1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:৩৩ অপরাহ্ন
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁয়ে আখ চাষে আবার আগ্রহ কৃষকরা বিরামপুরে জাতীয় বস্ত্র দিবস পালিত শাহজাদপুরে ভ্যান চালকের লাশ উদ্ধার ঠাকুরগাঁওয়ে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা বিএমএসএফ’র জাফরকে মোবাইল ফোনে হুমকি: এ্যাবজার প্রতিবাদ কমিউনিস্ট চীন হংকংয়ের স্কুল শিশুদের মগজ ধোলাই করার জন্য প্রচারের নতুন অস্ত্র হিসাবে পাঠ্যপুস্তক ব্যবহার করছে ভোরের কাগজের দেশসেরা সাংবাদিক নোয়াখালীর সোহেল প্রশাসনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে আলীকদম এবং নাইক্ষ্যংছড়ি পাহাড়ি সীমান্তে দিয়ে এসে প্রতিদিন দেশের বিভিন্ন প্রান্তে যাচ্ছে শত শত অবৈধ গরু মহিষ ইবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল ও ভলিবল প্রতিযোগিতা শুরু লালমনিরহাটে ইউনাইটেড গোল্ডেন সিটিজেনস ফাউন্ডেশন ক্রিকেট দলের অনুশীলন ক্যাম্পের সমাপনী অনুষ্ঠান

ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে জমি রেজিস্ট্রিতে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ

প্রশাসন
  • সময় : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ২৬ বার পঠিত

মোঃ মজিবর রহমান শেখ,,
ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক( মুহুরি) মিলনের বিরুদ্ধে অতিরিক্ত টাকা নিয়ে দলিল করার অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে, হোসেনগাও ইউনিয়নের কলিগাও মৌজার শারমিন আকতার ও সাদ্দাম হোসেন তাদের ১৪ শতাংশ জমি দানপত্র দলিল করতে সম্প্রতি সাব-রেজিস্ট্র অফিসে যান। ঐ জমির খাজনা খারিজ না থাকায় মুহুরি মিলন শারমিন ও সাদ্দামের সাথে রেজিস্ট্রি বাবদ ২৭ হাজার টাকার চুক্তি হয়। গত ১২ অক্টোবর যথারীতি দলিল পাশও হয়। কিন্তু আরো ৩ হাজার টাকার জন্য শারমিনকে চাপ দেওয়া হয়। এতে শারমিন অন্য মহুরির সঙ্গে পরামর্শ করে জানতে পান এ দলিল করতে ৯ হাজার টাকা বেশি লাগার কথা নয়। এ নিয়ে শারমিনের সহায়তায় স্থানীয় কয়েকজন গত ৩ নভেম্বর মঙ্গলবার শিবদিঘি মোড়ে মুহুরি মিলনের সাথে বাক-বিতন্ডায় লিপ্ত হয়। তারা এক পর্যায়ে মিলন সহ সেখানে ২৬ হাজার টাকার ভাউচার উপস্থাপন করে। এ ঘটনা জেনে কয়েকজন সাংবাদিক সেখানে উপস্থিত হয়ে তথ্য সংগ্রহ করেন। এরই মাঝে মিলনের পক্ষে আরো কয়েকজন মুহুরি সেখানে উপস্থিত হন। তারা এ ঘটনার জন্য উপস্থিত লোকজন সহ সাংবাদিকদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। পরে তারা মিলনকে নিয়ে সেখান থেকে সটকে পড়েন। ঘটনা জানতে পেরে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির ঐ দিনেই শারমিনকে নিজ কার্যালয়ে ডেকে নেন এবং ঘটনা সম্পর্কে অবহিত হন। পরে তিনি এ বিষয়ে দ্রুত সমাধানের জন্য শারমিনকে আশ্বাস দেন।
এ বিষয়ে ইউএনও বলেন, আমি ৮ নভেম্বর শারমিনকে আবার আসতে বলেছি, টেনশনের কিছু নেই, অবশ্যই এর সুরাহা হবে। সাবরেজিস্টার শফি আকরামউজ্জান মুঠোফোনে বলেন, এ বিষয়ে আমি ইউএনও স্যারের কাছে শুনে মুহুরিদেরকে অবহিত করেছি। এর বেশি কিছু আমি জানিনা। এদিকে মুহুরি মিলন এ জমি রেজিস্ট্রিতে অতিরিক্ত টাকা নেওয়ার কথা অস্বীকার করেন।

মোঃ মজিবর রহমান শেখ
০১৭১৭৫৯০৪৪৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Shakil IT Park