1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:৫৭ অপরাহ্ন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! বিয়েপাগল ভেন্ডারী আটক ঠাকুরগাঁওয়ে বিয়ের পর যৌতুকের টাকা গ্রহন করে তালাক দেওয়ার যার নেশা ! নিহত সেনা সদস্য শরীফুলের বেলকুচি বাড়িতে চলছে শোকের মাতম ঃনিখোঁজ বিজ্ঞপ্তিঃ জরুরী সংস্কার প্রয়োজন ঠাকুরগাঁওয়ের চৌধুরীপাড়া জামে মসজিদে ফাটল : দুর্ঘটনার আশংকা । সুবর্ণচরে কলেজ প্রতিষ্ঠা, ইউনিয়ন বিভাজন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত মনগড়া ভোটার তালিকা প্রণয়ন ঠাকুরগাঁওয়ে স্টেশন ক্লাবের কমিটি গঠনে নিষেধাজ্ঞা ! ধুলোবালি ও ময়লা আবর্জনায় অতিষ্ঠ জনজীবন

দিনাজপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রশাসন
  • সময় : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ২৬ বার পঠিত

দিনাজপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের প্রথম ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) দিনাজপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সদস্য সচিব ইসমাইল হোসেন ও শহর আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক টটুল আহমেদ এর সঞ্চালনায় দিনাজপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহ্বায়ক এ্যাড. সারওয়ার আহমেদ বাবু’র সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালী বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি)।

প্রধান অতিথির বক্তব্যে এ্যাড. মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি) বলেন, “আগামী নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্র ক্ষমতায় রাখতে হলে আওয়ামী লীগের সকল সহযোগি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ থাকতে হবে। কারণ বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার কোন বিকল্প নাই”। তিনি বলেন, আওয়ামীলীগ উন্নয়ন করে আর বিএনপি আন্দোলনের নামে অরজাকতা সৃষ্টি করে উন্নয়নকে বাঁধাগ্রস্থ করে”।

বিশেষ অতিথির বক্তব্যে মনোরঞ্জন শীল গোপাল (এমপি) বলেন, “যারা সন্ত্রাস সৃষ্টি করে মায়ের কোলে শিশুকে হত্যা করে তারা যখন গণতন্ত্র মানবাধিকারের কথা বলেন তখন জাতির কাছে এটা হাস্যকর। বাংলাদেশে শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই উন্নয়নের ধারাবাহিকতা বজায় আছে। বাংলাদেশে শেখ হাসিনা যদি ক্ষমতায় না থাকত তাহলে বাংলাদেশ শ্রীলংকার মত হতো। শেখ হাসিনা গণতান্ত্রিক আন্দোলনের প্রতি শ্রদ্ধাশীল। কিন্তু আন্দোলনের নামে কেউ সহিংসতা সৃষ্টি করলে তার পরিনাম ভাল হবে না”।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য এ্যাড. জাকিয়া তাবাসসুম জুঁই, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কার্যকরি কমিটির সভাপতি সাইফুল ইসলাম মানিক, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সহ-সভাপতি সাজ্জাদুল হক লিকু সিকদার, সাংগঠনিক সম্পাদক এ বি এম রসুল সিদ্দিকী রিপন, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ সাইফুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কার্য নির্বাহী সদস্য মোঃ রুবেল বাদশা, জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ। কাউন্সিলে বিনা প্রতিদ্বন্দিতায় সাধারণ সম্পাদক

সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন-ফেস্টুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ সায়ীদুর রহমান।

সম্মেলনে জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের কাউন্সিলর, ডেলিগটসহ সকল নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিল অনুষ্ঠিত হয়।
কাউন্সিল অধিবেশনে বিনা প্রতিদ্বন্ধিতায় মোঃ ইসমাইল হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD