1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:৫২ অপরাহ্ন
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সুবর্ণচরে জোর পূর্বক জায়গা দখলের অভিযোগ, আতংকে ৩২ পরিবার! কিশোর গ্যাং গ্রুপের (গ্রুপ লিডার) পলাশ সহ ৪ জন গ্রেফতার তেতুলবাড়ীয়া গ্রামের মাঠ থেকে মালিকবিহীন ৪৫৮ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার ১০ই ডিসেম্বর আওয়ামীলীগ নেতাকর্মীরা পাহারায় থাকবে -ওবায়দুল কাদের সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে মায়ের ভূমিকা অপরিসীম ,বক্তব্যে বললেন- সদর উপজেলা চেয়ারম্যান– টিটো ঠাকুরগাঁওয়ে ২শত কেজি পলিথিন জব্দ, ৫০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় ৩ কেজি গাঁজাসহ আটক ২ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ৪৪তম বিজ্ঞান প্রযুক্তি সপ্তাহে বিজ্ঞান মেলা টঙ্গীতে ন্যায় বিচার চেয়ে সংবাদ সম্মেলন কোভিড ১৯ ১ম, ২য় ও বুস্টার ডোজ টিকা প্রদানে মসিকের বিশেষ ক্যাম্পেইন

বাবার কথামতো টাকা চাওয়ায় ছেলে আহত

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৭৫৭ বার পঠিত


মিনহাজুল হক বাপ্পী,লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ
লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার দুর্গাপুরে বাবার কথা মতো চাচার কাছে টাকা চাওয়ায় ছেলে আবু সায়েদ আহত হয়েছেন। সায়েদের বাবা রহমান মৃত্যুর আগে তার ভাই মোশাররফের কাছে দুই হাজার টাকা জমা দিলে সায়েদ সেই টাকা চাইলে মোশাররফ ও তার পরিবার সায়েদের মাথায় লাঠি দিয়ে আঘাত করে জখম করে। চিৎকার শুনে স্থানীয় লোকজন ও সায়েদের পরিবার আহত সায়েদকে দেখতে ছুটে আসেন এবং হুরাজুরায় আপেল নামের এক ছেলে বাঁশের চেওকারে পরে নাভির নিচে অল্প ছিদ্র হয় সঙ্গে সঙ্গে হাসপাতালে যাওয়ার উদ্দেশ্যে উভয় পক্ষে রওনা দেন। সায়েদের ছোট ভাই শাহিনের স্ত্রী মোছা রেহানা খাতুন সাংবাদিকে বলেন, সায়েদের পরিবার ভয়ে পালিয়ে গেলে মোশাররফের পরিবার সায়েদের বাড়িতে ভাঙচুর ও লুটপাট চালায়।

সায়েদের পরিবারকে কোন অভিযোগ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তারা বলে, “আমরা লুকিয়ে আছি কারণ তারা যেখানেই আমাদের খুঁজে পাবে সেখানে আমাদের আরও ক্ষতি করবে।” আমি থাকতে চাই. আমাদের বাড়িতে কোনো সমস্যা এড়াতে আমরা আইনি সহায়তা ও পরামর্শ চাই।
আমরা থাকি চট্টগ্রাম, ঢাকায়। দুদিন আগে আপন এলাকায় বাবা মারা গেছেন। আমরা কয়েক দিনের জন্য এলাকায় এসেছি এবং আমরা ভুলে যাইনি যে আমাদের পেটের জন্য বাইরে থাকতে হবে। আমার বাড়িতে থাকা ১৩ বছরের ছেলেসহ আসবাবপত্র ভাংচুর করা হয়েছে খাবার চাল ডাল নষ্ট করেছে আমরা না খেয়ে তাদের ভয়ে পালিয়ে আতঙ্কে কষ্টে আছি এবং পরিবার আত্মীয়কে মারধর করেছে কিন্তু আমরা মেনে নিয়েছি এবং আমরা যত তাড়াতাড়ি সম্ভব মীমাংসা করতে চাই এবং বাইরে গিয়ে উপার্জন করতে চাই।

অন্যদিকে মোশাররফ হোসেনের পরিবারের সদস্যদের কাছে জানতে চাওয়া হলে তারা বলেন, আগে ছেলের অসুস্থতা কাটিয়ে উঠতে হবে। প্রশ্ন করা হলে তারা নিশ্চিত নন আহত আপেল কোথায় এবং অভিযোগের বিষয়ে। আপেল অসুস্থ হলেও বাবা-মা বাড়িতে আছেন জানতে চাইলে মোশাররফের পরিবার জানান, রংপুর মেডিকেলে অন্যরা আছেন।

এছাড়া কিছু ফেসবুক আইডি থেকে পুরনো ছবিসহ ভুয়া খবর প্রকাশ করায় পরিবারকে বিশেষভাবে সমাজের চোখে এসব আইডি থেকে মুছে ফেলতে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Shakil IT Park