1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:০০ অপরাহ্ন
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁয়ে আখ চাষে আবার আগ্রহ কৃষকরা বিরামপুরে জাতীয় বস্ত্র দিবস পালিত শাহজাদপুরে ভ্যান চালকের লাশ উদ্ধার ঠাকুরগাঁওয়ে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা বিএমএসএফ’র জাফরকে মোবাইল ফোনে হুমকি: এ্যাবজার প্রতিবাদ কমিউনিস্ট চীন হংকংয়ের স্কুল শিশুদের মগজ ধোলাই করার জন্য প্রচারের নতুন অস্ত্র হিসাবে পাঠ্যপুস্তক ব্যবহার করছে ভোরের কাগজের দেশসেরা সাংবাদিক নোয়াখালীর সোহেল প্রশাসনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে আলীকদম এবং নাইক্ষ্যংছড়ি পাহাড়ি সীমান্তে দিয়ে এসে প্রতিদিন দেশের বিভিন্ন প্রান্তে যাচ্ছে শত শত অবৈধ গরু মহিষ ইবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল ও ভলিবল প্রতিযোগিতা শুরু লালমনিরহাটে ইউনাইটেড গোল্ডেন সিটিজেনস ফাউন্ডেশন ক্রিকেট দলের অনুশীলন ক্যাম্পের সমাপনী অনুষ্ঠান

ধামইরহাটে সাবেক উপজেলা চেয়ারম্যান মঈন উদ্দিনের জানাজা সম্পন্ন হয়েছে

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ১৮ বার পঠিত

সাইদ,স্টাফ রিপোর্টার:
নওগাঁর ধামইরহাট উপজেলার চকযদু গ্রামের মৃত্যু আব্দুর রহিমের একমাত্র সন্তান মঈন উদ্দিন ও সাবেক উপজেলা চেয়ারম্যানের জানাজা সম্পন্ন হয়েছে।
উপজেলার সার্বজনীন গ্রহণযোগ্য একজন মানুষ মিষ্টভাষী,নির্মল,প্রাণবন্ত,ও সদা হাস্যজ্জল। তিনি উপজেলার চকযদু গ্রামে বসবাস করতেন,মৃত ব্যক্তি জীবনে তার স্ত্রী,একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।মেয়েও জামাই উভয়ই চিকিৎসক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর পদার্পণ ছিলেন। তার মৃত্যু ১৭ই নভেম্বর ২০২২ রোজ বৃহস্পতিবার ভোররাতে জানাজা সম্পন্ন হয়েছে বাদ আছর ধামইরহাট সরকারি মফিজ উদ্দীন ম্যমরিয়াল ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।
তিনি ১৯৯০ সালের ২৫ শে মে উপজেলা পরিষদের চেয়ারম্যানের হিসাবে জয়লাভ করেন এবং ১৯৯১ সালের ২২ শে নভেম্বর পর্যন্ত উপজেলা বিলুপ্তির দিন পর্যন্ত তিনি উক্ত পদে বহাল থেকে দায়িত্ব পালন করেন। ২০০৯ সালে পুনরায় উপজেলা পরিষদ চালু হলে তিনি দ্বিতীয়বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন এবং ২৮শে এপ্রিল চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার গ্রহণ করে ধামুরহাট উপজেলার উন্নয়নে নিজেকে নিয়োজিত করেন।
সফল সংগঠন হিসেবে তিনি নওগাঁ জেলা জামাতের পশ্চিম জোনের আমির হিসাবে দায়িত্ব পালন করেন। দীর্ঘদিন যাবত ধামইরহাট উপজেলার ভালো মানের খাবার হোটেল বলতে মানুষ তার “কাফে কিং” কেই বুঝতো। এই সফল হোটেল ব্যবসায়ী ধামুরহাট উপজেলা হোটেল মালিক সমিতির সভাপতি ও ধামুরহাট বাজার বণিক সমিতির একাধিকবার সভাপতি ও উপদেষ্টার দায়িত্ব পালন করেন। তিনি বাজার মসজিদেরও গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।
সাংবাদিক হিসেবে তিনি “দৈনিক সাতমাথা” পত্রিকার ধামইরহাট উপজেলার প্রতিনিধির দায়িত্ব পালন করেন। নওগাঁ জেলা সদরে আধুনিক মানের ক্লিনিক নওগাঁ ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল নির্মাণে তার নিরলস পরিশ্রম উল্লেখ করার মতো।
তিনি অসহায় গরীব মানুষের দুঃসময় পাশে দাঁড়িয়ে সুপরামর্শ দিতেন,সাহস দিতেন,বিপদ থেকে উত্তরণের উপায় বলার চেষ্টা করতেন।
ধামইরহাট বাজারের তিনজন পুরাতন ব্যবসায়ী মোঃ জিন্না সরকার মোহাম্মদ মাহবুবা আলম বাবু ও মোহাম্মদ মঈন উদ্দিন এরপর পর প্রস্তানে ধামইর হাটের সকল স্তরের ব্যবসায়ীদের মাঝে এখন শোকের ছায়া বিরাজ করছে।নির্বিশেষে আমাদের এই কামনা-আল্লাহ তায়ালা তাদের সহ সকল মুসলমান ভাই-বোনদের সমস্ত গুনাহ তার রহমানুর রহিম নামের বরকতে নিজ গুনে ক্ষমা করে সকলকে জান্নাতের উচ্চ মোকাম নসিব করুন। আমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Shakil IT Park