1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:০৮ অপরাহ্ন
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
তেতুলবাড়ীয়া গ্রামের মাঠ থেকে মালিকবিহীন ৪৫৮ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার ১০ই ডিসেম্বর আওয়ামীলীগ নেতাকর্মীরা পাহারায় থাকবে -ওবায়দুল কাদের সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে মায়ের ভূমিকা অপরিসীম ,বক্তব্যে বললেন- সদর উপজেলা চেয়ারম্যান– টিটো ঠাকুরগাঁওয়ে ২শত কেজি পলিথিন জব্দ, ৫০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় ৩ কেজি গাঁজাসহ আটক ২ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ৪৪তম বিজ্ঞান প্রযুক্তি সপ্তাহে বিজ্ঞান মেলা টঙ্গীতে ন্যায় বিচার চেয়ে সংবাদ সম্মেলন কোভিড ১৯ ১ম, ২য় ও বুস্টার ডোজ টিকা প্রদানে মসিকের বিশেষ ক্যাম্পেইন ইয়ারপুর ইউপি উপ-নির্বাচনে নৌকার মতবিনিময় সভা অনুষ্ঠিত বিরামপুরে মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ডাদেশ ।

প্রশাসন
  • সময় : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৪ বার পঠিত

মোঃ মজিবর রহমান শেখ,,
ঠাকুরগাঁওয়ে এক মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ডাদেশ প্রদান করা হয়। ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার ঠাকুরগাঁও বিজ্ঞ দায়রা জজ মামনুর রশিদ ওই ৩ আসামীর প্রত্যেককে যাবজ্জীবন করাদন্ড ও ১ লাখ টাকা করে জরিমানার আদেশ প্রদান করেন। এ মামলায় মো: আব্দুর করিম নামে এক ব্যক্তিকে খালাস দেওয়া হয়। আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের ১৫ নভেম্বর জেলার রানীশংকৈল উপজেলার চিকনী গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ডিবি পুলিশের একটি টিম। এ সময় ৩শ বোতল ফেনসিডিলসহ জেলার হরিপুর উপজেলার মারাধার (দক্ষিণ পাড়ার) বাসিন্দা মো: আব্দুল করিমের ছেলে মো: আকমাল (১৯), মো: মাইনুল হকের ছেলে মো: হাসেম আলী (২০) ও মৃত সাজ্জাদ আলীর ছেলে মো: ছাদেকুল ইসলাম (৩৪) কে আটক করা হয়। পরে ঠাকুরগাঁও ডিবি পুলিশের এসআই মো: রবিউল ইসলাম বাদী হয়ে রানীশংকৈল থানায় এ মামলাটি দায়ের করেন। পরে মামলাটি দীর্ঘদিন আদালতে বিচারাধীন থাকার পর অবশেষে উল্লেখিত ৩ জনের বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীত ও সন্তোষজনক রূপে প্রমাণিত হওয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দোষী সাব্যস্থ করে প্রত্যেকের যাবজ্জীবন কারাদন্ডাদেশ ও ১ লাখ টাকা জরিমানার আদেশ প্রদান করা হয়।
এ মামলায় মো: আব্দুল করিম নামে এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে ও সন্তোষজনকরূপে প্রমানিত না হওয়ায় অভিযোগের দায় হতে অব্যাহতি প্রদান করে নির্দোষ গণ্যে খালাস প্রদান করা হয়।

মোঃ মজিবর রহমান শেখ
০১৭১৭৫৯০৪৪৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Shakil IT Park