1. admin@kholanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩০ অপরাহ্ন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে হোসেনগাঁও দাখিল মাদ্রাসায় পিয়ন পদের আশায় ১৬ শতাংশ জমি দান, চাকরি না পাওয়ায় জমি দখল । মোহনপুরে নার্সকে হাতুড়িপেটা মামলার আসামিকে দুইদিনের রিমান্ড চিরিরবন্দরে মুরগীর ফার্ম থেকে যুবকের লাশ উদ্ধার রাজশাহীর দুর্গাপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আখতারের ওপর হামলা ঠাকুরগাঁওয়ে রানীশংকৈল উপজেলায় আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত । বাউবিতে ইনকাম ট্যাক্স এন্ড ভ্যাট ম্যানেজমেন্ট শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত চিরিরবন্দরে স্বারদীয় দূর্গাপূজা উপলক্ষে পূজা মন্ডপে আনসারদের দ্বায়িত্ব বন্টন চুড়ান্ত জেলা গোয়েন্দা শাখা (ডিবি) যশোর কর্তৃক অস্ত্রধারী সন্ত্রাসী অনিক ও সাগর অস্ত্র-গুলিসহ গ্রেফতার। ৩ মাসের কন্যা শিশু মিললো সিঁড়ির নীচে বিরামপুরে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু

৪ দিনের শিশু অপহরণ, র‌্যাবের হাতে আটক ১

প্রশাসন
  • সময় : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৫১ বার পঠিত

৪ দিনের শিশু অপহরণ, র‌্যাবের হাতে আটক ১

ইউসুফ আলী খান, স্টাফ রিপোর্টার

ঢাকার অদূরে সাভার হইতে অপহরণের একদিন পর এক নবজাতক কে সিরাজগঞ্জ থেকে উদ্ধার করে র‌্যাব-৪।

ঘটানাসুত্রে জানা যায় যে, গত ২ সেপ্টেম্বর শামসুন্নাহার (৩৫) একটি ফুটফুটে ছেলে সন্তানের জন্ম দেয়। পরবর্তীতে মা ও শিশু উভয়ই সুস্থ থাকায় হাসপাতাল থেকে সাভারের রাজ ফুলবাড়িয়া রাজাঘাট এলাকার ভাড়া বাসায় চলে যায়।শামসুন্নাহার ও তার স্বামী মোঃ বাদল সাভারের একটি পোশাক তৈরি কারখানায় কাজ করেন।

গত ৫ সেপ্টেম্বর আনুমানিক ১৫.০০ ঘটিকার সময় পূর্ব পরিচিত শাহিদা বেগম ও সোহেল রানা দম্পতি তাদের বাসায় শিশুটিকে দেখতে আসে। নবজাতক শিশুটির মা শামসুন্নাহার বাচ্চাটিকে শাহিদা দম্পতির কাছে রেখে অতিথি আপ্যায়নের জন্য রান্নাঘরে যায়।

এসময় পূর্ব পরিকল্পনা অনুযায়ী আসামিরা ০৪ দিনের নবজাতক শিশুটিকে নিয়ে দ্রুত পালিয়ে যায়। শিশুটির মা রান্নাঘর থেকে এসে দেখে তারা তার সন্তানকে নিয়ে পালিয়েছে। তিনি খোজাখুজি করে না পেয়ে দ্রুত তার স্বামীকে খবর দেয় এবং শিশুটিসহ শাহিদা ও সোহেল রানা দম্পতিকে বিভিন্ন জায়গায় খোঁজ করে।

এসময় আসামী সোহেল রানা মোবাইলে শিশুটির মা শামসুন্নাহারকে জানায় যে, শিশুটি তার স্ত্রী শাহিদা’র হেফাজতে আছে। শিশুটিকে ফেরত পেতে হলে তাদেরকে নগদ ৮০,০০০/- টাকা মুক্তিপণ হিসেবে দিতে হবে। শামসুন্নাহার ও বাদল দম্পতির পক্ষে টাকা দেওয়া সম্ভব না হওয়ায় আসামীরা শিশুটিকে ফেরত দেয়নি।

এমতাবস্থায় শিশুটির মা র‌্যাব-৪ বরাবর সোহেল রানা ও শাহিদাকে অপহরণ মামলার আসামি করে একটি অভিযোগ দায়ের করে। অভিযোগ পেয়ে র‌্যাব-৪ এর একটি গোয়েন্দা দল শিশুকে উদ্ধার এবং অপহরণকারীদের গ্রেফতারে ছায়াতদন্ত শুরু করে।একপর্যায়ে গোয়েন্দা তৎপরতায় নিশ্চিত হওয়া যায় যে, অপহরণকারীরা শিশুটিকে নিয়ে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ এলাকায় অবস্থান করছে।

পরবর্তীতে র‌্যাব-৪ ও র‍্যাব-১২ এর যৌথ আভিযানিক দল গত ৬ সেপ্টেম্বর রাতে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন এলাকায় সাড়াশি অভিযান পরিচালনা করে ০৪ দিনের নবজাতক শিশু’কে উদ্ধারপূর্বক অপহরণকারী আসামী শাহিদা বেগম (২৬)’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত শাহিদা ঘটনার স্বীকার করে জানায় যে, মোটা অংকের টাকা মুক্তিপণ আদায় করার জন্য পলাতক আসামি সোহেল রানার সহযোগিতায় শিশুটিকে অপহরণ করা হয়। উক্ত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‌্যাব-৪।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD