1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:১৬ অপরাহ্ন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নোয়াখালীর সেনবাগে যুবকের আত্মহত্যা ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর শাকিল হত্যা মামলার আসামি এক মাস ধরে পলাতক, ইউপি চেয়ারম্যানকে খুঁজছে পুলিশ ! গাজীপুর মহানগরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন কামরুল আহাসান সরকার রাসেল ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! বিয়েপাগল ভেন্ডারী আটক ঠাকুরগাঁওয়ে বিয়ের পর যৌতুকের টাকা গ্রহন করে তালাক দেওয়ার যার নেশা ! নিহত সেনা সদস্য শরীফুলের বেলকুচি বাড়িতে চলছে শোকের মাতম ঃনিখোঁজ বিজ্ঞপ্তিঃ জরুরী সংস্কার প্রয়োজন ঠাকুরগাঁওয়ের চৌধুরীপাড়া জামে মসজিদে ফাটল : দুর্ঘটনার আশংকা ।

প্রধানমন্ত্রী কে কটুক্তির প্রতিবাদে সুবর্ণচরে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

প্রশাসন
  • সময় : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৫১ বার পঠিত

প্রধানমন্ত্রী কে কটুক্তির প্রতিবাদে সুবর্ণচরে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

মোঃ আবুল বাসার,চীফ রিপোর্টার,নোয়াখালী

নোয়াখালীর সুবর্ণচরে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে নিয়ে বিএনপির বিভিন্ন কুটক্তির প্রতিবাদে নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরীর উদ্যোগে সোমবার বিকেলে প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে বিশাল প্রতিবাদ সভা,জনসমাবেশে পরিণত হয়েছে। সুবর্ণচর উপজেলা প্রেসক্লাবের সামনে হাজার হাজার মানুষের ঢল নেমেছে । মিছিলে মিছিলে ভরে গেছে রাস্তাঘাট, পরিণত হয়েছে জন সমুদ্রে। তাদের প্রিয় নেতা সদর সূবর্ণচরের মাটি ও মানুষের প্রিয় নেতা একরামুল করিম চৌধুরীর আহ্বানে দলে দলে ছুটে এসে যোগ দিয়েছে জনসভায়। বিকেল ৪টার থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মিছিলে মিছিলে ভরে গেলে চরজব্বর থানার মোড়। ১নং চরজব্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এডভোকেট ওমর ফারুকের সভাপতিত্বে,উপজেলা আওয়ামীলীগ যুগ্নসম্পাদক মিজানুর রহমান দীপকের সঞ্চালনায় বিশাল জনসমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী। এসময় আরোও বক্তব্য রাখেন, সাবেক স্পীকার ও স্বরাষ্ট্র মন্ত্রী মরহুম আব্দুল মালেক উকিলের সুযোগ্য সন্তান বাহার উদ্দিন খেলন, সদর উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন জেহান,২নং চরবাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান উপজেলা যুবলীগ আহবায়ক আমিনুল ইসলাম রাজিব,চরজুবিলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্নআহবায়ক সাইফুল্যাহ খসরু, ৩নং চরক্লার্ক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এডভোকেট আবুল বাসার, ৪নং চরওয়াপদা ইউনিয়ন চেয়াম্যান আঃ মান্নান,৬নং চর আমানুল্যাহ ইউপি চেয়ারম্যান,অধ্যাপক বেলায়েত হোসেন,সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের (চেয়ারম্যান), জেলা জর্জ কোর্টের পি পি গুলজার আহমেদ জুয়েল, জেলা যুবলীগের আহ্বায়ক বাবু ইমন ভট্ট ,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা জিয়াউল হক মাওলা লিটন,এমপি পুত্র সাবাব চৌধুরী ও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ সর্বস্থরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। হাজার হাজার নেতাকর্মীদের মিছিল দেখে এমপি একরাম চৌধুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে স্লোগানে স্লোগানে নেতাকর্মীদের উজ্জিবিত করেন।
বিশাল জনসমাবেশে প্রধান অতিথি নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) আসনের এমপি ও জেলা আওয়ামীগের সাবেক সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী বিকেল সাড়ে পাঁচটায় তার বক্তব্যে বলেন, যেহেতু আমার প্রিয় নেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপির লোকজন সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকের মাসে অশ্লীল কুটুক্তি করেছে, আমি আর ঘরে বসে থাকতে পারি না। আমি সিঙ্গাপুর থেকে ছুটে এসে এই প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছি। সদর সূবর্ণচরের নেতাকর্মীদের সাথে দফায় দফায় বৈঠক ও প্রস্তুতি সভা করে এই সভার ডাক দিয়েছি। আজ প্রতিবাদ সভা বিশাল জনসভায় পরিণত হয়েছে। হাজার হাজার লোক আমার ডাকে সাড়া দিয়েছে। আমি আপনাদের নিকট কৃতজ্ঞ এবং চিরঋণী হয়ে গেলাম। আপনারা আমার নেত্রীর জন্য এবং আমার জন্য দোয়া করবেন। এই বলে তিনি সংক্ষিপ্ত বক্তব্য দেন। এসময় নেতাকর্মীরা দাড়িয়ে স্লোগান দেন,নোয়াখালীর মাটি, একরাম চৌধুরীর ঘাঁটি। এসময় জানতে চাইলে নেতাকর্মীরা জানান, প্রায় এক লক্ষ,একরাম চৌধুরীর ডাকে মানুষ সবসময় সাড়া দিয়ে থাকে। তিনি মাটি ও মানুষের নেতা। নোয়াখালীতে তার বিকল্প নেই। এই জন্য তাকে মানুষ নগদ চৌধুরী হিসাবে ছিনে।
সাবেক স্পীকার ও স্বরাষ্ট্রমন্ত্রী আব্দুল মালেক উকিলের সুযোগ্য সন্তান বাহার উদ্দিন খেলন তার বক্তব্যে বলেন, প্রধান মন্ত্রীকে নিয়ে বিএনপি লোকজন কুটুক্তি করেছে, কিন্তু জেলা আওয়ামীলীগের লোকজন কোন প্রতিবাদ সভা করতে পারেননি। আপনাদের জনপ্রিয় নেতা একরাম চৌধুরীর ডাকে বিশাল সমাবেশ করে আজ দেখিয়ে দিয়েছেন তিনি। এখানে একরাম চৌধুরীর বিকল্প নেই।
এদিকে সমাবেশকে ঘিরে ব্যাপক আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে। পুলিশের পাশাপাশি ডিবিসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা ও মাঠে রয়েছেন বলে। এদিকে আইন শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে ব্যাপক তৎপর ছিলেন। কোথা ও কোন ধরণের সহিংসতার খবর পাওয়া যাইনি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD