1. admin@kholanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৯ অপরাহ্ন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে হোসেনগাঁও দাখিল মাদ্রাসায় পিয়ন পদের আশায় ১৬ শতাংশ জমি দান, চাকরি না পাওয়ায় জমি দখল । মোহনপুরে নার্সকে হাতুড়িপেটা মামলার আসামিকে দুইদিনের রিমান্ড চিরিরবন্দরে মুরগীর ফার্ম থেকে যুবকের লাশ উদ্ধার রাজশাহীর দুর্গাপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আখতারের ওপর হামলা ঠাকুরগাঁওয়ে রানীশংকৈল উপজেলায় আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত । বাউবিতে ইনকাম ট্যাক্স এন্ড ভ্যাট ম্যানেজমেন্ট শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত চিরিরবন্দরে স্বারদীয় দূর্গাপূজা উপলক্ষে পূজা মন্ডপে আনসারদের দ্বায়িত্ব বন্টন চুড়ান্ত জেলা গোয়েন্দা শাখা (ডিবি) যশোর কর্তৃক অস্ত্রধারী সন্ত্রাসী অনিক ও সাগর অস্ত্র-গুলিসহ গ্রেফতার। ৩ মাসের কন্যা শিশু মিললো সিঁড়ির নীচে বিরামপুরে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু

প্রকাশিত সংবাদ’র প্রতিবাদ

প্রশাসন
  • সময় : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৮ বার পঠিত

প্রকাশিত সংবাদ’র প্রতিবাদ

স্টাফ রিপোর্টার
গত ১দিন পূর্বে নওগাঁ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বিডিসি ক্রাইম নিউজ পোর্টালে চাকরি দেওয়ার নাম করে প্রায় ২১ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে পত্নীতলা উপজেলা প্রেসক্লাবের সভাপতি কাজী শামিউল আরিফ ( শাওন) সহ আরও ৫ জন সাংবাদিকের নামে মিথ্যা অপবাদে যে নিউজ প্রকাশ করেছে তার বিরুদ্ধে গভীর প্রতিবাদ জানিয়েছে পত্নীতলা উপজেলা প্রেসক্লাবের সভাপতি কাজী শামিউল আরিফ শাওন।

প্রতিবাদ লিপিতে বিবাদী বলেন, পত্রিকার চাকরি প্রত্যাশী মানিক আমার নামে কোন প্রমান না নিয়ে যে মামলা দায়ের করেছেন তা সম্পুর্ন ভাবে ভিত্তিহীন।

মামলা সূত্রে প্রকাশ, বিবাদী এই-যে নওগাঁ থেকে প্রকাশিত “দৈনিক বিডিসি ক্রাইম নিউজ “এ চাকরির নাম করে যে
২০ লক্ষ ৮১ হাজার মোঃ শহিদুল ইসলাম, পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি কাজী শামিউল আরিফ শাওন এবং মাহাবুব আলম এর নামে মিথ্যা অপবাদ দিচ্ছে তা প্রমানে অযোগ্য।

এই বিষয়ে বাদী মোঃ মানিক হোসেন বলেন, বিবাদী পক্ষ নাকি ১০ জনের কাছ থেকে ধামইরহাট উপজেলার আমাইতারা বাজার থেকে মোঃ শহিদুল ইসলাম, একই উপজেলার রইচ উদ্দিনএর ছেলে আনিছুর রহমান, মোজাম্মেল হক এর ছেলে মোঃ জহুরুল হক, কাজী শামিউল আরিফ শাওন, মাহাবুব আলম তারা নাকি বেশ মোটা অংশের টাকা নিয়েছে বলে বিবাদীদের পক্ষে অভিযোগ উঠেছে, অথচ বিবাদী গন এই টাকার বিষয়ে অনিসিকার্য জানিয়েছে। তাদের নাকি ভিত্তিহীন মামলার মালিক মানিক হোসেন বিবাদীদের বিপুল টাকা দিয়ে ফাঁসানোর জন্য এখন এইসব ষড়যন্ত্র করছে।

মানিক হোসেন বিডিসি ক্রাইম নিউজ পত্রিকার প্রধান সম্পাদক মোঃ শহিদুল ইসলাম এর সাথে কথা হলে তিনি নাকি বলেছেন বিডিসি ক্রাইম পত্রিকার ক্রাইম শব্দ সংযুক্ত আছে বলে নাকি অনুমোদন পাবনা! যা বাদী মানিক হোসেন এর কথা সব মন গড়া। আবার বিবাদী নাকি তাদের মোটরসাইকেল হাতিয়ে নিয়েছে! আবার মোটরসাইকেলের কাগজ পত্র এভিডেভিড করেছে! আবার বলে ফাকা চেকে স্টাম্পে স্বাক্ষর করে নিয়েছে! অথচ বাদী পক্ষের মানিক হোসেন এর মন গড়া, টাকা খাওয়ার তালবাহানা ছাড়া আর কিছু না। বিবাদী পক্ষ শান্ত স্বভাবের মানুষ বলে এবং সমাজে তাদের সুনাম নষ্ট করার জন্য বাদী মানিক হোসেন এর ফন্দি।

যা দৈনিক বিডিসি ক্রাইম নিউজ এর সম্পাদক মোঃ শহিদুল ইসলাম এবং তার সহযোগীদের ভূল প্রমানাদির ভিত্তিতে ফাসানোর চেষ্টা চালানো হয়েছে। এখানে সংবাদ এর সকল উপস্থাপন এবং মানিক হোসেন যা যা বলেছেন তা একান্ত নিজ ক্ষোভ থেকে প্রতিবেদনসংশ্লিষ্ট তুলে ধরেছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD