1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:৩৩ পূর্বাহ্ন
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নানা আয়োজনে দৈনিক বাংলাদেশ কণ্ঠ’র প্রতিষ্ঠা বাষিকী পালন নাগেশ্বরীতে আলোকিত কুড়িগ্রামের মিলনমেলা-২০২২ অনুষ্ঠিত সুবর্ণ ব্লাড ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উৎযাপন। যমুনায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ, হাজারো মানুষের ঢল নোয়াখালীতে পিকাপ ভ্যানের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু যৌনসন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল ইসলামী আন্দোলনের নোয়াখালীতে ১২০০পিস ইয়াবাসহ আটক-২ পদোন্নতি পেলেন সাংবাদিক পেটানো মামলার আসামি বিএমডিএ কর্মচারী রাজশাহী নগরীতে সাতটি ফ্ল্যাটের বিদ্যুৎ সংযোগ কেটে দিলেন এমপি ফারুক ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার সহ– অধ্যাপককের ছাত্রী সঙ্গে কেলেঙ্কারির কারণে সাময়িক বরখাস্ত ।

ঠাকুরগাঁওয়ে মৎস্যজীবী লীগের নেতা শাকিল হত্যার ৪ আসামিকে ঢাকা থেকে বালিয়াডাঙ্গী থানায় নিয়ে আসা হয়েছে

প্রশাসন
  • সময় : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৫ বার পঠিত

ঠাকুরগাঁওয়ে মৎস্যজীবী লীগের নেতা শাকিল হত্যার ৪ আসামিকে ঢাকা থেকে বালিয়াডাঙ্গী থানায় নিয়ে আসা হয়েছে
মোঃ মজিবর রহমান শেখ,,
ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় ২ পক্ষের সংঘর্ষে মৎস্যজীবী লীগের নেতা শাকিল আহমেদের হত্যার ঘটনায় ঢাকা থেকে ৪ জন আসামি কে আটক
করেছে র‌্যাব। শনিবার (১০ সেপ্টেম্বর) রাতে রাজধানীর বংশাল, মোহাম্মদপুর ও সাভার এলাকা থেকে দেলোয়ার হোসেন (৪৫), হাবিব হোসেন (২৪), শামীম হোসেন ওরফে সামিউম বাছির (২০) এবং জসিম উদ্দিন (৩৪) নামে ঐ ৪ জনকে আটক করা হয় বলে র‌্যাব-১০ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।
গত ৩ সেপ্টেম্বর বালিয়াডাঙ্গী উপজেলার হলদিবাড়ী হাট জামে মসজিদে জুমার নামাজের সময় নবী হযরত মুহাম্মদকে (সা.) নিয়ে মন্তব্যের জন্য ইমামকে তাৎক্ষণিকভাবে বাদ দেয়ার ঘোষণা দেয় মসজিদ কমিটি। এরপর নতুন ইমাম নিয়োগ নিয়ে গ্রামের দুটি পক্ষ সংঘর্ষে জড়ায়। এর জের ধরে পরদিন স্থানীয় বাজারে যুবলীগ নেতা সাইদ আলম এবং তার ছোট ভাই মৎস্যজীবী লীগের ভানোর ইউনিয়ন কমিটির সভাপতি শাকিল আহমেদের ওপর হামলা চালায় একটি পক্ষ। হামলায় আহত শাকিলকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ নেয়া হলে সেখান তার মৃত্যু হয়। র‌্যাব বলছে, ঐ ঘটনায় বালিয়াডাঙ্গী থানায় মামলা হলে আসামিরা সবাই আত্মগোপনে চলে যায়। অনুসন্ধানে নেমে র‌্যাব ঢাকার আরমানিটোলা এলাকায় দেলোয়ার হোসেনের সন্ধান পেয়ে তাকে আটক করে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী, সাভারের হেমায়েতপুর থেকে হাবিব হোসেন, মোহাম্মদপুর থেকে শামীম হোসেন ওরফে সামিউম বাছির এবং জসিম উদ্দিনকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক
কৃত ৪ জনই ঐ ঘটনায় সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে বলে র‌্যাব জানিয়েছে। এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম বলেন, আমাদের একটি টিম ঢাকায় গিয়েছিলেন । আটককৃত আসামিদের ঢাকা থেকে ১২ সেপ্টেম্বর সোমবার বালিয়াডাঙ্গী থানায় নিয়ে আসা হয়েছে । এখনো আটককৃত আসামিদের প্রাথমিকভাবে কোন জিজ্ঞাসাবাদ করা হয়নি ।

মোঃ মজিবর রহমান শেখ
০১৭১৭৫৯০৪৪৪

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD