান তরফদার শাকিলকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপের ঘটনায় এক যুবদল নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।এ ঘটনায় বিএনপি ও যুবদলের ৬ নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৩০-৩৫ জনকে আসামী করে বিষ্ফোরক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়। এ মামলায় সোমবার রাতে উপজেলার শিবরামপুর গ্রাম থেকে উপজেলা জাতীয়তাবাদী যুবদলের সহসম্পাদক এরশাদ আলীকে (৪৫) গ্রেফতার করে পুলিশ।
পুলিশ জানায়, রবিবার রাত সাড়ে ৭টার দিকে মহাদেবপুর আওয়ামীলীগ কার্যালয়ের পাশে বুলবুল সিনেমা হল সংলগ্ন স্থানে উপজেলা যুবলীগের অন্যতম সদস্য সাকলাইন মাহমুদ রকি ও সদর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাঈদ হাসান তরফদার শাকিল দলীয় নেতাকর্মীদের নিয়ে সাংগঠনিক আলোচনা করছিলেন। এ সময় হেলমেট পড়া ২ মোটরবাইক আরোহী তাদের লক্ষ্য করে ৩টি ককটেল নিক্ষেপ করে। তবে ককটেল গুলো লক্ষ্যভ্রষ্ট হয়ে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা লেগে বিষ্ফোরন ঘটে। এ বিষ্ফোরনে কেউ হতাহত হয়নি বলে পুলিশ জানায়। উপজেলা যুবলীগ নেতা সাকলাইন মাহমুদ রকি নওগাঁ-৩ আসনের এমপি ছলিম উদ্দিন তরফদার সেলিমের পুত্র।
পুলিশ জানায়, দুষ্কৃতকারীরা ককটেল নিক্ষেপ করে মটরবাইক যোগে দ্রুত পালিয়ে যায়। ককটেল বিষ্ফোরনের প্রতিবাদে সোমবার রাতে আওয়ামীলীগসহ দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের বিক্ষুদ্ধ নেতাকর্মীরা মাছের মোড়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। ককটেল বিষ্ফোরনের ঘটনায় উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি কাওছার আলী বাদী হয়ে থানায় এ মামলা দায়ের করেন। ঘটনার সত্যতা স্বীকার করে থানার অফিসার ইনচার্জ মো. মোজাফ্ফর হোসেন বলেন, রাতেই একজনকে গ্রেফতার করা হয়েছে এবং অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। মঙ্গলবার সকালে গ্রেফতারকৃত এরশাদ আলীকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Shakil IT Park