1. admin@kholanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪১ অপরাহ্ন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে এলজিইডি’র সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহনে সভা । ঠাকুরগাঁওয়ে মন্দিরে আবারো ১৪৪ ধারা জারি । ঠাকুরগাঁওয়ে হোসেনগাঁও দাখিল মাদ্রাসায় পিয়ন পদের আশায় ১৬ শতাংশ জমি দান, চাকরি না পাওয়ায় জমি দখল । মোহনপুরে নার্সকে হাতুড়িপেটা মামলার আসামিকে দুইদিনের রিমান্ড চিরিরবন্দরে মুরগীর ফার্ম থেকে যুবকের লাশ উদ্ধার রাজশাহীর দুর্গাপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আখতারের ওপর হামলা ঠাকুরগাঁওয়ে রানীশংকৈল উপজেলায় আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত । বাউবিতে ইনকাম ট্যাক্স এন্ড ভ্যাট ম্যানেজমেন্ট শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত চিরিরবন্দরে স্বারদীয় দূর্গাপূজা উপলক্ষে পূজা মন্ডপে আনসারদের দ্বায়িত্ব বন্টন চুড়ান্ত জেলা গোয়েন্দা শাখা (ডিবি) যশোর কর্তৃক অস্ত্রধারী সন্ত্রাসী অনিক ও সাগর অস্ত্র-গুলিসহ গ্রেফতার।

শরীয়তপুরে প্রেমিকের সাথে ঝগড়া করে প্রেমিকার আত্মহত্যা

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৪২০ বার পঠিত

শরীয়তপুরে প্রেমিকের সাথে ঝগড়া করে প্রেমিকার আত্মহত্যা

শরীয়তপুর প্রতিনিধি:
প্রেমিকের সঙ্গে ঝগড়া করে শরীয়তপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী তয়না আক্তার (১৮)। বুধবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে ৪ নং ওয়ার্ডের তুলাসার গ্রামে এ ঘটনা ঘটে। তয়না আক্তার তুলাসার গ্রামের নুরুজ্জামান ফকিরের ছোট মেয়েপ্রেমিক এনএস নয়ন (২২) একই গ্রামের আবুল হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী তয়নার সঙ্গে একই কলেজের বিএম প্রথম বর্ষের ছাত্র নয়নের গত তিন বছর যাবত প্রেমের সম্পর্ক ছিলো। সম্প্রতি তাদের মধ্যে মনোমালিন্য হলে নয়নের সঙ্গে অন্য একটি মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত রাতে মেসেঞ্জারে কেউ একজন নয়নের সঙ্গে আরেকটি মেয়ের ঘনিষ্ঠ কয়েকটি ছবি দেয় তয়নাকে। ছবি দেখার পর রাতেই বন্ধুদের এসএমএস দিয়ে বৃহস্পতিবার ভোরে নিজ রুমে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে তয়না। পরে বিড়ালের ডাকের শব্দে ঘুম ভাঙ্গে পরিবারের। তয়নার রুমে গিয়ে দেখেন ফ্যানের সঙ্গে ঝুলছে তয়না। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠায় ৷ এ ঘটনায় আত্মহত্যা প্ররোচনার মামলার প্রস্তুতি চলছে।

নিহতের বাবা নুরুজ্জামান ফকির বলেন, গতকাল রাতেই ওই নয়ন আমার মেয়েকে অকথ্য ভাষায় অনেক গালিগালাজ করেছে। যে তোর সাথে এতদিন সম্পর্ক করেছি টাইম পাস করার জন্য। তুই একটা ড্রাইভারের মেয়ে খারাপ মেয়ে। আমার সোনার টুকরার মেয়ে এমনে চইলা যাইব যদি জানতাম সারারাত আমি পাহারা দিতাম। আইনের মাধ্যমে আমি ওই নয়নের বিচার চাই।

পালং থানার ওসি মো. আক্তার হোসেন বলেন, একটি ছেলের সাথে প্রেম ঘটিত বিষয় নিয়ে মনমালিন্য হওয়ায় মেয়েটি আত্মহত্যা করেছে। এখন আত্মহত্যা প্ররোচনার মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত শেষ হয়েছে এখন পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD