1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:৪২ অপরাহ্ন
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
তেতুলবাড়ীয়া গ্রামের মাঠ থেকে মালিকবিহীন ৪৫৮ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার ১০ই ডিসেম্বর আওয়ামীলীগ নেতাকর্মীরা পাহারায় থাকবে -ওবায়দুল কাদের সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে মায়ের ভূমিকা অপরিসীম ,বক্তব্যে বললেন- সদর উপজেলা চেয়ারম্যান– টিটো ঠাকুরগাঁওয়ে ২শত কেজি পলিথিন জব্দ, ৫০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় ৩ কেজি গাঁজাসহ আটক ২ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ৪৪তম বিজ্ঞান প্রযুক্তি সপ্তাহে বিজ্ঞান মেলা টঙ্গীতে ন্যায় বিচার চেয়ে সংবাদ সম্মেলন কোভিড ১৯ ১ম, ২য় ও বুস্টার ডোজ টিকা প্রদানে মসিকের বিশেষ ক্যাম্পেইন ইয়ারপুর ইউপি উপ-নির্বাচনে নৌকার মতবিনিময় সভা অনুষ্ঠিত বিরামপুরে মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

ঢাকা জেলার শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী পুলিশ অফিসার হারুন

প্রশাসন
  • সময় : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ২৩ বার পঠিত

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানুঃ: আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই হারুন-অর-রশীদ, মাদক উদ্ধারে সফলতার স্বীকৃতি স্বরূপ ঢাকা জেলার মাদক উদ্ধার কারী শ্রেষ্ঠ পুলিশ অফিসার নির্বাচিত। বৃহস্পতিবার (১০ নভেম্বর) ঢাকা জেলার পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ ও অপরাধ সভায় এ পুরস্কার প্রদান করেন ঢাকা জেলা পুলিশ সুপার (এসপি) মোঃ আসাদুজ্জামান (পিপিএম)বার।

সুত্রে জানা যায়, মাদক ব্যবসায়ীদের বিভিন্ন কৌশল অবলম্বন করে তাদের গ্রেপ্তার, মাদক উদ্ধার ও সমাজের মাদক নির্মূলে সচেতনতা বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাকে শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে নির্বাচিত করেন ঢা্কা জেলা পুলিশ।

হারুন-অর-রশীদ ময়মনসিংহ জেলার বাসিন্দা তিনি ২০১২ সালে বাংলাদেশ পুলিশে উপ-পরিদর্শক (এসআই) হিসেবে যোগদান করেন। এরপর দীর্ঘদিন ঢাকা মেট্রোপলিটন পুলিশ ‘ডিএমপি’তে সততা,নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে ২০১৯ সালের ৫ অক্টোবর আশুলিয়া থানায় যোগদান করেন, সেখানেও তিনি নিস্ঠার সাথে দায়ীত্ব পালন করেন। বদলীজনিত কারনে ২০২২ সালের ১৮ জুলাই তিনি সাভার মডেল থানায় যোগদান করার পরে সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জের দায়িত্বে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে বেশ সুনাম কুড়িয়েছেন তিনি । তারই ফলশ্রুতিতে এবার ঢাকা জেলার শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী পুলিশ অফিসার হিসেব নির্বাচিত হলেন তিনি।

এ বিষয়ে এস আই হারুন-অর-রশীদ এ প্রতিবেদককে বলেন, শ্রেস্ঠ পদকের এ গৌরব শুধু আমার একার নয়, এটি থানা ও ক্যাম্পের প্রত্যেক পুলিশ সদস্যদের গৌরব। অক্লান্ত পরিশ্রমের কারণে এ গৌরব অর্জন হয়েছে। এ পুরষ্কার আমি থানা ও ক্যাম্পের প্রত্যেক সদস্যদের উৎসর্গ করলাম। তার এ অভূতপূর্ব সাফল্যে সাভার এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন,শুভেচ্ছা জানিয়েছেন স্হানীয় বাসিন্দা এবং অভিভাবকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Shakil IT Park