1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৭:৪৮ অপরাহ্ন
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৭:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আশুলিয়ায় ৩ কেজি গাঁজাসহ আটক ২ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ৪৪তম বিজ্ঞান প্রযুক্তি সপ্তাহে বিজ্ঞান মেলা টঙ্গীতে ন্যায় বিচার চেয়ে সংবাদ সম্মেলন কোভিড ১৯ ১ম, ২য় ও বুস্টার ডোজ টিকা প্রদানে মসিকের বিশেষ ক্যাম্পেইন ইয়ারপুর ইউপি উপ-নির্বাচনে নৌকার মতবিনিময় সভা অনুষ্ঠিত বিরামপুরে মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত সিলেট রিপোর্টার্স ক্লাব নেতৃবৃন্দের সাথে বিএমএসএস চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন করছেন স্বরাষ্ট্রমন্ত্রী ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা ঠাকুরগাঁওয়ে দেশীয় চিকিৎসক সমিতির ত্রি-বার্ষিক জেলা সম্মেলন

গোসাইরহাটে স্বেচ্ছাসেবকলীগের সভাপতিকে কুপিয়ে হত্যার চেষ্টা গ্রেফতার-৪

প্রশাসন
  • সময় : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ৩৮ বার পঠিত

শরীয়তপুর প্রতিনিধি:
গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতিকে প্রতিপক্ষের লোকেরা পূর্ব শত্রুতার জের ধরে হত্যার উদ্যেশে মারাত্মক ভাবে কুপিয়ে আহত করেছে। তার অবস্থা আশংকাজনক। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।এ ঘটনায় গোসাইরহাট থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে।

সরেজমিন ঘুরে ও গোসাইরহাট থানা পুলিশ জানায়, গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নের হাজির আলী দেওয়ান পাড়া গ্রামের সেলিম দেওয়ানগং দের সাথে কোদালপুর ইইপ সদস্য একই এলাকার কাঞ্চন সরদার গংদের দীর্ঘদিন যাবত খুটিনাটি বিষয়াদি নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার রাত অনুমান সাড়ে ৯টায় সেকান্দর দেওয়ানের ছেলে নান্টু দেওয়ান ঔষধ আনতে দোকানে যাওয়ার পথে পূর্বশত্রæতার জের ধরে কোদালপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন সবুজ গাজির ঔষধের দোকানের সামনে প্রশিাহেদ, সিয়াম, কাঞ্চন,দাদনসহ প্রায় অর্ধশতধিক লোজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পথরোধ করে বেদম মারপিট করে গুরুতর আহত করে। এ সময় নান্টু দেওয়ানের শোর চিৎকার শুনে সেকান্দর দেওয়ানের ভাই নাসির দেওয়ান ও সেলিম দেওয়ানের ছেলে কোদালপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুমন দেওয়ান তাকে রক্ষা করতে এগিয়ে গেলে হামলাকারীরা দুজনকেই ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। হামলাকারীরা সুমন দেওয়ানের মাথায় ধারালো অস্ত্রদিয়ে কোপ দিয়ে মাথার হাড় কেটে ফেলে। ঐ সময় সুমন মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে একটি মোটর সাইকেল করে হাসপাতালে নেয়ার পথে পুনরায় আক্রমন করে মোটর সাইকেলটি ভাংচুর করে বিনষ্ট করে দেয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে গোসাইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে রোগীর অবস্থার বেগতিক দেখে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।তার অবস্থা আশংকাজনক। বুধবার রাত ৮টায় তার মাথায় অপারেশন করার কথা রয়েছে। এ ঘটনায় সুমন দেওয়ানের বাবা সেলিম দেওয়ান বাদী হয়ে ১৫জনকে আসামী করে গোসাইরহাট থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। পুলিশ ঘটনার পর পর ঘটনার সাথে জড়িত ৫জনকে আটক করলে ও একজন জড়িত না থাকায় ছেড়ে দেয়।

এ ব্যাপারে বাদী সেলিম দেওয়ান বলেন, আমার ছেলেকে হত্যার উদ্দ্যেশে কাঞ্চন সরদার গংরা কুপিয়ে জখম করেছে। তার অবস্থা আশংকা জনক। আমি মামলা করেছি। এ ঘটনার সুষ্ঠ বিচার চাই।

এ ব্যাপারে গোসাইরহাট থানার ওসি মো. আসলাম সিকদার বলেন, ঘটনার সাথে সাথে ৫ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। মামলার প্রস্তুতি চলছে। বাকি আসামীদেরকে শীঘ্রই গ্রেফতার করতে পারবো বলো আশা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Shakil IT Park