1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
প্রশাসনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে আলীকদম এবং নাইক্ষ্যংছড়ি পাহাড়ি সীমান্তে দিয়ে এসে প্রতিদিন দেশের বিভিন্ন প্রান্তে যাচ্ছে শত শত অবৈধ গরু মহিষ ইবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল ও ভলিবল প্রতিযোগিতা শুরু লালমনিরহাটে ইউনাইটেড গোল্ডেন সিটিজেনস ফাউন্ডেশন ক্রিকেট দলের অনুশীলন ক্যাম্পের সমাপনী অনুষ্ঠান নেত্রকোনার কলমাকান্দায় রোটা ভাইরাসের সংক্রমণ সভাপতি ইকবাল হোসেন জুয়েল সাধারণ সম্পাদক আবু কাউসার চৌধুরী রন্টি তুরাগতীরে অনুষ্ঠিত হচ্ছে জোড় ইজতেমার আনুষ্ঠানিক কার্যক্রম দিনাজপুরে আদিবাসী ও দলিত সম্প্রদায়ের জীবন মান উন্নয়নে গণশুনানি অনুষ্ঠিত ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক হলেন যারা জমি নিয়ে বিরোধঃ বড় ভাইয়ের জমির ৬ শতাধিক গাছ উপড়ে ফেললো ছোট ভাই! মোটরসাইকেলের ধাক্কায় শ্রমিক নিহত

জীবননাশের ৫০ হাজার টাকা জরিমানা

প্রশাসন
  • সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ৪৯ বার পঠিত

মোঃ আমিনুল ইসলাম দামুড়হুদা উপজেলা প্রতিনিধি।

২১শে নভেম্বর, ২০২২ জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, চুয়াডাঙ্গা জেলা কার্যালয় কর্তৃক জীবননগর উপজেলার চ্যাংখালী রোডে ও বাজারে ভ্রাম্যমাণ অভিযান পরিচালিত হয়।
বেলা ১২টার দিকে পরিচালিত অভিযানে চিনিসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের প্রতিষ্ঠানে তদারকি করা হয়।

এসময় তরফদার নিউ মার্কেটে মেসার্স গাজী স্টোরে তদারকিতে বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষিত প্রচুর মেয়াদ উত্তীর্ণ চকলেট ও অন্যান্য পন্য জব্দ করা হয় এছাড়া সরকার নির্ধারিত দামের চেয়ে অধিক দামে চিনি বিক্রয়ের অপরাধে প্রতিষ্ঠানটির মালিক মোঃ আলী আজগরকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন- ২০০৯ এর ৪০ ও ৫১ ধারায় ৫০,০০০/- টাকা জরিমানা করা হয়।

পরবর্তীতে মেসার্স সাজ ঘর নামক কসমেটিকস প্রতিষ্ঠানে অভিযানে আমদানিকারকের স্টিকার বিহীন অবৈধ বিদেশি কসমেটিকস, মেয়াদ মুল্য বিহীন নিম্নমানের ও মেয়াদ উত্তীর্ণ কসমেটিকস বিক্রয়ের অপরাধে মালিক মোঃ আশরাফুল আলমকে ৫১ ও ৩৭ ধারায় ২০,০০০/- টাকা জরিমানা করা হয়। অভিযানে ০২টি প্রতিষ্ঠানকে মোট ৭০,০০০/- টাকা জরিমানা করা হয় এবং জব্দকৃত মেয়াদ উত্তীর্ণ ও বাজে পণ্য জনসম্মুখে পুড়িয়ে নষ্ট করে দেয়া হয়।

অভিযান পরিচালনা করেন চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব সজল আহম্মেদ।

অভিযানে সার্বিক সহযোগিতায় ছিলেন জীবননগর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর জনাব মোঃ আনিসুর রহমান ও চুয়াডাঙ্গা জেলা পুলিশের একটি টিম।
জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান সাংবাদিকদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Shakil IT Park