1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:৫২ অপরাহ্ন
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁয়ে আখ চাষে আবার আগ্রহ কৃষকরা বিরামপুরে জাতীয় বস্ত্র দিবস পালিত শাহজাদপুরে ভ্যান চালকের লাশ উদ্ধার ঠাকুরগাঁওয়ে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা বিএমএসএফ’র জাফরকে মোবাইল ফোনে হুমকি: এ্যাবজার প্রতিবাদ কমিউনিস্ট চীন হংকংয়ের স্কুল শিশুদের মগজ ধোলাই করার জন্য প্রচারের নতুন অস্ত্র হিসাবে পাঠ্যপুস্তক ব্যবহার করছে ভোরের কাগজের দেশসেরা সাংবাদিক নোয়াখালীর সোহেল প্রশাসনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে আলীকদম এবং নাইক্ষ্যংছড়ি পাহাড়ি সীমান্তে দিয়ে এসে প্রতিদিন দেশের বিভিন্ন প্রান্তে যাচ্ছে শত শত অবৈধ গরু মহিষ ইবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল ও ভলিবল প্রতিযোগিতা শুরু লালমনিরহাটে ইউনাইটেড গোল্ডেন সিটিজেনস ফাউন্ডেশন ক্রিকেট দলের অনুশীলন ক্যাম্পের সমাপনী অনুষ্ঠান

বিএনপি সবসময় দেশের অমঙ্গল কামনা করে- মির্জা আজম

প্রশাসন
  • সময় : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ৬০ বার পঠিত

ইউসুফ আলী খান, স্টাফ রিপোর্টার

বিএনপির নেতৃত্বে যারা আছেন তারা সবাই রাজাকার ও আল-বদরের সন্তান বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেন, ‘রাজাকারের সন্তান বলেই তারা সবসময় দেশের অমঙ্গল কামনা করে এবং বাংলাদেশের অগ্রগতি চায় না।’

শুক্রবার ১৮ নভেম্বর সকাল ১০ টায় সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতাল অডিটোরিয়ামে ঢাকা জেলা আওয়ামী লীগ উদ্যোগে আয়োজিত যৌথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মির্জা আজম বলেন, আওয়ামী লীগের উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে প্রতিনিয়ত বিএনপি জামাত বিভিন্ন মিথ্যাচার করে আসছে। আমাদের পার্শ্ববর্তী দেশ শ্রীলঙ্কার অর্থনৈতিক অবস্থা খারাপ হওয়ায় খবরে তারা আরও আনন্দিত এবং উৎসাহিত হয়ে উঠেছে। তাদের ধারণা এই বুঝি বাংলাদেশের অবস্থাও শ্রীলঙ্কার মতো হচ্ছে। কিন্তু এরাও তো বাংলাদেশের নাগরিক, তাহলে এরা কিভাবে নিজের দেশের এমন অমঙ্গল কামনা করে? কারণ তারা তো চায়নি বাংলাদেশের জন্ম হোক। ১৯৭১ সালের সেই স্বাধীনতাবিরোধী রাজাকার ও আলবদর বাহিনীর যারা নেতা ছিল তাদের পরবর্তী প্রজন্মই এখন এই দলটাকে নেতৃত্ব দিচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল আর এটিই তাদের কষ্টের কারণ হয়ে দাঁড়িয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগ একটি সুসংগঠিত শক্তিশালী দল। আওয়ামীলীগের শক্তি কাছে বিএনপি জামাত এর শক্তি খুবই তুচ্ছ বলে মন্তব্য করে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান বলেন, বিএনপি জামাত এর যে কোন নৈরাজ্য মোকাবিলা করতে বাংলাদেশ আওয়ামী লীগ সবসময় প্রস্তুত আছে।

আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপি মহাসমাবেশ ডেকেছে। সেই সমাবেশে বিএনপি জামাত জোট যদি কোন নৈরাজ্য সৃষ্টি করার চেষ্টা করে তাহলে আওয়ামী লীগও তার সময়োচিত জবাব দিবে।আওয়ামী লীগ কোন নৈরাজ্য করে না আর যারা দেশে নৈরাজ্য করার চেষ্টা করবে তাদেরকে ছাড় দেওয়া হবে না।

বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা জেলা কমিটির সভাপতি ও ঢাকা -২০ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ এর সঞ্চালনায় উক্ত যৌথ সভায় আরও উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা, ধামরাই থানা আওয়ামী লীগের সভাপতি এম এ মালেক, কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের ইউসুফ আলী সেলিম, দোহার থানা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান ভুইঁয়া কিসমত, ঢাকা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি আফজাল হোসেন ডিপটি, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা,
ধামরাই থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির, আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন খান, সাংগঠিক সম্পাদক মোঃ সুমন আহমদ ভুঁইয়া, আশুলিয়া থানা থানা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার ও যুগ্ম আহ্বায়ক মইনুল ইসলাম ভুঁইয়া, আশুলিয়া থানা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ আরিফুল ইসলাম আরিফ, সাভার উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি জসিম উদ্দিনসহ ঢাকা জেলা আওয়ামী লীগ ও সাভার, আশুলিয়া, ধামরাই, দোহার এবং কেরানীগঞ্জ থানার আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Shakil IT Park