1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:৪৬ অপরাহ্ন
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:৪৬ অপরাহ্ন

সাভারে ছাত্রদলের মশাল মিছিল

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানুঃ
  • সময় : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৭৩ বার পঠিত

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানুঃ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডাঃ জোবায়দা রহমানের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে
মশাল মিছিল এবং সমাবেশ হয়েছে সাভারে।
মশাল মিছিল ও সমাবেশ নেতৃত্ব দেন ঢাকা জেলা উত্তর ছাত্রদলের প্রতিষ্ঠাতা আহ্বায়ক মোহাম্মদ তমিজ উদ্দিন। বুধবার রাত ৮টার দিকে সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের বিপিএটিসি এলাকায় থেকে এ মশাল মিছিল বেড় হয়ে সিএন্ডবি বাসস্ট্যান্ডে এসে শেষ হয়ে। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে করে ছাত্রদল নেতাকর্মীরা। এসময় ঢাকা জেলা উত্তর ছাত্রদলের বিভিন্ন ইউনিটের কয়েক’শ নেতাকর্মী অংশ নেন।

সমাবেশ থেকে ঢাকা জেলা উত্তর ছাত্রদলের আহ্বায়ক মোহাম্মদ তমিজ উদ্দিন বলেন, এই অবৈধ দসরকার সারাদেশে বিএনপির সমাবেশে মানুষের উপস্থিতি দেখে ভয় পেয়েছে। তাই আমাদের প্রিয় নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, দেশনায়ক জনাব তারেক রহমান এবং তার সহধর্মিণী ডাঃ জোবায়দা রহমানের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানার জারি করিয়েছে। আমরা ঢাকা জেলা উত্তর ছাত্রদল এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে যতদিন এসব মিথ্যা মামলা প্রত্যাহার করা না হবে, ততদিন পর্যন্ত আমার রাজপথে থাকবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Shakil IT Park