1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:০৫ অপরাহ্ন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর শাকিল হত্যা মামলার আসামি এক মাস ধরে পলাতক, ইউপি চেয়ারম্যানকে খুঁজছে পুলিশ ! গাজীপুর মহানগরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন কামরুল আহাসান সরকার রাসেল ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! বিয়েপাগল ভেন্ডারী আটক ঠাকুরগাঁওয়ে বিয়ের পর যৌতুকের টাকা গ্রহন করে তালাক দেওয়ার যার নেশা ! নিহত সেনা সদস্য শরীফুলের বেলকুচি বাড়িতে চলছে শোকের মাতম ঃনিখোঁজ বিজ্ঞপ্তিঃ জরুরী সংস্কার প্রয়োজন ঠাকুরগাঁওয়ের চৌধুরীপাড়া জামে মসজিদে ফাটল : দুর্ঘটনার আশংকা । সুবর্ণচরে কলেজ প্রতিষ্ঠা, ইউনিয়ন বিভাজন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

কাশিমপুরে গরু ডাকাতের হোতাদের বাচাতে মানববন্ধন,এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি

প্রশাসন
  • সময় : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৩০ বার পঠিত

কাশিমপুরে গরু ডাকাতের হোতাদের বাচাতে মানববন্ধন,এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানুঃ গাজীপুর মহানগরীর ১নং ওয়ার্ডের গিয়াস উদ্দিন উচ্চ বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটেছে। গেলো ১৫সেপ্টেম্বর বুধবার রাত ৩টার দিকে একদল ডাকাত গরু ডাকাতির প্রস্তুতির সময় এলাকার সাধারণ মানুষের হাতে গণধোলাইয়ের শিকার হয়েছিলো তিন জন ডাকাত।

আহত ডাকাৎরা হলেন, কাশিমপুর মেট্রোপলিটন থানা এলাকার ১নং ওয়ার্ডের জয়নাল খাঁর ছেলে আসাদ (৪০), চাঁদপুর জেলা সদরের বাসীন্দা সাইফুল ইসলাম রাশেল (৩৫) এবং মোঃ মনসুর (৪০) ময়মনসিংহ জেলার বাসিন্দা। এ তিন ব্যক্তি’কে আটক করে এবং তাদের গণপিটুনি দিয়ে কাশিমপুর থানা পুলিশকে খবর দেয়। পরে কাশিমপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিন ডাকাতকে উদ্ধার করে পানিশাইল গণস্বাস্থ্য কেন্দ্র প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঘটনাস্থল থেকে আবদুল হালিম নামের আরেক ব্যক্তিকে আটক করেন।

এদিকে ডাকাতদের হোতাদের বাচাতে গাজীপুর মহানগরীর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল্লাহর বাড়ীতে আত্মীয় স্বজনদের নিয়ে ডাকাতদের পক্ষে মানববন্ধন করেন।

সরেজমিনে গিয়ে দেখাযায় ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল্লাহর ছোট ভাই লিটু খান দেশের বিভিন্ন এলাকা থেকে ডাকাতদের নিয়ে এসে গরু ডাকাতি করে ভাগাভাগি করে নেওয়ার বিষয়টি এলাকার মানুষ সকলেই জানেন। শুধু তাই নয় লিটু খানের নামে মামলা রয়েছে ইতিপূর্বে ২ নং ওয়ার্ডের লস্করচালা বাসিন্দা হাজী হজরত আলীর বাড়িতে ডাকাতির মালামাল পুলিশ উদ্ধার করে লিটু খান ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল্লা সেই ডাকাতি মামলায় জেল হাজতে কয়েক মাস ছিলো।

উল্লেখ্য গত বুধবার ১৫ সেপ্টেম্বর রাত আনুমানিক তিনটার দিকে গরু ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাতকে এলাকাবাসী ধরে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেন পরে পুলিশের কাছে ডাকাতরা স্বীকার করে যে তাদেরকে তাদের বাড়ি হচ্ছে চাঁদপুর জেলার মতলব এবং ময়মনসিংহ বিভিন্ন এলাকা থেকে তাদেরকে নিয়ে এসে বাড়িতে রেখে রাত্রিযাপন করে পাশাপাশি এলাকায় গরু ডাকাতি করে অর্থ ভাগাভাগি করে নেওয়া তাদের পেশা। এ ঘটনার ২৫ দিন পূর্বে গিয়াসউদ্দিন স্কুলের দপ্তরী আহাদ আলীর দুটি গরু যার মুল্য দের লক্ষ টাকা ডাকাতি করে নিয়ে যায় ওই ডাকা তরাই।

১৯ সেপ্টেম্বর সোমবার সকালে এদিকে ডাকাতদের পক্ষে মানববন্ধন করায় পুরো কাশিমপুর এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এলাকাবাসী বলছেন, যে ডাকাতদের গরু ডাকাতি প্রস্তুতি কালে গণপিটুনিতে আহত হয়েছে আবার ডাকাত রায় মানববন্ধন করেছে ভুক্তভোগী পরিবারদের বিরুদ্ধে।

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা বলছেন আমরা তৎপর রয়েছি, ইতিপূর্বে এই এলাকায় অনেক গরু ডাকাতির ঘটনা ঘটেছে চোর এবং ডাকাতদের ধরার জন্য বিভিন্ন মাধ্যমে বিভিন্ন ধরনের তথ্য সংগ্রহ করে তাদের নির্মূল ডাকাতদের নিরলস ভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এ বিষয়ে কাশিমপুর মেট্রোপলিটন থানা পুলিশ সুত্রে জানা যায়, তাদের কাছে এই ডাকাত তিনজনেই স্বীকার করেছেন যে লিটু খান এর মাধ্যমে তারা এই এসে তারা ডাকাতি করত এক পর্যায়ে তারা ডাকাতির প্রস্তুতিকালে ধরা পরে এলাকাবাসীর কাছে পরে তারা গণপিটুনির শিকার হন

এ বিষয়ে জানতে কাশিমপুর থানার অফিসার্স ইনচার্জের অফিসিয়াল মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

এদিকে তিন জন ডাকাত আহত হওয়ার কারণে তাদেরকে গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে আরেকজনকে সাইফুল ইসলাম রাসেল নামের একজন ডাকাতকে চিকিৎসা ছাড়পত্র দেওয়ার কারণে হাসপাতাল কর্তৃপক্ষের ছাড়পত্র নিয়ে গাজীপুর মেট্রোপলিটন থানা পুলিশ কর্মকর্তা দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছেন। এবং আব্দুল হালিমকে ঐদিনই আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন। বাকি দু’জন সুস্থ হওয়ার পরেই ছাড়পত্র নিয়ে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে থানা পুলিশ সুত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD