1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:১৯ অপরাহ্ন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নোয়াখালীর সেনবাগে যুবকের আত্মহত্যা ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর শাকিল হত্যা মামলার আসামি এক মাস ধরে পলাতক, ইউপি চেয়ারম্যানকে খুঁজছে পুলিশ ! গাজীপুর মহানগরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন কামরুল আহাসান সরকার রাসেল ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! বিয়েপাগল ভেন্ডারী আটক ঠাকুরগাঁওয়ে বিয়ের পর যৌতুকের টাকা গ্রহন করে তালাক দেওয়ার যার নেশা ! নিহত সেনা সদস্য শরীফুলের বেলকুচি বাড়িতে চলছে শোকের মাতম ঃনিখোঁজ বিজ্ঞপ্তিঃ জরুরী সংস্কার প্রয়োজন ঠাকুরগাঁওয়ের চৌধুরীপাড়া জামে মসজিদে ফাটল : দুর্ঘটনার আশংকা ।

নোয়াখালী জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা ৩ ডিসেম্বর জেলা সম্মেলন

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৭ বার পঠিত

নোয়াখালী জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা ৩ ডিসেম্বর জেলা সম্মেলন

মোঃ আবুল বাসার,চীফ রিপোর্টার,নোয়াখালী

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সম্মেলন ৩ ডিসেম্বর অনুষ্ঠানের সিদ্ধান্ত নেওয়া হয়। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে জেলা শহরে দলীয় কার্যালয়ে আওয়ামী লীগের বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

জানা যায়, দীর্ঘদিনের রাজনৈতিক সংকট নিরসনে জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির বর্ধিত সভার আয়োজন করা হয়। জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সভা কক্ষে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শুরু হয়। সভায় বাংলাদেশ আওয়ামী লীগের চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি অনুমোদনের পর এই প্রথম বর্ধিত সভায় যোগ দেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাংসদ একরামুল করিম চৌধুরী।
জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিমের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহিন ও শহীদ উল্যাহ খান সোহেলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দি প্রমুখ। সভায় আগামী ৩ ডিসেম্বর জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়।
বিষয়টি নিশ্চিত করেন নোয়াখালী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শহীদ উল্যাহ খান সোহেল। তিনি বলেন, দিনব্যাপী বর্ধিত সভা চলছে। সভায় নোয়াখালীর রাজনৈতিক নানা বিষয় গুলো নিয়ে আলোচনা হচ্ছে। উপজেলা আওয়ামী লীগের সম্মেলন শেষে আগামী ৩ ডিসেম্বর জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।
এর আগে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, আজকে আমাদের মনটা আনন্দে ভরে উঠেছে। বর্ধিত সভায় সকল সংসদ সদস্যরা উপস্থিত হয়েছেন। আমাদের গর্ব আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আপনাদের সালাম দিয়েছেন। মতের অমিল থাকতে পারে কিন্তু একসাথে কাজ করতে পারি। তৃণমূলের সম্মেলনের মাধ্যমে আওয়ামী লীগকে শক্তিশালী করা হবে।
সভায় নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, ২ আসনের সংসদ সদস্য মোর্শেদ আলম, ৩ আসনের মামুনুর রশীদ কিরণ, ৪ আসনের একরামুল করিম চৌধুরী, ৬ আসনের আয়েশা ফেরদাউসসহ আহ্বায়ক কমিটির ৮৪ সদস্যের মধ্যে ৮৩ জন সদস্য উপস্থিত ছিলেন।
উল্লেখ্য ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর নোয়াখালী জেলা আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত করে আহবায়ক কমিটি গঠন করা হয়। এরপর থেকে জেলা কমিটির তিন বারের সাধারণ সম্পাদক সদর-সুবর্ণচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী ও আহবায়ক কমিটির মধ্যে দূরত্ব দেখা দেয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD