1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:৫২ অপরাহ্ন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিয়েপাগল ভেন্ডারী আটক ঠাকুরগাঁওয়ে বিয়ের পর যৌতুকের টাকা গ্রহন করে তালাক দেওয়ার যার নেশা ! নিহত সেনা সদস্য শরীফুলের বেলকুচি বাড়িতে চলছে শোকের মাতম ঃনিখোঁজ বিজ্ঞপ্তিঃ জরুরী সংস্কার প্রয়োজন ঠাকুরগাঁওয়ের চৌধুরীপাড়া জামে মসজিদে ফাটল : দুর্ঘটনার আশংকা । সুবর্ণচরে কলেজ প্রতিষ্ঠা, ইউনিয়ন বিভাজন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত মনগড়া ভোটার তালিকা প্রণয়ন ঠাকুরগাঁওয়ে স্টেশন ক্লাবের কমিটি গঠনে নিষেধাজ্ঞা ! ধুলোবালি ও ময়লা আবর্জনায় অতিষ্ঠ জনজীবন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে মন্দির পরিদর্শন করেন সাবেক খেলনা ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম বেলকুচিতে জাতীয় কন্যাশিশু দিবস পালিত ঠাকুরগাঁওয়ে আনসার সদস্য ও স্থানীয়দের মধ্যে পাল্টাপাল্টি হামলা, আহত– ৮

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা ও ভাংচুর থানায় লিখিত অভিযোগ

প্রশাসন
  • সময় : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৫০ বার পঠিত

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা ও ভাংচুর থানায় লিখিত অভিযোগ

আব্দুর রাজ্জাক বাবু,বেলকুচি সিরাজগঞ্জ:
সিরাজগঞ্জের বেলকুচিতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলায় বাড়ি-ঘর ভাংচুর, মারধোর ও একটি গরুকে রামদা দিয়ে আঘাত করার অভিযোগ উঠেছে । এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

গত ১ (সেপ্টেম্বর) বৃহস্পতিবার দুপুরে আশরাফ আলী তার বহিরাগত সন্ত্রাসী বাহিনী দাঁড়া দেশিও অস্ত্র নিয়ে আবু তালেবের বাড়িতে ঢুকে এলোপাথারী মারপিট ঘরবাড়ি ভাঙচুর শুরু করে। এসময় তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তারা হত্যার হুমকি দিয়ে আশরাফের লোকজন স্থান ত্যাগ করার সময় স্থানীয়রা একজনকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে ধুকুরিয়াবেড়া ইউনিয়নের গয়নাকান্দি দক্ষিনপাড়া গ্রামের কোরবান আলীর ছেলে আশরাফ আলীর সাথে পার্শ্ববর্তী বাড়ি মৃত আব্দুর রহমানের ছেলে আবু তালেবের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। বিরোধের সূত্র ধরে গত বৃহস্পতিবার দুপুরে বিবাদীরা বহিরাগত সন্ত্রাসী দলবদ্ধভাবে আবু তালেবের বসতবাড়ীতে হামলা চালায়। তাদের হামলায় বাড়িতে থাকা সবাইকে এলোপাথারী মারধর করতে থাকেন এ সময় চিৎকার দিলে মোছাঃ নয়নতারা এগিয়ে আসলে তাকেও মারধর করা হয়। হামলায় ৫-৬ জন গুরুত্ব আহত হন।

এ বিয়ষে আবু তালেব বলেন, আশরাফ আলীর ঘর আমাদের জায়গায় সেই ঘর ভেঙ্গে নিয়ে যাওয়ার কথা কিন্তু সেটা না করে আশরাফ আলী দিনে দুপুরে বহিরাগত লোক জন নিয়ে এসে আমাদের এবং বাড়ি ঘরে উপর হামলা চালায় এবং মারধর করেন। আমারা এই হামলাকারীদের বিরুদ্ধে দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবী জানাই।

এ বিষয়ে অভিযুক্ত আশরাফ আলীর বাড়িতে গেলে কেউ এ বিষয়ে কথা বলতে রাজি হয়নি।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য বারেক আলী জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ২ পক্ষের মাঝে বিরোধ চলে আসছে। আমরা স্থানীয়ভাবে এলাকায় সালিশীর মাধ্যমে একাধিকবার চেষ্টা করেছি। কিন্তু সমাধান করতে পারি নাই। পরে থানা পুলিশের নির্দেশে গত ২ সেপ্টেম্বর শুক্রবারের মধ্যে আশরাফ আলীর ঘর ভেঙ্গে নিয়ে যাওয়ার কথা কিন্তু আশরাফ আলী সেটা না করে বহিরাগত লোকজন নিয়ে এসে আবু তালেবের বাড়িতে হামলা ও ভাংচুর চালায়।

এ বিষয়ে বেলকুচি থানার ওসি তাজমিলুর রহমান জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরের ঘটনায় ২ পক্ষ থেকেই অভিযোগ পেয়েছি। বিষয়টা তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD