1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:০৬ অপরাহ্ন
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁয়ে আখ চাষে আবার আগ্রহ কৃষকরা বিরামপুরে জাতীয় বস্ত্র দিবস পালিত শাহজাদপুরে ভ্যান চালকের লাশ উদ্ধার ঠাকুরগাঁওয়ে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা বিএমএসএফ’র জাফরকে মোবাইল ফোনে হুমকি: এ্যাবজার প্রতিবাদ কমিউনিস্ট চীন হংকংয়ের স্কুল শিশুদের মগজ ধোলাই করার জন্য প্রচারের নতুন অস্ত্র হিসাবে পাঠ্যপুস্তক ব্যবহার করছে ভোরের কাগজের দেশসেরা সাংবাদিক নোয়াখালীর সোহেল প্রশাসনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে আলীকদম এবং নাইক্ষ্যংছড়ি পাহাড়ি সীমান্তে দিয়ে এসে প্রতিদিন দেশের বিভিন্ন প্রান্তে যাচ্ছে শত শত অবৈধ গরু মহিষ ইবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল ও ভলিবল প্রতিযোগিতা শুরু লালমনিরহাটে ইউনাইটেড গোল্ডেন সিটিজেনস ফাউন্ডেশন ক্রিকেট দলের অনুশীলন ক্যাম্পের সমাপনী অনুষ্ঠান

রাতেই সমাবেশস্থলে বিএনপি নেতাকর্মীদের ঢল

প্রশাসন
  • সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ৫৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার
রাত পোহালেই বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে (বেলস পার্ক) বিএনপির বিভাগীয় গণসমাবেশ। শনিবার (৫ নভেম্বর) দুপুর ২টায় গণসমাবেশ শুরুর ঘোষণা রয়েছে। তবে সমাবেশ শুরু আগেই বঙ্গবন্ধু উদ্যানে নেমেছে বিএনপি নেতাকর্মীদের ঢল।
গণসমাবেশে যোগ দিতে আগের দিনই সমাবেশস্থলে এসে উপস্থিত হয়েছেন দলটির কয়েক হাজার নেতাকর্মী। রাতেই কানায় কানায় পূর্ণ হয়েছে সমাবেশস্থল।
এর মধ্যে ভোলা জেলার চরফ্যাশন উপজেলা থেকে একের পর এক মিছিল নিয়ে সমাবেশের মাঠে প্রবেশ করছে দলটির নেতাকর্মীরা। তাদের স্লোগানে মুখর বরিশালের বঙ্গবন্ধু উদ্যান।
শুক্রবার(৪ নভেম্বর) বিকেল থেকেই দলটির নেতা-কর্মীরা সমাবেশস্থলে আসতে শুরু করেছেন। পরিবহন ধর্মঘটের কারণে সমাবেশে আসতে পারবেন না, এমন আশঙ্কায় আগেভাগে চলে এসেছেন তারা। সমাবেশের মাঠে বিএনপি নেতা আলহাজ্ব নাজিম উদ্দিন আলমের সঙ্গে কথা বলে এমনটাই জানা গেছে।
রাতে সমাবেশস্থলে গিয়ে দেখা যায়, খণ্ড খণ্ড মিছিল নিয়ে বঙ্গবন্ধু উদ্যানে আসছেন নেতাকর্মীরা। তারা কেউ কেউ মাঠে অবস্থান নিচ্ছেন। অনেকেই আশপাশের তাঁবুতে অবস্থান করছেন।
ভোলা থেকে সমাবেশে আসা চরফ্যাশন উপজেলা যুবদলের সভাপতি আশরাফুর রহমান দিপু ফরাজি জানান, লঞ্চ বন্ধ থাকায় তারা একত্রে আসতে পারেননি। বিভিন্ন উপায়ে ট্রলারে বরিশালে পৌঁছেছেন। নগরীর মধ্যে একত্রিত হয়ে মিছিল করে সমাবেশ মাঠে পৌঁছান তারা।
ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিন আইচা থেকে এসেছেন যুবদল নেতা মোঃ ইকবাল হাওলাদার তিনি বলেন, শুক্রবার সকাল থেকে যানবহন বন্ধ হয়ে যাবে, তাই ৩ দিন আগেই সমাবেশের মাঠে এসেছি। মাঠেই রাত কাটিয়েছি। আজকেও মাঠে রাত্রিযাপন করব।
বিএনপির স্থানীয় নেতারা বলছেন, বিএনপি নেতাকর্মীরা ধর্মঘট উপেক্ষা করে তিন চারদিন আগে বিভাগের পটুয়াখালী, বরগুনা, পিরোজপুর, ঝালকাঠি ও ভোলা জেলা ইতোমধ্যে সমাবেশস্থলে জড়ো হয়েছেন। শুক্রবার দুপুর থেকেই শত শত ট্রলারে করে দলটির কর্মী সমর্থকরা বিভিন্ন জায়গা থেকে আসতে শুরু করেছেন। সন্ধ্যার মধ্যে মাঠটি বিএনপি নেতাকর্মীদের উপস্থিতিতে ভরে গেছে।
মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মীর জাহিদুল কবির জাহিদ বলেন, জনস্রোত শুরু হয়েছে। এই স্রোত ঠেকানো যাবে না।
মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুক জানান, জেলার নদীবেষ্টিত এলাকার নেতাকর্মীরা আজ মধ্যরাতের মধ্যেই ট্রলারে বরিশালে পৌঁছাবেন। মহানগর ও সদর উপজেলাসহ ঝালকাঠী এলাকার হাজার হাজার নেতাকর্মী শনিবার দুপুরের মধ্যে সমাবেশস্থলে পৌঁছাবেন। কোনো বাধাই জনস্রোত ঠেকাতে পারবে না। বিশাল এই মাঠ উপচে আশপাশের সড়কও লোকারণ্য হয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Shakil IT Park