1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:২১ অপরাহ্ন
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁয়ে আখ চাষে আবার আগ্রহ কৃষকরা বিরামপুরে জাতীয় বস্ত্র দিবস পালিত শাহজাদপুরে ভ্যান চালকের লাশ উদ্ধার ঠাকুরগাঁওয়ে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা বিএমএসএফ’র জাফরকে মোবাইল ফোনে হুমকি: এ্যাবজার প্রতিবাদ কমিউনিস্ট চীন হংকংয়ের স্কুল শিশুদের মগজ ধোলাই করার জন্য প্রচারের নতুন অস্ত্র হিসাবে পাঠ্যপুস্তক ব্যবহার করছে ভোরের কাগজের দেশসেরা সাংবাদিক নোয়াখালীর সোহেল প্রশাসনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে আলীকদম এবং নাইক্ষ্যংছড়ি পাহাড়ি সীমান্তে দিয়ে এসে প্রতিদিন দেশের বিভিন্ন প্রান্তে যাচ্ছে শত শত অবৈধ গরু মহিষ ইবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল ও ভলিবল প্রতিযোগিতা শুরু লালমনিরহাটে ইউনাইটেড গোল্ডেন সিটিজেনস ফাউন্ডেশন ক্রিকেট দলের অনুশীলন ক্যাম্পের সমাপনী অনুষ্ঠান

মসিক`র রাস্তা ও ড্রেনের নির্মান কাজের উদ্বোধন

প্রশাসন
  • সময় : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ২৩ বার পঠিত

দিলীপ কুমার দাস ময়মনসিংহ।

ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) এর ১০ ও ১৭ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় প্রায় সাড়ে ১০ কোটি টাকার কয়েকটি রাস্তা ও ড্রেনের নির্মাণকাজের উদ্বোধন করেছেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু। এর মাঝে রয়েছে ১০ নং ওয়ার্ডে মিন্টু কলেজের বিপরীতে মসজিদের সামনে থেকে পঁচাপুকুর হয়ে ডিআর রোড পর্যন্ত ৩৭৫ মিটার আরসিসি রাস্তা ও ড্রেন এবং ১৭ নং ওয়ার্ডে বাঘমারা রোড হতে রবির দোকান হয়ে জেসি গুহ রোড পর্যন্ত রাস্তা কার্পেটিং দ্বারা উন্নয়ন ও ব্রাহ্মপল্লী নজরুল ইসলামের মোড় হতে বাঘমারা রবির মোড় পর্যন্ত আরসিসি ড্রেন নির্মাণ, যার মোট দৈর্ঘ্য ৫৫০ মিটার।

শনিবার ( ১২ নভেম্বর) বেলা ১১টায় উদ্বোধনকালে মেয়র দ্রুততম সময়ে কাজগুলো শেষ করার জন্য ঠিকাদারদের নির্দেশ প্রদান করেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ময়মনসিংহবাসীর উন্নয়নে বিভিন্ন প্রকল্প দিয়েছেন, যার আওতায় শহরের রাস্তা ও ড্রেনসমূহের নির্মাণকাজ এগিয়ে চলেছে। এসব কাজ দ্রুত শেষ করতে হবে। নির্মাণকাজ চলাকালে মানুষের যেন কষ্ট না হয় সেদিকে খেয়াল রাখেতে হবে। একই সময় মেয়র উন্নয়নকাজ চলাকালে নাগরিকদের ধৈর্য ধরার অনুরোধ জানান এবং সকলের সহযোগিতা আহবান করেন।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন- ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ তাজুল আলম, ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ কামাল খান, ১০,১১,১২ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর রোকসানা শিরীন, নির্বাহী প্রকৌশলী মোঃ জহুরুল হক সহ প্রকৌশল বিভাগের অন্যান্য কর্মকর্তাবৃন্দ, স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Shakil IT Park