1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:৪৯ অপরাহ্ন
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
তেতুলবাড়ীয়া গ্রামের মাঠ থেকে মালিকবিহীন ৪৫৮ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার ১০ই ডিসেম্বর আওয়ামীলীগ নেতাকর্মীরা পাহারায় থাকবে -ওবায়দুল কাদের সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে মায়ের ভূমিকা অপরিসীম ,বক্তব্যে বললেন- সদর উপজেলা চেয়ারম্যান– টিটো ঠাকুরগাঁওয়ে ২শত কেজি পলিথিন জব্দ, ৫০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় ৩ কেজি গাঁজাসহ আটক ২ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ৪৪তম বিজ্ঞান প্রযুক্তি সপ্তাহে বিজ্ঞান মেলা টঙ্গীতে ন্যায় বিচার চেয়ে সংবাদ সম্মেলন কোভিড ১৯ ১ম, ২য় ও বুস্টার ডোজ টিকা প্রদানে মসিকের বিশেষ ক্যাম্পেইন ইয়ারপুর ইউপি উপ-নির্বাচনে নৌকার মতবিনিময় সভা অনুষ্ঠিত বিরামপুরে মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

বিরামপুরে জাতীয় যুব দিবস পালিত

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ২৪ বার পঠিত

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

“প্রশিক্ষিত যুব উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যেকে সামনে রেখে দিনাজপুরের বিরামপুরে উপজেলা প্রশাসন ও যুবউন্নয়ন অধিদপ্তর বিরামপুরের যৌথ আয়োজনে জাতীয় যুব দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে মঙ্গলবার বেলা ১২টার দিকে উপজেলা পরিষদ চত্তরে থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে উপজেলা পরিষদের মুল গেটে এসে শেষ হলে পরে উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভায় সমাবেত হয়।

বিরামপুরে উপজেলা প্রশাসন ও যুবউন্নয়ন অধিদপ্তর বিরামপুরের যৌথ আয়োজিত জাতীয় যুব দিবস ২০২২ উদযাপন উপলক্ষ্যে অপ্রাতিষ্ঠানিক প্রশিক্ষণ উদ্বোধন, সফল আত্মকর্মীর মাঝে যুবঋণ ও সনদপত্র বিতরণ এবং আলোচনা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন,পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী, উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয় উম্মে কুলসুম বানু, যবু উন্নয়ন কর্মকর্তা জমিল উদ্দিন মর্ডল, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি আকরাম হোসেন, পলিপ্রয়াগপুর ইউপি চেয়ারম্যান রহমত আলী, বিনাইল ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির বাদশা, মুকুন্দপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সফল আত্মকর্মী মাফছুন আরা পারভীন, মনোহর বাদশা প্রমূখ।

অনুষ্ঠানে যুব উন্নয়ন কর্মকর্তা জমিল উদ্দিন মন্ডল বলেন, যুবউন্নয়ন অধিদপ্তর থেকে প্রশিক্ষণ গ্রহণকারী উপজেলার ৪২জনকে যুব ঋণের চেক বিতরণ করা হয়। এর মধ্যে ৪০ জনকে ১২ হাজার টাকা করে ৪ লক্ষ ৮০ হাজার টাকা, ১ জনকে ৮০ হাজার টাকা, এবং অপর আরও ১ জনকে ৬০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। তিনি আরও বলেন, সফল ৭জন যুব আত্মকর্মী এবং সফল ৩জন যুব সংগঠককে সম্মাননা ক্রেস ও সনদপত্র প্রদান করা হয়েছে।

এসময় উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান ব্যক্তিবর্গ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ উপজেলার বিভিন্ন উপকারভুগীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Shakil IT Park