1. admin@kholanewsbd24.com : admin :
স্বাস্থ্য সম্মত পরিবেশ ওবজ্যমুত্ত নগর গঠনে কাজ করছে গাজীপুর সিটি করপোরেশন - খোলা নিউজ বিডি ২৪
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:২৮ অপরাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
“Aid to Good Investigation Course” এর ১০৫তম ব্যাচের শুভ উদ্বোধন জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যাক্ত ৩টি ওয়ানশুটার গান উদ্ধার কোটাসহ সাত দফা দাবিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উদ্যোগে ২৩ ই ফেব্রুয়ারি শাহবাগে অবস্থান কর্মসূচি এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্বারকলিপি জমা দেওয়ার কর্মসূচি ঘোষনা গৌরীপুরে মোতালিব বিন আয়েতের স্মরণ সভা অনুষ্ঠিত জয়পুরহাটে ক্ষেতলালে জমি-জমাকে কেন্দ্র করে মারামারি আহত ২ চাঁপাইনবাবগঞ্জে আপেল প্রতীক কাঁপাচ্ছে মাঠ জয় করাতে জনগণ একমত ময়মনসিংহে পুলিশের উদ্যোগে ৫ শতাধিক দুস্থ পেল কম্বল পৃথক অভিযানে নোয়াখালীতে ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার-৪ শ্যামপুরের কহিনুর হত্যাকারীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন দেশের জনগন ও পুলিশ সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর

স্বাস্থ্য সম্মত পরিবেশ ওবজ্যমুত্ত নগর গঠনে কাজ করছে গাজীপুর সিটি করপোরেশন

প্রশাসন
  • সময় : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৫ বার পঠিত

স্বাস্থ্য সম্মত পরিবেশ ওবজ্যমুত্ত নগর গঠনে কাজ করছে গাজীপুর সিটি করপোরেশন

নাজমুল হক স্টাফ রিপোর্টার:

স্বাস্থ্যসম্মত পরিবেশ ও বর্জ্যমুক্ত নগর গঠন এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী জোন-১ অফিসে আঞ্চলিক নির্বাহী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কে.এম জহুরুল আলমের নেতৃত্বে টঙ্গী আরবান প্রোগ্রাম ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ টঙ্গী এলাকার ৫টি (৪৬, ৪৯, ৫১, ৫৩, ৫৫) ওয়ার্ডে সিটি কর্পোরেশন কর্তৃক দায়িত্বপ্রাপ্ত বর্জ্য সংগ্রহকারীদের প্রশিক্ষণ প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ও বক্তাগণ বলেন, পরিচ্ছন্ন নগরী ও সুন্দর পরিবেশ গঠনে বর্জ্য সংগ্রহকারীরা অভূতপূর্ব ভূমিকা পালন করে। পরিচ্ছন্ন একটি সুন্দর নগরী গঠনে আমাদের সকলে আরো আন্তরিক হওয়া প্রয়োজন। প্রশিক্ষণ শেষে বর্জ্য সংগ্রহকারীদের সুরক্ষার জন্য তাদের চাহিদা মোতাবেক রেইনকোট, গামবুট ও হ্যান্ডগ্লাবস্ বিতরণের মাধ্যমে স্বাস্থ্য ঝুঁকি কমানো হয়।

অনুষ্ঠানে সিটি কর্পোরেশনের টঙ্গী জোনের বর্জ্য ব্যবস্থাপনায় কর্মরত সকল কর্মকর্তা ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ-এর কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ উল্লিখিত ৫টি ওয়ার্ডে ওয়েস্টবিন, ট্রলি, ভ্যানগাড়ি, স্বাস্থ্য সুরক্ষার উপকরণ প্রদানের মাধ্যমে সহায়তা করে আসছে এবং বর্জ্য ব্যবস্থাপনায় নিয়মিত সহায়তা প্রদানের আশ্বাস প্রদান করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা