1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১০:৩৩ অপরাহ্ন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১০:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গঙ্গাচড়ায় মামলাবাজ মহিলার অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী মোঃ হামিদুল ইসলাম। নোয়াখালীতে বিয়ে বাড়ীতে কিশোরীর সর্বনাশ করলো মামাত ভাই পদ্মা আবাসিকের আমজাদকে মহাসড়কে সন্ত্রাসীদের দায়ের কোপে আহত নোয়াখালীর সেনবাগে যুবকের আত্মহত্যা ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর শাকিল হত্যা মামলার আসামি এক মাস ধরে পলাতক, ইউপি চেয়ারম্যানকে খুঁজছে পুলিশ ! গাজীপুর মহানগরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন কামরুল আহাসান সরকার রাসেল ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক !

গাজীপুর নয় ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন করবে আদম তমিজী হক

প্রশাসন
  • সময় : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫ বার পঠিত

গাজীপুর নয় ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন করবে আদম তমিজী হক

স্টাফ রিপোর্টারঃ ঢাকা উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য,মানবিক বাংলাদেশ সাইটির প্রতিষ্ঠাতা, হক গ্রুপের কর্ণধার বিশিষ্ট শিল্পপতি আদম তমিজী হক বলেন,আমি গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন করতে ইচ্ছুক না ! আমায় নিয়ে যারা মিথ্যাচার করছেন তাদের বলবো প্লিজ এগুলো বন্ধ করুন আমি গাজীপুর নয় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদে নির্বাচন করতে চাই।

আদম তমিজী হক বলেন, আমি যোদি নির্বাচনে অংশ গ্রহণ করি তাহলে একমাত্র বাংলাদেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ এলাকা ঢাকা উত্তর সিটি কর্পোরেশনেই করবো। ২০১৯ সালে নির্বাচনে বাংলাদেশের আওয়ামীলীগের অন্যতম প্রার্থী হিসেবে ও আমি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদপ্রার্থী ছিলাম। ২০২৪ সালেও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন মেয়র প্রার্থী হিসেবে আমি লড়বো । তবে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে যেখানে অন্যায় সেখানেই আমার প্রতিবাদ চলবে । আমি সবার কাছে দোয়া চাই আসন্ন ঢাকা উত্তরকে আরও উন্নত বসবাস যোগ্য নগরী গড়তে সবার দোয়া চাই।

গাজীপুর সিটির কর্পোরেশনের মেয়র পদপ্রার্থী আদম তমিজী হক এর সত্যতা কতটুকু জানতে চাইলে মানবিক বাংলাদেশ সোসাইটির একাধিক কর্মীরা বলেন,বঙ্গবন্ধু ও মহান মুক্তিযুদ্ধ কে নিয়ে কটুক্তি করার অভিযোগ বাংলাদেশ আওয়ামী লীগ থেকে আজীবনের জন্য সদস্য পদ থেকে বহিষ্কৃত ও গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র পদ থেকে বরখাস্তকৃত মেয়র জাহাঙ্গীর আলমের অনুসারী সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD