1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৭:৫২ অপরাহ্ন
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৭:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আশুলিয়ায় ৩ কেজি গাঁজাসহ আটক ২ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ৪৪তম বিজ্ঞান প্রযুক্তি সপ্তাহে বিজ্ঞান মেলা টঙ্গীতে ন্যায় বিচার চেয়ে সংবাদ সম্মেলন কোভিড ১৯ ১ম, ২য় ও বুস্টার ডোজ টিকা প্রদানে মসিকের বিশেষ ক্যাম্পেইন ইয়ারপুর ইউপি উপ-নির্বাচনে নৌকার মতবিনিময় সভা অনুষ্ঠিত বিরামপুরে মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত সিলেট রিপোর্টার্স ক্লাব নেতৃবৃন্দের সাথে বিএমএসএস চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন করছেন স্বরাষ্ট্রমন্ত্রী ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা ঠাকুরগাঁওয়ে দেশীয় চিকিৎসক সমিতির ত্রি-বার্ষিক জেলা সম্মেলন

মহিষখোঁচায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন ও মহিষখোচা ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৩০ বার পঠিত

মিনহাজুল হক বাপ্পী, লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ

লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলা মহিষখোঁচা ইউনিয়ন আওয়ামী লীগ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬তম জন্মবার্ষিকী উপলক্ষে ত্রি-বার্ষিক সম্মেলনে ২৮ সেপ্টেম্বর, ২০২২ বুধবার শুভ জন্মদিন উদযাপন করে এবং ইউনিয়ন আওয়ামী লীগ গঠন করে কমিটি ।বাংলাদেশের উন্নয়ন ও সমৃদ্ধির রূপকার মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৬তম শুভ জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক আলোচনা সভার প্রথম অধিবেশনে কমিটি বিলুপ্ত করা হয়। মহিষখোচা স্কুল অ্যান্ড কলেজ মাঠে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে মহিষখোঁচা ইউনিয়ন আওয়ামী লীগ কমিটির সভাপতি মোঃ আনিছার রহমান সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন।

উদ্ধোধকঃ অ্যাডভোকেট মতিয়ার রহমান, বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক আনিছার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। মাননীয় সমাজকল্যাণ মন্ত্রী, লালমনিরহাট-২ (আদিতমারী কালীগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ এমপি প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বড় কেক কেটে জন্মদিন উদযাপন করেন এবং দেশের জাতীয় ধন শেখ হাসিনার জন্য দোয়া ও শুভ কামনা করেন। সৃষ্টিকর্তাদীর্ঘায়ু ও ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি বলেন, দেশের জাতীয় সম্পদ শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নে অনেক ত্যাগ স্বীকার করেছেন। , অবহেলিত মানুষের ভাগ্য আজ দেশের ট্রাস্টের মানুষ, তাই মহিষখোঁচা জনসভায় ছিল ভিড়আওয়ামী লীগের জনসভা লালমনিহাটসহ দেশের সর্বত্র জনসমুদ্রে পরিণত হয়ে দেশের উন্নয়নের কথা বলে শেষ হবেনা । তাই আগামী নির্বাচনে তিনি আবার ক্ষমতায় আসবেন। তাহলে বাংলাদেশের কোনো মানুষ দুঃখী ও অসহায় দরিদ্র থাকবে না। মন্ত্রী আরও বলেন, বিএনপি কোনো রাজনৈতিক দল নয়। শুধু মাঠে প্রতিবাদ করে দেশের মানুষকে বিপন্ন করে তুলছে। আমি তাদের দল মনে করি না বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের দ্বিতীয় প্রধানমন্ত্রী হিসেবে স্বীকৃতি পেয়েছেন। তিনি আরও বলেন, আমরা আশাবাদী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসবেন ইনশাআল্লাহ।

প্রধান বক্তা, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রকিবুজ্জামান আহমেদ বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। দেশের মানুষ আর অনাহারে নেই, দেশের সবাই একসাথে শান্তিতে আছে। প্রধান বক্তা আরও বলেন, লীগ সরকার সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে গরিব ও অসহায় মানুষের জন্য ৫৪ ধরনের ভাতা দেয়, যা আগে কোনো সরকার করতে পারেনি, তাই আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে দেখাচ্ছেন। শেখ হাসিনা বিশ্ববাজারে মাথা উঁচু করে দাঁড়ানো একটি নাম। বুধবার (২৮ সেপ্টেম্বর) রাতে মহিষখোঁচা স্কুল অ্যান্ড কলেজ মাঠে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সভায় তিনি এসব কথা বলেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আদিতমারী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ রবিউল ইসলাম মানিক।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জননেতা অধ্যাপক রফিকুল আলম,

মহিষ খোচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোসাদ্দেক হোসেন চৌধুরী,

সমাজকল্যাণ মন্ত্রীর একান্ত সচিব, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের লাডাকু সৈনিক কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, লালমনিরহাট জেলা লীগের সদস্য মিজানুর রহমান মিজান বলেন, আমাদের মাননীয় সমাজকল্যাণ মন্ত্রী জনগণের স্বার্থে দিনরাত কাজ করে যাচ্ছেন। জনসভা জনবান্ধব হয়ে উঠছে। আমরা আপনার প্রেমময় বন্ধু. প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে এই বন্ধুত্ব অব্যাহত রেখে লালমনিরহাট-আদিতমারী ও কালীগঞ্জের জনগণ ৮০ শতাংশ ভোটে ভরপুর। আমরা জিতব ইনশাআল্লাহ।
লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী ও ভেলাবাড়ী ইউপির সফল চেয়ারম্যান, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সদস্য নীলকান্ত রায়, কালীগঞ্জ উপজেলা। লীগের নির্বাচিত সাধারণ সম্পাদক, চলবালা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিজু, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জামাল হোসেন খোকন, মোঃ আজিজুল ইসলাম প্রধান সারপুকুর ইউপি সাবেক চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন মনছুর আলী, দুর্গাপুর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান (নান্নু), সদস্য মুস্তাকিন ও মোঃ আমিনুল ইসলাম এবং আদিতমারী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ যুবলীগের মোরবিউল ইসলাম (বাবুল,) স্বচ্ছসেবক লীগের সভাপতি মোরশেদুজ্জামান, কৃষক লীগের সভাপতি বাদশা আলম, সাপ্টিবাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি সাদ সরকার ভেলাবাড়ি ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মিনহাজুল হক বাপ্পী আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগ যুবলীগ ছাত্রলীগের কৃষকলীগের সভাপতি আওয়ামী লীগ।

আব্দুস সোবাহানের যৌথ ব্যবস্থাপনায় বাংলাদেশ আওয়ামী লীগ মহিষখোচা ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ও আদিতমারী উপজেলা শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম বাবু উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে মহিষ খোঁচা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামী লীগপ্রেমীরা প্রধান ও বিশেষ অতিথিদের ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Shakil IT Park