1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
প্রশাসনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে আলীকদম এবং নাইক্ষ্যংছড়ি পাহাড়ি সীমান্তে দিয়ে এসে প্রতিদিন দেশের বিভিন্ন প্রান্তে যাচ্ছে শত শত অবৈধ গরু মহিষ ইবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল ও ভলিবল প্রতিযোগিতা শুরু লালমনিরহাটে ইউনাইটেড গোল্ডেন সিটিজেনস ফাউন্ডেশন ক্রিকেট দলের অনুশীলন ক্যাম্পের সমাপনী অনুষ্ঠান নেত্রকোনার কলমাকান্দায় রোটা ভাইরাসের সংক্রমণ সভাপতি ইকবাল হোসেন জুয়েল সাধারণ সম্পাদক আবু কাউসার চৌধুরী রন্টি তুরাগতীরে অনুষ্ঠিত হচ্ছে জোড় ইজতেমার আনুষ্ঠানিক কার্যক্রম দিনাজপুরে আদিবাসী ও দলিত সম্প্রদায়ের জীবন মান উন্নয়নে গণশুনানি অনুষ্ঠিত ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক হলেন যারা জমি নিয়ে বিরোধঃ বড় ভাইয়ের জমির ৬ শতাধিক গাছ উপড়ে ফেললো ছোট ভাই! মোটরসাইকেলের ধাক্কায় শ্রমিক নিহত

মোহনপুরে সওজের জায়গার তিনটি ফলজ আম গাছ কেটে নেওয়ার অভিযোগ

প্রশাসন
  • সময় : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ২২ বার পঠিত

রাজশাহী ব্যুরো : রাজশাহীর মোহনপুর উপজেলার রায়ঘাটি ইউনিয়ন পরিষদের উত্তর পাশে সড়ক ও জনপদের জায়গার তিনটি পুরোনো ফলজ আম গাছ কেটে ফেলা হয়েছে। তিনটি আমগাছের মধ্যে দুইটি কেটে ফেলার পর সংশ্লিষ্ট দপ্তরের লোকজন গিয়ে গাছ কাটা বন্ধ করেছে।
গতকাল মঙ্গলবার (১৫ নভেম্বর) সরেজমিনে গিয়ে দেখা গেছে, মোহনপুর উপজেলার রাজশাহী-নওগাঁ মহাসড়কের পূর্ব পাশে সড়ক ও জনপদের জায়গার প্রায় ৪০ বছরের পুরোনো তিনটি ফলজ আমগাছ ছিল। ওই আমগুলোর মোহনপুর উপজেলার রায়ঘাটি ইউনিয়নের বড়াইল গ্রামের সেকেন্দার আলী নামের এক ব্যক্তি ভোগদখল করে আসছিল।
কিন্তু সেকেন্দার আলী সড়ক ও জনপদের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাউকে না জানিয়ে গোপনভাবে লালইচ গ্রামের শামসুল হক নামের এক বেপারীর তিনটি আমগাছ বিক্রি করে দেয়।
বেপারী শামসুল জানান, তিনি তিনটি আমগাছ ২৫ হাজার টাকা দিয়ে সেকেন্দার আলীর কাছ থেকে কিনে নিয়েছেন। ইতিমধ্যে দুইটি গাছ কাটা হয়েছে। একটি গাছের অর্ধেকের বেশি কাটা অবস্থায় সড়ক ও জনপদের লোকজন গাছ কাটা বন্ধ করে দিয়েছে। কিন্তু কেটে ফেলা দুইটি গাছের ডালপালা ও গুল গুলো জব্দ করা হয়নি।
আমগাছ বিক্রিতা সেকেন্দার আলীর সাথে কথা বলার জন্য গিয়ে তাকে পাওয়া যায়নি।
রাজশাহী বিভাগের সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী আব্দুল হাকিমের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি আমার জানা নেই। অফিসের লোকজন পাঠিয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এম এম মামুন
রাজশাহী
১৬/১১/২২ইং
০১৭২৭-৬৬৪৫০০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Shakil IT Park