1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:০১ পূর্বাহ্ন
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নানা আয়োজনে দৈনিক বাংলাদেশ কণ্ঠ’র প্রতিষ্ঠা বাষিকী পালন নাগেশ্বরীতে আলোকিত কুড়িগ্রামের মিলনমেলা-২০২২ অনুষ্ঠিত সুবর্ণ ব্লাড ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উৎযাপন। যমুনায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ, হাজারো মানুষের ঢল নোয়াখালীতে পিকাপ ভ্যানের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু যৌনসন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল ইসলামী আন্দোলনের নোয়াখালীতে ১২০০পিস ইয়াবাসহ আটক-২ পদোন্নতি পেলেন সাংবাদিক পেটানো মামলার আসামি বিএমডিএ কর্মচারী রাজশাহী নগরীতে সাতটি ফ্ল্যাটের বিদ্যুৎ সংযোগ কেটে দিলেন এমপি ফারুক ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার সহ– অধ্যাপককের ছাত্রী সঙ্গে কেলেঙ্কারির কারণে সাময়িক বরখাস্ত ।

কাউন্সিলর প্রার্থী হিসাবে আনুষ্ঠানিক ঘোষণা দিলেন আলহাজ্ব মোঃ মনির হোসেন মন্ডল

প্রশাসন
  • সময় : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭৫ বার পঠিত

ইউসুফ আলী খান, স্টাফ রিপোর্টার

আসন্ন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে কাশিমপুর থানার ২ নং ওয়ার্ড কাউন্সিল প্রার্থী হিসেবে নির্বাচনের প্রার্থিতা ঘোষণা দিলেন লতিফপুর গ্রামের কৃতি সন্তান কাশিমপুর প্রেসক্লাবের সভাপতি ও ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মনির হোসেন মন্ডল।

শুক্রবার (১৬ তারিখ) জুম্মা’র নামাজ শেষে গাজীপুর মহানগর কাশিমপুর মেট্রো থানার লতিফপুর গ্রামে এরশাদ নিট ফ্যাশন লিঃ সংলগ্ন মনির হোসেন মন্ডল এর অফিসের সামনে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান শুরুতে এলাকার বিভিন্ন এতিমখানার এতিম ছাত্রদের নিয়ে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আল আকসা জামে মসজিদ এর খতিব হাফেজ মাওলানা মোঃ মাহমুদ হাসান। দোয়া ও মোনাজাত শেষে এতিম ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

মনির হোসেন মন্ডল কাশিমপুর থানার লতিফপুর গ্রামের সম্ভান্ত্র মুসলিম পরিবারের সন্তান। তিনি বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ্ব মোঃ এরশাদ আলী মন্ডলের ছেলে। আলহাজ্ব মোঃ মনির হোসেন মন্ডল কাশিমপুর প্রেসক্লাবের সভাপতি ও ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

আলহাজ্ব মোঃ মনির হোসেন মন্ডল করোনা কালীন সময়ে সরকারের পাশাপাশি তিনি নিজ অর্থায়নে গরীব দুঃখী অসহায় মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রীসহ প্রয়োজনীয় কাপড় বিতরণ করে থাকেন। লতিফপুরসহ কাশিমপুর থানার বিভিন্ন মসজিদ মাদ্রাসা, স্কুল কলেজ, মন্দিরে সাহায্য সহযোগিতা করার পাশাপাশি সমাজের অবহেলিত নির্যাতিত মানুষের পাশে থেকে সহযোগিতা করে থাকেন।

এসময় মনির হোসেন মন্ডল বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ বুকে ধারণ করে বাল্যকাল থেকে আওয়ামী রাজনীতি করে আসছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে দেশ আজ উন্নয়নের জোয়ারে ভাসছে। দেশের উন্নয়নকে ধরে রাখতে এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আগামী গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে কাশিমপুর থানার ২নং ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচন করতে যাচ্ছি এবং আপনাদের দোয়া ও ভোট প্রার্থনা করছি।

এসময় তিনি আরও বলেন, আমি রাজনীতি করি মানুষের সেবা করার জন্য, নিজের পকেট ভারী করার জন্য নয়। আমি মানুষের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে চাই। তিনি আরও বলেন কোন গরীব ছাত্র ছাত্রী যদি টাকার অভাবে পড়াশোনা করতে না পারে তাহলে আমি ব্যক্তিগত ভাবে তার পড়াশোনা ব্যয় বহন করে থাকবো ইনশাআল্লাহ।

সমাজের বয়োজ্যেষ্ঠ ব্যক্তি বিশিষ্ট সমাজসেবক হাজী মোঃ ইব্রাহিম মন্ডলের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন মোঃ আমির হোসেন, শ্রী লক্ষ্মণ চন্দ্র সরকার, মোঃ হাফিজ উদ্দিন হাফিজ, মোঃ আঃ সালাম মিয়া, বিল্লাল হোসেন মোক্তারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় আরও উপস্থিত ছিলেন ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা লীগ,ছাত্র লীগসহ ২ নং ওয়ার্ড এর আপামর জনগন।

অনুষ্ঠান শেষে প্রায় পাঁচ হাজার লোকের মাঝে খাবার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD