1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:০০ অপরাহ্ন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গাজীপুর মহানগরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন কামরুল আহাসান সরকার রাসেল ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! বিয়েপাগল ভেন্ডারী আটক ঠাকুরগাঁওয়ে বিয়ের পর যৌতুকের টাকা গ্রহন করে তালাক দেওয়ার যার নেশা ! নিহত সেনা সদস্য শরীফুলের বেলকুচি বাড়িতে চলছে শোকের মাতম ঃনিখোঁজ বিজ্ঞপ্তিঃ জরুরী সংস্কার প্রয়োজন ঠাকুরগাঁওয়ের চৌধুরীপাড়া জামে মসজিদে ফাটল : দুর্ঘটনার আশংকা । সুবর্ণচরে কলেজ প্রতিষ্ঠা, ইউনিয়ন বিভাজন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত মনগড়া ভোটার তালিকা প্রণয়ন ঠাকুরগাঁওয়ে স্টেশন ক্লাবের কমিটি গঠনে নিষেধাজ্ঞা !

ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে বসতবাড়িতে সন্ত্রাসী হামলা ভাংচুড় ও লুটপাট

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ২৮ বার পঠিত

ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে বসতবাড়িতে সন্ত্রাসী হামলা ভাংচুড় ও লুটপাট


মোঃ মজিবর রহমান শেখ:
ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার বৈরচুনা গ্রামে এক নিরিহ পরিবারের বসতবাড়ীতে সন্ত্রাসী হামলা, লুটপাট ও আসবাব পত্র ভাংচুড় করে ব্যাপক ক্ষতি সাধন করেছে বলে জানা গেছে। ঠাকুরগাঁও জেলা সহকারী জজ আদালতের রায়কে অমান্য ও বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে এবং আদালতে দায়ের কৃত মামলায় হেরে গিয়ে সন্ত্রাসীরা গত ২০/০৮/২০২২ইং তারিখ রাত ৯ ঘটিকায় এসব তান্ডব চালিয়েছে। জানা গেছে ঐ গ্রামের জয়নাল আবেদীনের পুত্র আম্বর আলী, শামসুল হক এর পুত্র নুরুজ্জামান ও কামরুজ্জামান, আব্দুল কাদের এর পুত্র শামসুল হক, সলেমান আলী এর পুত্র রুহুল আমিন আবু, আফাজ উদ্দীন এর পুত্র মনসুর রহমান, মুনসুর রহমানের পুত্র একিব উদ্দীন, মেহেরাব আলী এর পুত্র দুলাল হোসেন, কাইমুদ্দীন এর পুত্র নজরুল ইসলাম সহ ১৬ জন আরজি বর্ণিত ব্যক্তি ও অজ্ঞাত নামা ৩৫/৪০ জন সন্ত্রাসী বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্রসস্ত্র লইয়া বৈরচুনা মৌজার মৃত আলিমউদ্দীন এর পুত্র মোঃ আব্দুস সামাদ এর বাড়িতে এ ঘটনা ঘটায়। বৈরচুনা মৌজার জে,এল নং- ১৬৭, এসএ খতিয়ান নং- ৪৫০, দাগ নং- ২০২৮, জমির পরিমাণ- ৮৩ শতক। উক্ত জমি বৈরচুনা মৌজার মৃত আলিমউদ্দীন এর পুত্র মোঃ আব্দুস সামাদ, প্রকৃত মালিকের কাছ থেকে দলিল মূলে ক্রয় করিয়া দীর্ঘদিন যাবৎ শান্তি পূর্ণ ভোগ দখলে থাকা অবস্থায় সন্ত্রাসীরা এসব আইন বিরোধী কার্যকলাপ করেন।
সন্ত্রাসীরা তাদের বে-আইনী কর্মকান্ড চালার সময় আব্দুস সামাদ এর বাড়ি থেকে নগদ ৫০ হাজার টাকা, ৩৫ হাজার টাকার স্বর্ণালঙ্কার চুরি করা, ৬ হাজার টাকার গাছ কেটে ফেলা, ৫৩ হাজার ৮শ টাকার কাটাতারের বেড়া নষ্ট করা, ২৬ হাজার টাকার খুটি ক্ষতিসাধন করা এবং ১ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যের দোকান ঘর ও মালামাল ক্ষতি করা সহ ব্যাপক ক্ষতি সাধন করেন। নিরিহ এই পরিবারটি আদালতে কিংবা থানায় এ ঘটনার বিচার প্রার্থী হলে সন্ত্রাসীরা ভবিষ্যতে আব্দুস সামাদ সহ তার পরিবারের অন্যান্য সদস্যদেরকে প্রাণে মারিয়া ফেলিবে বলিয়া হুমকি ধামকি অব্যাহত রেখেছেন। এ ঘটনায় আব্দুস সামাদ বাদী হয়ে সম্প্রতি বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালত ঠাকুরগাঁও-এ মামলা করেন।
মামলার পর আসামীদের দ্বারা প্রভাবিত হয়ে পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহরিয়ার নজির, থানা অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম ও স্থানীয় ইউ’পি চেয়ারম্যান হিমু সরকার অন্যায় ভাবে পক্ষ নিয়ে আব্দুস সামাদ এর উপর জুলুম অত্যাচার করছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঐ সব সন্ত্রাসীদের কার্যকলাপে বর্তমানে আব্দুস সামাদ সহ তার পরিবারের সদস্যরা চরম নিরাপত্তা হীনতায় ভুগছে। ফলে তিনি ও এলাকাবাসী বিষয়টি বিজ্ঞ আদালতের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

মোঃ মজিবর রহমান শেখ
০১৭১৭৫৯০৪৪৪

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD