1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:২৪ অপরাহ্ন
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:২৪ অপরাহ্ন

এসিল্যান্ডকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেফতার ৬

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ২৫ বার পঠিত

ইউসুফ আলী খান, স্টাফ রিপোর্টার

ঢাকার অদূরে সাভারে পটুয়াখালীর এসিল্যান্ড আবু বক্কর সিদ্দিকীকে ছুরিকাঘাতের ঘটনার সাথে জড়িতদের ঢাকা ও সাভারের বিভিন্ন স্থান থেকে আরও ৬ জনকে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ।

১৭ নভেম্বর বৃহস্পতিবার সকালে সাভার মডেল থানার কনফারেন্স কক্ষে প্রেস ব্রিফিং এর মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) মোঃ আসাদুজ্জামান।

এর আগে, ১৬ নভেম্বর বুধবার রাতে সাভারের বিভিন্ন স্থান থেকে আসামীদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার বাজুন্দি গ্রামের মৃত মালেক ফকিরের ছেলে রাসেল ফকির (২০), কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার গজারিয়া বাজার গ্রামের ছাত্তারের ছেলে মোঃ নাঈম (২০), ঢাকার পশ্চিম ভাষানটেক এলাকার কামালের ছেলে মোঃ কামরুল হাসান (২২), মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার তিল্লিচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে সজীব আহমেদ (২০), পাবনা জেলার বেড়া থানার ছোটো পায়না গ্রামের মোঃ দুলালের ছেলে মোঃ আরমান (২১) ও মোবাইল বিক্রেতা মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার খালশি গ্রামের আজিম উদ্দিনের ছেলে গোলাম মোস্তফা (২৫)। তারা সবাই অস্থায়ীভাবে সাভারের বিভিন্ন স্থানে বসবাস করতো।

পুলিশ জানায়, গত ২২ অক্টোবর ল্যান্ডসার্ভে ও সেটেলমেন্ট বিষয়ক প্রশিক্ষণ নিতে সাভারে আসেন পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আবু বক্কর সিদ্দিকী।

১৪ নভেম্বর বিকেলে অসুস্থ মাকে দেখার জন্য রাজধানীর মিরপুরে যান তিনি। সেখান থেকে রাতেই সাভারে ফিরে আসেন। রাতে সাভারের সিঅ্যান্ডবি এলাকায় বাস থেকে নামার পর ছিনতাইকারীদের কবলে পড়েন তিনি। এ সময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হন তিনি। পরে স্থানীয় জনগণ তাঁকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরদিন আবু বক্করের ভগ্নিপতি সুমন হোসেন বাদী হয়ে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন। এঘটনায় এর আগে সন্দেহের জেড়ে ট্যারা রাসেল নামের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বহিষ্কারকৃত একছাত্রকে গ্রেফতার করে সাত দিনের রিমান্ড চাইলে আদালত দুই দিনের রিমান্ডে মঞ্জুর করে। বর্তমানে ট্যারা রাসেল পুলিশ রিমান্ডে রয়েছে।

ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) মোঃ আসাদুজ্জামান বলেন, ঘটনার ৪৮ ঘন্টার মধ্যেই আসামীদের সাভার ও ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে। ছিনতাই এর সাথে সরাসরি জড়িত ৫ জন এবং মোবাইলটি যে দোকানে বিক্রি করা হয়েছিল সেই দোকানীকেও গ্রেফতার করা হয়েছে। জব্দ করা হয়েছে ছিনতাইকারীদের ব্যবহৃতদের রক্তাক্ত ছুরিটিও। তাদের দুপুরে আদালতে পাঠানো হবে। যাদেরকে গ্রেফতার করা হয়েছে তারা সবাই মাদক গ্রহণ করতো। এছাড়া তাদের বিরুদ্ধে বিভিন্ন স্থানে মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Shakil IT Park