1. admin@kholanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৬ অপরাহ্ন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানালেন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল শরীয়তপুরে মানবকল্যান ফাউন্ডেশনের শুভ উদ্বোধন টঙ্গীতে বিয়ের প্রলোভনে ধর্ষণ হ্যান্ডকাফ উদ্ধার হলে ও গ্রেপ্তার হয়নি আসামী হাতিয়ায় আদিপত্য বিস্তার কে কেন্দ্র করে দু,গ্রুপে সংঘর্ষ আটক-৫ ঠাকুরগাঁওয়ে এলজিইডি’র সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহনে সভা । ঠাকুরগাঁওয়ে মন্দিরে আবারো ১৪৪ ধারা জারি । ঠাকুরগাঁওয়ে হোসেনগাঁও দাখিল মাদ্রাসায় পিয়ন পদের আশায় ১৬ শতাংশ জমি দান, চাকরি না পাওয়ায় জমি দখল । মোহনপুরে নার্সকে হাতুড়িপেটা মামলার আসামিকে দুইদিনের রিমান্ড চিরিরবন্দরে মুরগীর ফার্ম থেকে যুবকের লাশ উদ্ধার

শরীয়তপুরে সা‌বেক স্বেচ্ছা‌সেবক লী‌গ নেতা মামুন চেক জা‌লিয়া‌তির মামলায় কারাগারে

প্রশাসন
  • সময় : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২১ বার পঠিত

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুরে চেক জালিয়াতির মামলায় সাজাপ্রাপ্ত আসামী সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি ও জেলা যুবলীগের পদ প্রত্যাশী মতিউর রহমান মামুন (৪৫)কে গ্রেপ্তার করেছে মাদা‌রীপুর র‌্যাব-৮। পরে তাকে পালং ম‌ডেল থানায় হস্তান্তর করা হয়। সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে পালং থানার ওসি মোহাম্মদ আক্তার হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ঢাকায় সিআর ৪৫২/১৬ চেক জালিয়াতির মামলায় ১ বছরের সাজাপ্রাপ্ত হয় শরীয়তপুর সদর উপজেলার পূর্ব কাশাভোগ গ্রামের মাস্টার মজিবর রহমানের ছেলে মতিউর রহমান মামুন। রবিবার সন্ধ্যায় শরীয়তপুর থেকে মাদারীপুর র‍্যাব-৮ এর ডিএডি জিএম আনসার আলীর নেতৃত্বে র‍্যাবের একটি দল তাকে গ্রেপ্তার করে পালং থানায় হস্তান্তর করে। সোমবার পালং থানা পুলিশ মামুনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেন। এছাড়াও তার বিরুদ্ধে মা‌নিকগঞ্জ ও শিবাল‌য়ে আরও ২টি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD