1. admin@kholanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৪ অপরাহ্ন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানালেন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল শরীয়তপুরে মানবকল্যান ফাউন্ডেশনের শুভ উদ্বোধন টঙ্গীতে বিয়ের প্রলোভনে ধর্ষণ হ্যান্ডকাফ উদ্ধার হলে ও গ্রেপ্তার হয়নি আসামী হাতিয়ায় আদিপত্য বিস্তার কে কেন্দ্র করে দু,গ্রুপে সংঘর্ষ আটক-৫ ঠাকুরগাঁওয়ে এলজিইডি’র সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহনে সভা । ঠাকুরগাঁওয়ে মন্দিরে আবারো ১৪৪ ধারা জারি । ঠাকুরগাঁওয়ে হোসেনগাঁও দাখিল মাদ্রাসায় পিয়ন পদের আশায় ১৬ শতাংশ জমি দান, চাকরি না পাওয়ায় জমি দখল । মোহনপুরে নার্সকে হাতুড়িপেটা মামলার আসামিকে দুইদিনের রিমান্ড চিরিরবন্দরে মুরগীর ফার্ম থেকে যুবকের লাশ উদ্ধার

লালমনিরহাট এয়ার ফোর্স মেইনটেন্যান্স ইউনিএমডি সড়ক রক্ষণাবেক্ষণের দাবিতে মানববন্ধন করেছে

প্রশাসন
  • সময় : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৬৬ বার পঠিত

লালমনিরহাট এয়ার ফোর্স মেইনটেন্যান্স ইউনিএমডি সড়ক রক্ষণাবেক্ষণের দাবিতে মানববন্ধন করেছে

মিনহাজুল হক বাপ্পী: লালমনিরহাট জেলা প্রতিনিধি: লালমনিরহাট এয়ার ফোর্স রক্ষণাবেক্ষণ ইউনিট পূর্ব সড়কে বিশাল মানব কর্ডন বজায় রাখতে এবং আকর্ষণ করতে গত ১৩ আগস্ট, ২০২২ থেকে পূর্ব ঘোষণা ছাড়াই টিটিসির সামনের রানওয়ে ও রাস্তা বন্ধ করে দেয়। আমরা প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি। সোমবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টায় লালমনিরহাট এয়ারফোর্স রানওয়ের পশ্চিম দিক থেকে শত শত নারী-পুরুষ মিছিল করে বড়বাড়ী-লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়ক হয়ে মিশন মোড় গোল চত্বরে এসে মিলিত হয়। পরে হাড়িভাঙ্গা, চিনিপাড়া, খামার, আমবাড়ি, বড়দরগায় স্থানীয় নেতৃবৃন্দ ও সর্বস্তরের সাধারণ মানুষ বক্তব্য রাখেন।

মানববন্ধনে খামার হারাটী এলাকার মহুবর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন রাকিবুল হাসান সজীব,মিজানুর রহমান মিজান, মোহাম্মদ, নওয়াব আলী, নুরুজ্জামান, আব্দুল কাদের, হাফিজুর রহমান, মজিবুর রহমান, মাহাদী, আমেনা বেগম প্রমুখ। এ সময় হাড়িভাঙ্গা, চিনিপাড়া, খামার, আমবাড়ি, বড়দরগাসহ সর্বস্তরের সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

বক্তৃতায় বক্তা বলেন, গত এক মাস আগে বিমান বাহিনীর কর্তৃক রানওয়ে ও তাদের দেয়া পূর্ব পার্শ্বের কাচা রাস্তাটি বন্ধ করে দেয়ায় তাদের চরম ক্ষতি হয়েছে।

কাঁচা রাস্তা পাকা করার জন্য আজ আমরা লালমনিরহাট জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে লিখিত আবেদন জানিয়ে রাজপথে নেমেছি। বক্তারা আরো বলেন, আগামী পনের দিনের মধ্যে রাস্তা পাকা করা না হলে তারা সড়ক অবরোধ করে দাবি জানাবেন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD