1. admin@kholanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৯ অপরাহ্ন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানালেন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল শরীয়তপুরে মানবকল্যান ফাউন্ডেশনের শুভ উদ্বোধন টঙ্গীতে বিয়ের প্রলোভনে ধর্ষণ হ্যান্ডকাফ উদ্ধার হলে ও গ্রেপ্তার হয়নি আসামী হাতিয়ায় আদিপত্য বিস্তার কে কেন্দ্র করে দু,গ্রুপে সংঘর্ষ আটক-৫ ঠাকুরগাঁওয়ে এলজিইডি’র সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহনে সভা । ঠাকুরগাঁওয়ে মন্দিরে আবারো ১৪৪ ধারা জারি । ঠাকুরগাঁওয়ে হোসেনগাঁও দাখিল মাদ্রাসায় পিয়ন পদের আশায় ১৬ শতাংশ জমি দান, চাকরি না পাওয়ায় জমি দখল । মোহনপুরে নার্সকে হাতুড়িপেটা মামলার আসামিকে দুইদিনের রিমান্ড চিরিরবন্দরে মুরগীর ফার্ম থেকে যুবকের লাশ উদ্ধার

আশুলিয়া প্রেসক্লাবে সাংবাদিক লাঞ্ছিত

প্রশাসন
  • সময় : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ২২ বার পঠিত

আশুলিয়া প্রেসক্লাবে সাংবাদিক লাঞ্ছিত

নিজস্ব প্রতিবেদকঃ স্বেচ্ছাসেবক লীগের আশুলিয়া থানা কমিটির সভাপতি ও আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ শহিদুল্লাহ মুন্সির ডাকা সংবাদ সম্মেলনে সংবাদ সংগ্রহে গিয়ে হেনস্তার শিকার হয়েছেন আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক নুর আলম সিদ্দিক মানু। এ বিষয়ে আশুলিয়া সাভার সহ সাংবাদিক সমাজে বইছে নিন্দার ঝড়। রবিবার (১১ সেপ্টেম্বর) বিকেল ৩টার সময় আশুলিয়া প্রেস ক্লাবে এ ঘটনা ঘটে।

এ সময় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লিটন সংবাদ সম্মেলন শেষে হুট করে মদ্যপ অবস্থায় কয়েকজন লোক নিয়ে ক্লাবে ঢুকে মাইকে ঘোষণা দিয়ে বলে, দরজা লাগিয়ে দাও। আর এখানে নুর আলম সিদ্দিক মানু কে? সামনে আসেন। পড়ে উপস্থিত সংবাদ কর্মীরা কি হয়েছে জানতে চাইলে ক্লাবের কেবিনেট রুমে দৈনিক দেশ বাংলা পত্রিকার প্রতিনিধি ও রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক নুর আলম সিদ্দিকী মানু’কে ডেকে নিয়ে যায়। এসময় ওষুধ ব্যবসায়ী ও প্রেসক্লাব নেতা লিটন ব্যক্তিগত আক্রস নিয়ে বাকবিতন্ডা শুরু করে। এক পর্যায়ে মামুন মোল্লা নামের একজন মানু’কে কিল ঘুষি মারতে থাকে। এতে করে উপস্থিত সংবাদ কর্মীরা হতভম্ব হয়ে যায়।

এব্যাপারে নুর আলম সিদ্দিক মানু বলেন, বেশ কিছু দিন আগে নরসিংহপুর এলাকায় একটি বিরিয়ানি হাউজে কথিত সাংবাদিক জহিরুল ইসলাম লিটন ও মেহেদী হাসান মিঠু মোটা অঙ্কের চাঁদা দাবি করেন। সেই টাকা না দেওয়ায় বিরিয়ানি হাউজে কুকুরের মাংসে বিরিয়ানি রান্না করা হয় বলে প্রচার করতে থাকে। এই বিষয়টি অনুসন্ধান চালিয়ে সঠিক নিউজ প্রকাশ করার অপরাধে আমার ওপর ক্ষীপ্ত হয়। এই রাগেই আমাকে আজ হেনস্তা করেছে।

সাংবাদিক নূর আলম সিদ্দিকী মানু লাঞ্ছিতের বিষয়ে দৈনিক নয়া শতাব্দীর প্রতিনিধি ও জাহাঙ্গীর আলম প্রধান বলেন, আমি প্রতিবাদ করলে জহিরুল ইসলাম লিটন ও মেহেদী হাসান মিঠু আমাকেও অকথ্য ভাষায় গালিগালাজ করে।

এব্যাপারে প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুহাম্মদ শহিদুল্লা মুন্সি বলেন, লিটন যেটা করেছে এটা একে বারেই ঠিক করেনি। ব্যক্তি আক্রোশ প্রেসক্লাবে ব্যবহার করা ঠিক হয়নি। আমি নুর আলম সিদ্দিক মানুকে দাওয়াত দিয়েছি। আমার সামনে এটা করা মানে পেশাদারিত্ব থেকে লিটন অনেকটা দূরে সড়ে গেল।

আশুলিয়া রিপের্টার্স ক্লাবের সভাপতি শাহ্ আলম বলেন, এহেন আচরনে আমরা মর্মাহত। একজন সাংবাদিককে হেনস্তা করার বিষয়ে রিপোর্টার্স ক্লাবের কেবিনেট সদস্যদের নিয়ে তাৎক্ষণিক মিটিং করেছি। মানববন্ধনসহ কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

অবশ্য মানুকে মদ্যপ অবস্থায় লাঞ্ছিত ও শারীরিকভাবে নিগৃহীতের বিষয়টি অভিযুক্ত সাংবাদিক জহিরুল ইসলাম লিটন শুরু থেকেই অস্বীকার করতে থাকেন। আর মদ্যপ অবস্থায় সাংবাদিক হয়ে সাংবাদিককে লাঞ্ছিত করা কতোটা শোভন? এ প্রশ্নের জবাবে জহিরুল ইসলাম লিটন বলেন এ সবই আমার বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচার, তিনি এই প্রতিবেদককে দৃঢ় আত্মবিশ্বাসের সাথে বলেন, মদ পান করা তো দূরের কথা, আমার জীবনে আমি কোনদিন একটা সিগারেট পর্যন্ত খাইনি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD