1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
প্রশাসনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে আলীকদম এবং নাইক্ষ্যংছড়ি পাহাড়ি সীমান্তে দিয়ে এসে প্রতিদিন দেশের বিভিন্ন প্রান্তে যাচ্ছে শত শত অবৈধ গরু মহিষ ইবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল ও ভলিবল প্রতিযোগিতা শুরু লালমনিরহাটে ইউনাইটেড গোল্ডেন সিটিজেনস ফাউন্ডেশন ক্রিকেট দলের অনুশীলন ক্যাম্পের সমাপনী অনুষ্ঠান নেত্রকোনার কলমাকান্দায় রোটা ভাইরাসের সংক্রমণ সভাপতি ইকবাল হোসেন জুয়েল সাধারণ সম্পাদক আবু কাউসার চৌধুরী রন্টি তুরাগতীরে অনুষ্ঠিত হচ্ছে জোড় ইজতেমার আনুষ্ঠানিক কার্যক্রম দিনাজপুরে আদিবাসী ও দলিত সম্প্রদায়ের জীবন মান উন্নয়নে গণশুনানি অনুষ্ঠিত ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক হলেন যারা জমি নিয়ে বিরোধঃ বড় ভাইয়ের জমির ৬ শতাধিক গাছ উপড়ে ফেললো ছোট ভাই! মোটরসাইকেলের ধাক্কায় শ্রমিক নিহত

চাঞ্চল্যকর মেঘনা গ্রুপের ডিপোতে ডাকাতির ঘটনায় গ্রেফতার ০৮ডাকাত ও লুণ্ঠিত মালামাল উদ্ধার

প্রশাসন
  • সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ৪৮ বার পঠিত

ইমরুল হাসানঃ স্টাফ রিপোর্টার: ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে বেলতলী নামক এলাকায় মেঘনা গ্রুপের ডিপোতে গত ২২/৯/২০২২ তারিখ দিবাগত রাতে ২৫/৩০ জন ডাকাত সদস্য কর্মচারী পরিচয়ে ভিতরে প্রবেশ করে পাহারাদের হাত পা বেধে রাত্রি ০৮.৩০ ঘটিকা হতে প্রায় ০৭ ঘন্টা অবস্থান করে ভোর ০৩.৩০ ঘটিকা পর্যন্ত ডাকাতি সম্পন্ন করে একটি ট্রাক, ৮,৩৮৮ লিটার সয়াবিন তেলের কার্টন ও নগদ ২,১১,০০০/- টাকা, আনুসাঙ্গিক জিনিসপত্রসহ সর্বমোট ২৯,২৬,২৪৬/- টাকার মালামাল লুটে নেয়। এই ঘটনায় কোতোয়ালী থানায় একটি মামলা হয় (নং-৯২/১০০০ তারিখ-২৩/০৯/২০২২ ইং ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড)।

কোতোয়ালী থানার একটি চৌকস টিম মামলা তদন্ত কালে লুন্ঠিত আলামত একটি ট্রাক যাহার মূল্য অনুমান ১৩,০০,০০০/-(তের লক্ষ)টাকা এবং একটি মোবাইল ফোন যাহার মূল্য অনুমান ২,০০০/-(দুই হাজার)টাকা সহ লুন্ঠিত ৪০০০(চার হাজার) লিটার ফ্রেশ সয়াবিন তেল যাহার বর্তমান বাজার মূল্য ৪০০০ ী ১৮২= ৭,২৮,০০০/-(সাত লক্ষ আটাশ হাজার)টাকা সর্ব মোট উদ্ধার (১৩,০০,০০০+২,০০০+ ৭,২৮,০০০)=২০,৩০,০০০ (বিশ লক্ষ ত্রিশ হাজার)টাকার আলামত উদ্ধার করা হয়।

ডাকাতির ঘটনার সহিত সম্পৃক্ত তদন্তে প্রাপ্ত ১.মোঃ আবুল কালাম(৩০) পিতা মোঃ আব্দুল সাত্তর খান সাং- রানীসার, থানা-গোসাইর হাট জেলা-শরীয়তপুর কে ইংরেজি ৩১/১০/২০২২ তারিখ শরীয়তপুর জেলার পালং থানা এলাকা হইতে গ্রেপ্তার পূর্বক এবং তার দেখানো মতে ৪০০০ (চার হাজার) লিটার সয়াবিন তেল উদ্ধার করা হয়।

ইতিপূর্বে আসামী ২। মোঃ জামাল হোসেন (৪৬), পিতা-নাজিম উদ্দিন চৌকিদার, সাং-খুর্দ্দা, থানা-ভালুকা, জেলা-ময়মনসিংহ (এর নামে ০৩টি চুরি, ০২টি ডাকাতির মামলা রয়েছে) ইং ২৮/০৯/২০২২ তারিখ গাজীপুর জেলার জয়দেবপুর থানা এলাকা হইতে জয়দেবপুর থানা এলাকা হইতে, ৩। মো: নজরুল ইসলাম (৩০), পিতা-ওসমান আলী, সাং- ডিগ্রিরচর বড় মসজিদ পাড়া, ৪। আবু সাঈদ সৈকত ওরফে শওকত (২৭) পিতা-মৃত মোহাম্মদ সাহেব আলী, সাং-ডিগ্রীরচর খলিফা বাজার, উভয় থানা ইসলামপুর, জেলা জামালপুর, ৫। মো: বাদল ওরফে আসলাম (২৮), মৃত হোসেন ফরাজী, সাং চর লক্ষীপুর, থানা মুলাদী, জেলা বরিশাল (এর নামে ০১টি মামলা রয়েছে) ইং ০২/১০/২০২২ তারিখ গাজীপুর জেলাধীন টঙ্গী টিএন্ডটি বাজার এলাকা হইতে, ৬. মো ইন্তাজ আলী (৩৫) পিতা-মৃত শুকুর আলী সাং ডিগ্রীরচর থানা ইসলামপুর জেলা জামালপুর ইং ১৩/১০/২০২২ তারিখ গাজীপুর জেলার টঙ্গী পশ্চিম থানা এলাকা হইতে, ৭। মোঃ রাকিব(২৮), পিতামৃতঃ আজিজুল ইসলাম, মাতা-রেবেকা সুলতানা, সাং-রনচন্ডি দালালপাড়া, থানা-কিশোরগঞ্জ, জেলা-নীলফামারী (এর নামে ০৫টি চুরি, ০২টি মাদকের মামলা রয়েছে) ৮। মোঃ ইউনুছ(৫৫), পিতামৃতঃ নওয়াব আলী, মাতামৃতঃ সাবানী, সাং-রাজারগাঁও (লতিফ মাষ্টারের বাড়ী), থানা-হাজীগঞ্জ, জেলা-চাঁদপুর, এপি/সাং-পশ্চিম গোড়ান (মঙ্গল এর বাড়ীর ভাড়াটিয়া), থানা-খিলগাঁও, জেলা-ঢাকা (এর নামে ০৪টি চুরি ও ০১টি মাদকের মামলা রয়েছে) হইতে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে।

তন্মধ্যে আসামী মো ইন্তাজ আলী (৩৫), মো: নজরুল ইসলাম (৩০), আবু সাঈদ সৈকত ওরফে শওকত (২৭) এবং মো: বাদল ওরফে আসলাম (২৮) ডাকাতির ঘটনায় নিজেদের জড়িয়ে বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

উল্লেখিত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা বিভিন্ন অপরাধে জেলখানায় গিয়ে পরিচয় হয় ্এবং জামিনে এসে একে অপরের সাথে যোগাযোগ করে বিভিন্ন অপরাধ কর্মকান্ডে লিপ্ত হয়। দিনে তারা বিভিন্ন পেশার সাথে জড়িত থাকলেও তাদের দলনেতা জয়নাল (৩৮), পিতা-অজ্ঞাত, ঠিকানা- অজ্ঞাত এর নেতৃত্বে তারা বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় নানান ধরনের অপরাধ করে থাকে। পলাতক জয়নালসহ বাকিদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। ডাকাতরা অধিকাংশই পেশায় পিকআপ ড্রাইভার এবং জয়নালের নেতৃতে সারাদেশে ২৫/৩০ জনের একটি ডাকাতের গ্রুপ রয়েছে বলে প্রাথমিকভাবে জানা যায়।

লুষ্ঠিত ট্রাক গত ইং ২৫/০৯/২০২২ তারিখ গাজীপুর টঙ্গী এলাকা হইতে এবং একটি লুন্ঠিত মোবাইল আসামী মোঃ নজরুল ইসলাম (৩০) এর নিকট হইতে উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Shakil IT Park