1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:০০ অপরাহ্ন
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আশুলিয়ায় ৩ কেজি গাঁজাসহ আটক ২ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ৪৪তম বিজ্ঞান প্রযুক্তি সপ্তাহে বিজ্ঞান মেলা টঙ্গীতে ন্যায় বিচার চেয়ে সংবাদ সম্মেলন কোভিড ১৯ ১ম, ২য় ও বুস্টার ডোজ টিকা প্রদানে মসিকের বিশেষ ক্যাম্পেইন ইয়ারপুর ইউপি উপ-নির্বাচনে নৌকার মতবিনিময় সভা অনুষ্ঠিত বিরামপুরে মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত সিলেট রিপোর্টার্স ক্লাব নেতৃবৃন্দের সাথে বিএমএসএস চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন করছেন স্বরাষ্ট্রমন্ত্রী ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা ঠাকুরগাঁওয়ে দেশীয় চিকিৎসক সমিতির ত্রি-বার্ষিক জেলা সম্মেলন

নওগাঁর পত্নীতলায় ১১ হাজার পিস ট্যাপেন্টাডলসহ দম্পতি আটক

প্রশাসন
  • সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ৮৭ বার পঠিত

নুর সাইদ ইসলাম স্টাফ রিপোর্টার:
নওগাঁর পত্নীতলায় টাস্কফোর্সের বিশেষ অভিযানে ১১ হাজার পিস ট্যাপেন্টাডল জব্দ করা হয়েছে।
নওগাঁর পত্নীতলায় উপজেলার পুরাতন বাজারে ১১ হাজার পিস ভারতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ শাহীন ও তার স্ত্রী গুলশান আরাকে আটক করেছে এই টাস্কফোর্স অভিযানের দলটি।
বুধবার (২ নভেম্বর) গোপন সংবাদের ভিত্তিত উপজেলা প্রশাসন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পত্নীতলা থানা পুলিশের সমন্বয়ে,ট্রাস্কফোর্স অভিযান পরিচালনাকালে পত্নীতলার পুরাতন বাজার নামক এলাকায় মেসার্স শাহিন মেডিকেল স্টোরের প্রোপ্রাইটর মোঃ শাহিনুল ইসলাম শাহিনের বসত বাড়ি তল্লাশি করে ১১ হাজার ট্যাপেন্টাডল ১০০ মি:লি: জব্দ করা হয়।
এ অপরাধে মোঃ শাহিনুল ইসলাম শাহীন ও তার স্ত্রী মোছা:গুলশান আরা দম্পতিকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য তারা দীর্ঘদিন যাবত ফার্মেসি ব্যবসার আড়ালে,মাদকদ্রব্য আত্মঘাতী ট্যাপেন্টাডল ট্যাবলেট খুচরা ও পাইকারি বিক্রয় করে আসছে।এর আগেও তাদের বাড়ি থেকে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করেছিল প্রশাসন। আলোচিত দেশের ইয়াবা ট্যাবলেটের বিকল্প হিসেবে এই ট্যাপেন্টাডল সেবন করে আসছেন এই নিষিদ্ধ ঘোষিত ট্যাবলেটটি।
মাদক ব্যবসায়ীরা ও সেবনকারীরা বর্তমানে এই ট্যাবলেটটি ব্যবহার করছেন,পত্নীতলা থানা অফিসার ইনচার্জ মোঃ.সেলিম রেজা বলেন,গ্রেফতারকৃতদের উপর মাদকদ্রব্য আইন নিয়ন্ত্রণ ১৮ মোতাবেক মামলা প্রক্রিয়াধীন।
উক্ত বিষয়ে পত্নীতলা উপজেলা নির্বাহী অফিসার রুমানা আফরোজ তার কার্যালয়ে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করে,বিস্তারিত ঘটনা তুলে ধরেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Shakil IT Park