1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:২২ অপরাহ্ন
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁয়ে আখ চাষে আবার আগ্রহ কৃষকরা বিরামপুরে জাতীয় বস্ত্র দিবস পালিত শাহজাদপুরে ভ্যান চালকের লাশ উদ্ধার ঠাকুরগাঁওয়ে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা বিএমএসএফ’র জাফরকে মোবাইল ফোনে হুমকি: এ্যাবজার প্রতিবাদ কমিউনিস্ট চীন হংকংয়ের স্কুল শিশুদের মগজ ধোলাই করার জন্য প্রচারের নতুন অস্ত্র হিসাবে পাঠ্যপুস্তক ব্যবহার করছে ভোরের কাগজের দেশসেরা সাংবাদিক নোয়াখালীর সোহেল প্রশাসনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে আলীকদম এবং নাইক্ষ্যংছড়ি পাহাড়ি সীমান্তে দিয়ে এসে প্রতিদিন দেশের বিভিন্ন প্রান্তে যাচ্ছে শত শত অবৈধ গরু মহিষ ইবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল ও ভলিবল প্রতিযোগিতা শুরু লালমনিরহাটে ইউনাইটেড গোল্ডেন সিটিজেনস ফাউন্ডেশন ক্রিকেট দলের অনুশীলন ক্যাম্পের সমাপনী অনুষ্ঠান

আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৫০ বার পঠিত

স্টাফ রিপোর্টার:
নওগাঁয় রাস্তায় গাছ ফেলে বিভিন্ন পরিবহনে ডাকাতির সাথে জড়িত আন্তঃজেলা ডাকাত দলের ৬সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ডাকাতি কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্রসহ লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান নওগাঁর পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক।
গ্রেপ্তারকৃতরা হলেন,জেলার মান্দা উপজেলার চকজামদই গ্রামের বাসিন্দা তারেক ওরফে হৃদয় (২৫),একই উপজেলার মোয়াই গ্রামের বাসিন্দা জুয়েল (২৬), নিয়ামতপুর উপজেলার ভবানীপুর দামনাশপাড়া গ্রামের নুরুজ্জামান ওরফে সাগর (২৮) ও পরানপুর গ্রামের বিকাশ (২৬),মহাদেবপুর উপজেলার চককন্দরপুর গ্রামের হায়দার আলী (৩২) এবং পোরশা উপজেলার শোভাপুর গ্রামের বাসিন্দা মেহেদী (২১)।সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক বলেন, রোববার (৩০ অক্টোবর) রাতে জেলার মহাদেবপুর উপজেলার সুলতানপুর নামক স্থানে পাকারাস্তার ওপর ৮-১০ জন ডাকাত সদস্য গাছ কেটে রাস্তায় প্রতিবন্ধকতা তৈরি করে। ওই রাস্তায় যাওয়া মাইক্রোবাস ও পিকআপ আটকিয়ে লোকজনদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ৮-১০টি মোবাইল ফোন এবং নগদ ২৮ হাজার টাকা লুট করে নেয়। এসময় তাদের মারপিট করা হয়। ঘটনার পর মহাদেবপুর থানার দুলালপাড়া গ্রামের আবুল কালাম আজাদ বাদী হয়ে মহাদেবপুর থানায় মামলা দায়ের করেন। ওই অভিযোগের সূত্র ধরে নওগাঁ গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ ও থানার অন্যান্য পুলিশ সদস্যরা ডাকাতদের গ্রেপ্তারে তৎপর হয়। গোয়েন্দা তথ্য ও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে বুধবার দিবাগত রাতে মান্দা, নিয়ামতপুর, পোরশা ও মহাদেবপুর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার ব্যক্তিদের কাছ থেকে লুট করা ৩টি মোবাইল ফোন,ডাকাতি কাজে ব্যবহৃত বিভিন্ন দেশীয় অস্ত্র ও এক সেট হ্যান্ডকাপ জব্দ করা হয়।তিনি আরও বলেন, গ্রেপ্তার আসামীদের বিরুদ্ধে এর আগেও বিভিন্ন থানায় মামলা রয়েছে। এরা প্রত্যেকেই আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। গ্রেপ্তার ছয়জনের মধ্যে বিকাশ ও জুয়েল নামের দুই ব্যক্তি এর আগেও গ্রেপ্তার হয়েছিলেন। দুই বছর কারাগারে থেকে কয়েক দিন আগে তারা মুক্তি পেয়ে আবারো ডাকাতি শুরু করে।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ)গাজিউর রহমান,
অতিরিক্ত পুলিশ সুপার (মহাদেবপুর-বদলগাছী সার্কেল) জয়ব্রত পাল, সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মতিয়ার রহমান, মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)
মোজাফ্ফর হোসেন, নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসানসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Shakil IT Park